X
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪
৩ বৈশাখ ১৪৩১

টিভি নায়িকার অনুরোধে সাড়া দিলেন অনুরাগ কাশ্যপ

বিনোদন ডেস্ক
১৭ মার্চ ২০২৩, ২০:০২আপডেট : ১৭ মার্চ ২০২৩, ২০:০২

নাম দিব্যা আগারওয়াল। অনেক দিন ধরেই ভারতীয় শোবিজে কাজ করছেন। একাধিক রিয়্যালিটি শোতে অংশ নিয়েছেন, অভিনয় করেছেন ওয়েব সিরিজ ও সিনেমায়ও। তবে কোনও কাজেই উল্লেখযোগ্য সাড়া মেলেনি। ফলে আসেনি তেমন পরিচিতিও।

তবে হাল ছাড়ার পাত্রী নন দিব্যা। নিজেকে পরীক্ষা করতে চান। ভেতরের অভিনয় প্রতিভা ফুটিয়ে তুলতে চান পর্দায়। তাই দ্বিধা-সংশয় কাটিয়ে বলিউডের নামজাদা নির্মাতার কাছে প্রকাশ্যেই চাইলেন কাজ। সেই নির্মাতা হলেন ‘গ্যাংস অব ওয়াসিপুর’ খ্যাত অনুরাগ কাশ্যপ। যাকে বলিউডের সেরা নির্মাতাদের একজন বিবেচনা করা হয়।

দু’দিন আগেই নিজের ইনস্টাগ্রামে একটি ভিডিও বার্তা দেন দিব্যা। সেখানে বলেন, ‘হ্যালো অনুরাগ স্যার, এটা আপনার কাছে আমার খোলাচিঠি। দেখুন, ১৫ বছর ধরে ইন্ডাস্ট্রিতে আছি। অনেক কাজ করেছি, এখনও অনেক কাজ পাচ্ছি। কিন্তু আর না। এবার আমি এমন কিছু করতে চাই, যেখানে আমার মন বসবে। আপনাকে একবার একটি কর্মশালায় দেখেছিলাম, তখন থেকেই আপনার সঙ্গে কাজ করতে চাচ্ছিলাম। এখন আমি আমার সোশ্যাল মিডিয়ার সুবাদে আপনার কাছে এই খোলাচিঠি দিচ্ছি।’

তরুণ এ অভিনেত্রীর আর্জি, ‘আমি বলছি না, আমাকে কোনও ওয়েব সিরিজে বা কোনও ছবিতে নিন। আমাকে শুধু এটুকু বলুন, আপনার অডিশনে কীভাবে যাবো? আমি সত্যিই জানি না। এই পনেরো বছরে আমার কাছে সঠিক মানুষটা আসেনি, যিনি আমাকে পথটা দেখাবেন। আমি শুধু অডিশন দিতে চাই। ১০, ২০ বা ৫০ বার, আমার কিছু যায় আসে না। কিন্তু আমি সেই ধরনের কাজ করতে চাই, যেটা আপনি করেন।’

দিব্যা আগারওয়াল নিজের পোস্টে অনুরাগ কাশ্যপকে ট্যাগ করার পাশাপাশি অনুসারীদের কাছেও অনুরোধ করেন, এটি যেন নির্মাতার কাছে পৌঁছে দেয়। শেষমেশ দিব্যার ইচ্ছেটা পূরণ হয়েছে। তার অনুরোধে সাড়া দিয়েছেন অনুরাগ।

ভারতীয় গণমাধ্যমকে দিব্যা জানান, অনুরাগ তাকে মেসেজ পাঠিয়েছেন। তাতে বলেছেন, ‘তোমার খোলাচিঠিতে অভিভূত। ভবিষ্যতে কাজের জন্য যোগাযোগ করা হবে।’

অনুরাগ কাশ্যপ নির্মিত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘অলমোস্ট পেয়ার উইথ ডিজে মোহাব্বত’। গেলো ৩ ফেব্রুয়ারি এটি মুক্তি পেয়েছিলো। তার নতুন কোনও প্রজেক্টের খবর এখনও সামনে আসেনি।

উল্লেখ্য, দিব্যা আগারওয়াল ২০২১ সালে ‘বিগ বস ওটিটি’ জিতেছিলেন। এছাড়া তাকে দেখা গেছে ‘রাগিনি এমএমএস রিটার্নস’, ‘অভয়’ ইত্যাদি ওয়েব সিরিজে।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Divya AmarSanjay Agarwal (@divyaagarwal_official)

সূত্র: হিন্দুস্তান টাইমস

/কেআই/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
কানে আবার আমন্ত্রিত ঢাকার ঋতি
কানে আবার আমন্ত্রিত ঢাকার ঋতি
উৎসব থমকে যাচ্ছে ‘রূপান্তর’ বিতর্কে, কিন্তু কেন
উৎসব থমকে যাচ্ছে ‘রূপান্তর’ বিতর্কে, কিন্তু কেন
মনে হয়নি দেশের বাইরে আছি: যুক্তরাষ্ট্র থেকে পার্থ 
মনে হয়নি দেশের বাইরে আছি: যুক্তরাষ্ট্র থেকে পার্থ 
কাজলরেখা: ঘোড়া, গরু, হাতিগুলো স্বাস্থ্যবান নয়
সিনেমা সমালোচনাকাজলরেখা: ঘোড়া, গরু, হাতিগুলো স্বাস্থ্যবান নয়
সম্প্রচারের দুই দশকে...
সম্প্রচারের দুই দশকে...