X
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪
১৪ চৈত্র ১৪৩০

শুটিং কর্মীদের ১৩০টি স্বর্ণমুদ্রা দিলেন অভিনেত্রী

বিনোদন ডেস্ক
২১ মার্চ ২০২৩, ১২:৫০আপডেট : ২১ মার্চ ২০২৩, ১৩:৪২

রূপ আর অভিনয়ের গুণে অনেক আগেই দর্শকের মন জিতে নিয়েছিলেন। এবার উদারতায় করলেন মুগ্ধ। শুটিং ইউনিটের সদস্যদের স্বর্ণের মুদ্রা উপহার দিয়েছেন তিনি। তাও আবার একটি-দুটি নয়, ১৩০টি!

বলা হচ্ছে দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী কীর্তি সুরেশের কথা। নতুন সিনেমা ‘দাসারা’র শেষ দিনের শুটিংয়ে তিনি ইউনিটের সদস্যদের স্বর্ণমুদ্রা উপহার দেন। খবরটি গণমাধ্যমকে দিয়েছে সেই ইউনিটের একটি সূত্র।

তার তথ্য অনুসারে, মোট ১৩০টি কয়েন দিয়েছেন কীর্তি। এগুলোর প্রত্যেকটি ওজন ১০ গ্রাম করে। ফলে একেকটি কয়েনের দাম পড়েছে ৫০ থেকে ৫৫ হাজার রুপি। সবমিলিয়ে প্রায় ৭৫ লাখ টাকার স্বর্ণমুদ্রা উপহার দিয়েছেন অভিনেত্রী।

ওই সূত্র বলেন, ‘শুটিংয়ের শেষ কীর্তি সুরেশ অনেকটা আবেগপ্রবণ হয়ে পড়েন। তিনি শুটিংয়ের সবাইকে কিছু দিতে চাইছিলেন, যারা তার জীবনের সেরা ছবিটি বানিয়েছে।’

তেলুগু ভাষায় নির্মিত ‘দাসারা’ সিনেমার গল্প অ্যাকশন-আডভেঞ্চার ধাঁচের। এটি নির্মাণ করেছেন দেবুতন্ত শ্রীকান্ত ওড়েলা। এই সিনেমার কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন নানি ও কীর্তি সুরেশ।

‘দাসারা’ সিনেমার শুটিংয়ে কীর্তি সুরেশ তেলেঙ্গানার সিঙ্গারেনি কয়লা খনিতে হয়েছে সিনেমাটির শুটিং। আগামী ৩০ মার্চ তেলুগুর পাশাপাশি হিন্দি, তামিল, মালায়লাম ও কন্নড় ভাষায় মুক্তি পাবে এটি।   

এদিকে কীর্তি সুরেশের হাতে তেলুগু ভাষায় ‘ভোলা শঙ্কর’, তামিলে ‘মামান্নান’, ‘সিরেন’, ‘রঘু ঠঠা’ ইত্যাদি ছবির কাজ রয়েছে। তার অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘ভাশি’। মালায়লাম ভাষার এই সিনেমা গেলো বছরের ১৭ জুন মুক্তি পেয়েছিলো।

সূত্র: এবিপি

/কেআই/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
ঢাকার পর্দায় আবার গডজিলা-কিং কং দ্বৈরথ
ঢাকার পর্দায় আবার গডজিলা-কিং কং দ্বৈরথ
পুষ্পা: আসবে তৃতীয় কিস্তি!
পুষ্পা: আসবে তৃতীয় কিস্তি!
সমুদ্র সৈকতে জোভান-সাফার ‘অনন্ত প্রেম’!
সমুদ্র সৈকতে জোভান-সাফার ‘অনন্ত প্রেম’!
যুক্তরাষ্ট্রে নোমান রবিনের ‘ছাই থেকে ফুল’
যুক্তরাষ্ট্রে নোমান রবিনের ‘ছাই থেকে ফুল’
২৪ বছর পরে আবার একসঙ্গে...
২৪ বছর পরে আবার একসঙ্গে...