X
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪
১৪ বৈশাখ ১৪৩১

‘লোকাল’ ট্রেলার: আরও পরিণত আদর-বুবলী, নির্মাণে মুন্সিয়ানা

বিনোদন রিপোর্ট
১৬ এপ্রিল ২০২৩, ১৩:৪৭আপডেট : ১৮ এপ্রিল ২০২৩, ০১:১৪

শাকিব বলয়ের বাইরে গিয়ে বিভিন্ন নায়কের সঙ্গে কাজ করছেন শবনম বুবলী। এর মধ্যে একজন সম্ভাবনাময় তরুণ আদর আজাদ। তারা প্রথমবার জুটি বাঁধেন ‘তালাশ’ ছবিতে। সেটি মুক্তি পেয়েছে গেলো বছরের জুনে।

এবার আদর-বুবলীর দ্বিতীয় অধ্যায়। নাম ‘লোকাল’। আসন্ন ঈদের ছবি এটি। সেই সূত্রে প্রকাশ করা হয়েছে ট্রেলার। শনিবার (১৫ এপ্রিল) অন্তর্জালে আসা ট্রেলারটি দেখে ইতিবাচক সাড়া দিচ্ছে দর্শক, সমালোচকরা। কারও কারও মতে, ঈদে মুক্তির প্রতীক্ষায় থাকা ছবিগুলোর মধ্যে ‘লোকাল’র ট্রেলারই অধিক মশলাদার।

পৌনে তিন মিনিট দৈর্ঘ্যের এই ট্রেলার থেকে আঁচ করা হয়, ছবিটির গল্প মূলত একটি অঞ্চলের ক্ষমতা দখলের লড়াই ঘিরে আবর্তিত হয়েছে। এই লড়াইয়ে আইন-অপরাধ থেকে শুরু করে রাজনীতি, রোম্যান্স-রোমাঞ্চ সবই জায়গা করে নিয়েছে সমান্তরালভাবে। অভিনয়ের দিক দিয়ে আদর ও বুবলী দুজনই আরও পরিণত হয়েছেন বলে মত দর্শকের। অন্যদিকে নির্মাণের মুন্সিয়ানার জন্য নির্মাতা সাইফ চন্দনের দিকেও যাচ্ছে প্রশংসার শব্দবান।  

ট্রেলারের কয়েকটি সংলাপ আলাদা করে কানে লাগছে দর্শকের। যেমন আদরের মুখে- ‘আমি গোলাম হইতে আসি নাই, মালিক হইতে আসছি’। এছাড়া প্রেম রসায়নের দৃশ্যে আদর বলেছেন, ‘যদি হঠাত একটা আউলা বাতাস আইসা সবকিছু ছারখার কইরা উড়াইয়া লই যায়, তখন?’ এর বিপরীতে বুবলীর জবাব, ‘তখন তুই আমার হাতটা ঠিকমতো ধইরা রাখিস। আমিও তোর সাথে ছারখার হমু। উইড়া যামু সেই বাতাসে।’

ছবির দৃশ্যে বুবলী দর্শকের প্রতিক্রিয়া এবং ছবিটি নিয়ে নির্মাতা সাইফ চন্দন বাংলা ট্রিবিউনকে বলেন, ‘ট্রেলার প্রকাশের পর থেকেই ভালো সাড়া পাচ্ছি। তবে আত্মবিশ্বাস নিয়ে বলতে পারি, ট্রেলার যতটা ভালো লেগেছে, তার চেয়ে বেশি ভালো লাগবে পুরো ছবিটা। তাই দর্শকের প্রতি আহ্বান, ঈদে সবাই ছবিটা দেখবেন। গল্প-নির্মাণ সবকিছুতে ভালোলাগা খুঁজে পাবেন।’

‘লোকাল’ ছবির কাহিনি ও সংলাপ লিখেছেন ফেরারী ফরহাদ। এতে আদর-বুবলীর সঙ্গে আরও আছেন মিশা সওদাগর, সাঞ্জু জন, ইরানী, রেজওয়ান, এলিনা শাম্মী, আনোয়ার, স্বাধীন, শিমুল খান, মারিয়া, সামির, জাহিদ, শিবা শানু, ডন, বড়দা মিঠু, আহমেদ শরিফসহ অনেকে। ছবিটি প্রযোজনা করেছে ক্লিওপেট্রা ফিল্মস।

ট্রেলার:

/কেআই/
সম্পর্কিত
এগিয়েছে ‘ওমর’, চমকে দিলো ‘লিপস্টিক’!
ঈদের ছবিএগিয়েছে ‘ওমর’, চমকে দিলো ‘লিপস্টিক’!
‘জংলি’ মিশনে সিয়ামের সঙ্গী বুবলী
‘জংলি’ মিশনে সিয়ামের সঙ্গী বুবলী
‘মারামারি’র ঘটনায় মিশা-ডিপজলের দুঃখপ্রকাশ
‘মারামারি’র ঘটনায় মিশা-ডিপজলের দুঃখপ্রকাশ
মিশা-ডিপজলদের শপথ শেষে রচিত হলো ‘কলঙ্কিত’ অধ্যায়!
চলচ্চিত্র শিল্পী সমিতিমিশা-ডিপজলদের শপথ শেষে রচিত হলো ‘কলঙ্কিত’ অধ্যায়!
বিনোদন বিভাগের সর্বশেষ
বোনকে নিয়ে সনু নিগমের প্রথম গান!
বোনকে নিয়ে সনু নিগমের প্রথম গান!
বলিউডে কোণঠাসা প্রিয়াঙ্কা!
বলিউডে কোণঠাসা প্রিয়াঙ্কা!
একসঙ্গে এই অভিনেতারা...
একসঙ্গে এই অভিনেতারা...
শিল্পীদের সমস্যাগুলো সংসদে চিহ্নিত করতে চাই: ফেরদৌস
শিল্পীদের সমস্যাগুলো সংসদে চিহ্নিত করতে চাই: ফেরদৌস
সাদি মহম্মদ: ভাইয়ের কান্না, বন্ধুর স্মৃতি, সতীর্থদের গানে স্মরণ…
সাদি মহম্মদ: ভাইয়ের কান্না, বন্ধুর স্মৃতি, সতীর্থদের গানে স্মরণ…