X
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪
১৫ চৈত্র ১৪৩০

রাজের নতজানু ভূমিকায় ক্ষুব্ধ তানজিন তিশা!

বিনোদন রিপোর্ট
০১ জুন ২০২৩, ০০:৪৫আপডেট : ০১ জুন ২০২৩, ১৪:৫৩

প্রসঙ্গ- অভিনেতা শরিফুল রাজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে ব্যক্তিগত মুহূর্তের কয়েকটি ছবি ও ভিডিও ফাঁস। সেসব ছবি-ভিডিওতে দেখা গেছে সুনেরাহ বিনতে কামাল, তানজিন তিশা ও নাজিফা তুষি। তবে বাড়তি করে এ ঘটনায় জড়িয়েছে আরেকজনের নাম, তিনি পরীমণি; রাজের স্ত্রী।

অনাকাঙ্ক্ষিত ঘটনাটি নিয়ে বিবৃতি দিয়েছেন সুনেরাহ বিনতে কামাল ও শরিফুল রাজ। এর মধ্যে সুনেরাহর অভিযোগের নিশানা পরীর দিকে। ফলে বিস্ফোরক মন্তব্যে গণমাধ্যম গরম করে রেখেছেন নায়িকা।

এবার ঘটনার চতুর্থ চরিত্র হিসেবে মুখ খুললেন তানজিন তিশা। তিনি অবশ্য দেশে নেই, রয়েছেন যুক্তরাষ্ট্রে। ২৯ মে ছবি-ভিডিও ফাঁসের দুই দিন পর বুধবার (৩১ মার্চ) রাত ১০টার পর মার্কিন মুলুক থেকে বিশাল বিবৃতি দিয়েছেন তিশা। এতে আত্মপক্ষ সমর্থন যেমন করেছেন, তেমনি হুঁশিয়ারি দিয়েছেন অন্যদেরও। এমনকি দেশে ফিরেই আইনি ব্যবস্থা নেওয়ার কথাও বলেছেন স্পষ্টভাবে। তবে এসব ছাপিয়ে তিশার বক্তব্যে এটুকু স্পষ্ট, ঘটনার প্রতিক্রিয়ায় রাজের নতজানু/দায়সারা বক্তব্যে বিস্মিত ও ক্ষুব্ধ তিনি। 

তানজিন তিশা জানালেন, দুটি শো-তে অংশ নেওয়ার সুবাদে তিনি যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন। বাংলাদেশের সঙ্গে সেখানকার সময়ের রাত-দিন পার্থক্যের কারণে ঘটনা নিয়ে খুব বেশি জানার সুযোগ হচ্ছিল না। এ কারণেই বিলম্বে প্রতিক্রিয়া দিলেন তিনি।  

তিশার স্পষ্ট কথা, ‘বিষয়টি দু:খজনক। এটা নিয়ে আমি বলতে চাই, স্যোশাল মিডিয়াতে আমার যে ভিডিও আপ করা হয়েছে সেটা আমার একান্তই ব্যাক্তিগত ভিডিও। ৬-৭ বছর আগে আমরা বন্ধুরা ফান করে ভিডিওটি করেছিলাম। যেহেতু এটা আমার একান্ত ব্যক্তিগত ভিডিও, তাই এটার এক্সপ্লেনেশন দেয়ার কিছু আছে বলে মনে করি না। প্রত্যেক মানুষের নিজস্ব জীবন আছে, পার্সোনালিটি আছে, ব্যক্তিগত ব্যাপার আছে, যেটাকে জাজ করার অধিকার অন্য কাউকে আমি দিতেও চাই না। তাই আমার দর্শক ও অনুরাগীদের উদ্দেশ্য এতটুকুই বলবো, ৬-৭ বছর আগের সামান্য একটা ক্লিপ দিয়ে ব্যক্তি তানজিন তিশাকে জাজ করে ফেলবেন না, প্লিজ। আপনাদের ভালবাসা আর দোয়ায় আমি আজ এই পর্যন্ত এসেছি। আমার অভিনয় আর ব্যক্তিগত জীবনকে আলাদা রাখবেন, আমি আমার অভিনয় দিয়েই আপনাদের কাছে বেঁচে থাকতে চাই সবসময়, প্রিয় হয়ে থাকতে চাই। যদিও আমি বলেছি আমার এই ঘটনা নিয়ে কাউকে এক্সপ্লেনেশন দিতে চাই না; তবে আমার শুভাকাঙ্ক্ষী আর দর্শকদের যদি এই ঘটনা বিব্রত করে, কষ্ট দেয়, আমি মন থেকেই দুঃখ প্রকাশ করছি।’

গণমাধ্যমের দৃষ্টিও আকর্ষণ করেছেন তিশা। তার মতে, কিছু গণমাধ্যমে ‘শরিফুল রাজের সঙ্গে তিশার আপত্তিকর বা গোপন ভিডিও ফাঁস’- এরকম কথা লেখা হচ্ছে। এটা অনুচিত এবং বর্জনীয় বলে মনে করেন তিনি।

তানজিন তিশা দেশে ফিরেই আইনি ব্যবস্থা নেবেন বলে জানালেন তিশা। বললেন, ‘একজন মানুষের প্রাইভেসি হ্যাম্পার  করা, হ্যারেজমেন্ট করা বা পারসোনাল ভিডিও অনুমতি ছাড়া পাবলিকলি প্রকাশ করা, এটা বিগ ক্রাইম। সুতরাং যার আইডি বা যিনি এটি আপ করেছেন, বাংলাদেশে ফিরে আমি তার বিরুদ্ধে আইনি উদ্যোগ নিচ্ছি। তবে ইতোমধ্যেই অনেকেই ধারণা করতে পারছেন, অনেকের মুখে মুখেও এটি শোনা যাচ্ছে, কে বা কারা এই অপরাধের সঙ্গে জড়িত। আমি এখানে কারোর নাম উল্লেখ করতে চাই না, আমি দেশের প্রচলিত আইনের প্রতি সম্মান রেখে পদক্ষেপ নেবো। সেই আইনই বলে দেবে কে বা কারা এই ব্যাক্তিগত ভিডিও ছড়িয়ে দিয়ে আমার সম্মান নষ্ট করেছে, কে বা কারা এই ভয়ংকর অপরাধে জড়িত।’

শরিফুল রাজের নতজানু ভূমিকা নিয়েও প্রশ্ন তুলেছেন তিশা। শুধু দুঃখপ্রকাশেই তার চুপসে যাওয়া মেনে নিতে পারছেন না এ অভিনেত্রী। প্রশ্ন তুললেন, ‘শরিফুল রাজের আইডি থেকে ভিডিওগুলো আপ করা হয়েছে এবং রাজ তার ব্যক্তিগত আইডি থেকে দুঃখ প্রকাশ করে স্ট্যাটাস দিয়েছে। শুধু দুঃখ প্রকাশেই কেন ঘটনা শেষ করতে চাইছো রাজ? এই যে তোমাকে জড়িয়ে কয়েকটা মেয়ের সম্মান নষ্ট হলো, তাদের ব্যক্তিগত ও ক্যারিয়ার নিয়ে প্রশ্ন তুললো সবাই, পরিবারের সামনে হেয় প্রতিপন্ন হতে হচ্ছে। এত সিলি সিলি ক্যাপশন দিয়ে বন্ধুত্বপূর্ণ ভিডিওগুলোকেও আপত্তিকর বানানো হলো, এই দায়ভার কি তোমার না? কারণ তুমিই তো বলেছো, তোমার আইডি হ্যাক করা হয়েছে। তোমার দায়িত্বশীলতার জায়গায় তুমি কী করছো? কেন আইনানুগ ব্যবস্থা নিচ্ছো না? কেন এর পেছনের মূল হোতাকে খুঁজে বের করছো না? যদিও দেশে এসেই আমি এই ব্যাপারে ব্যবস্থা নেবো, তবুও রাজ আমি তোমার কাছ থেকে এতটুকু দায়িত্বশীল মনোভাব আশা করেছিলাম সত্যি।’

সবশেষে ভক্তদের কাছে অনুরোধ জানিয়ে তিশা বললেন, ‘তানজিন তিশা তার কাজ দিয়েই দর্শকের মনে জায়গা করে নিয়েছে এবং এই পৃথিবীতে যত দিন বেঁচে আছে, দর্শকের মনে কাজ নিয়েই থেকে যেতে চায়। তাই দর্শকদের কাছে অনুরোধ, আপনাদের তানজিন তিশাকে কাজের মাধ্যমেই বাঁচিয়ে রাখুন।’

এর আগে সুনেরাহ বিনতে কামালও ঘটনাটি নিয়ে আইনি পদক্ষেপ নেওয়ার কথা বলেছেন। তবে সে বিষয়ে আর কোনও আপডেট এখনও পাওয়া যায়নি।

আরও পড়ুন- 

ফাঁস হওয়া ভিডিও নিয়ে সুনেরাহর হুঁশিয়ারি

নীরবতা ভাঙলেন রাজ, দীর্ঘ ব্যাখ্যায় অনুপস্থিত পরী!

খোঁচা দিলেন মেহজাবীন, নাকি সতর্কবার্তা!

/কেআই/
সম্পর্কিত
রাজ’কীয় ছবির প্রথম ঝলক (ভিডিও)
রাজ’কীয় ছবির প্রথম ঝলক (ভিডিও)
কপি’যুদ্ধ সেরে বুবলীর রাজ’কীয় চমক!
কপি’যুদ্ধ সেরে বুবলীর রাজ’কীয় চমক!
‘ওমর’ চমক দর্শনা, কেমন জমবে রাজ-রসায়ন
‘ওমর’ চমক দর্শনা, কেমন জমবে রাজ-রসায়ন
সোশ্যাল হ্যান্ডেলে চলছে পরী-বুবলীর ‘কপি-কাণ্ড’!
সোশ্যাল হ্যান্ডেলে চলছে পরী-বুবলীর ‘কপি-কাণ্ড’!
বিনোদন বিভাগের সর্বশেষ
এবার ‘হুব্বা’ নামে হলো গানচিত্র
এবার ‘হুব্বা’ নামে হলো গানচিত্র
জেফারকে সিনেমায় নিয়েছে ফারুকীকন্যা ইলহাম!
জেফারকে সিনেমায় নিয়েছে ফারুকীকন্যা ইলহাম!
ঈদে আরিয়ানের একমাত্র নির্মাণ ‘তখন যখন’
ঈদে আরিয়ানের একমাত্র নির্মাণ ‘তখন যখন’
প্রথম গানে ‘প্রিয়তমা’র পুনরাবৃত্তি, কেবল... (ভিডিও)
প্রথম গানে ‘প্রিয়তমা’র পুনরাবৃত্তি, কেবল... (ভিডিও)
নায়কের জন্মদিনে নায়িকারা...
নায়কের জন্মদিনে নায়িকারা...