X
সোমবার, ২০ মে ২০২৪
৬ জ্যৈষ্ঠ ১৪৩১

ফারুকীর খাতায় নাম লেখালেন নাসির উদ্দিন খান!

বিনোদন রিপোর্ট
১৩ আগস্ট ২০২৩, ১৮:৩০আপডেট : ১৪ আগস্ট ২০২৩, ০০:১০

বিষয়টি অনেকটা এমনই, খানিকটা আক্ষেপের মতো। আপনি নানাবিধ চরিত্রে দুর্দান্ত অভিনয় করছেন বটে, কিন্তু এখনও মোস্তফা সরয়ার ফারুকীর ফ্রেমে ধরা পড়েননি! তাতে আপনার দুর্দান্ত অভিনয় হালকা ম্লানই মনে হবে।

ঝকঝকে ভাব তখনই আসবে, যখন এই নির্মাতার কোনও প্রজেক্টে একটু হলেও কাজ করার সুযোগ পাবেন।

কেউ কেউ ঘটনাটি প্রকাশ্যে স্বীকার না করলেও গত দুই দশকের ভিজ্যুয়াল মাধ্যম অন্তত এই ভাবাদর্শেই চলছে। যেন ফারুকীর ফ্রেম মানেই অভিনেতা হিসেবে পূর্ণতার প্রতিচ্ছবি!

নাসির উদ্দিন খান। যিনি শুধু অভিনয়গুণে দেশের প্রায় সব স্তরের মানুষের মন জয় করে নিয়েছেন, প্রতিটি শাখায়। তার অভিনয়ের কাছে বয়স, গ্ল্যামার, উচ্চতা, ভাষা, স্ট্রাগল, লবিং; সব মার খেয়েছে বেদম। তবু যেন ফারুকী-ঘাটতি লেগেছিল তার গায়ে। এবার সেই ঘাটতি পূরণ হতে যাচ্ছে। একসঙ্গে ফারুকী-নাসির কাজ করছেন ৬টি প্রজেক্টে!

তবে এগুলো সিনেমা বা সিরিজ নয়, বিজ্ঞাপন। সম্প্রতি নাসিরকে নিয়ে মজার গল্পের ৬টি বিজ্ঞাপন নির্মাণ করেছেন ফারুকী। বাংলালিংক-এর ডিজিটাল বিনোদনের প্ল্যাটফর্ম টফি-এর বিজ্ঞাপন এগুলো। শিগগিরই বিজ্ঞাপনগুলো ধারাবাহিকভাবে প্রকাশ হবে বলে জানিয়েছে টফি কর্তৃপক্ষ।   

চলচ্চিত্র ও ওয়েব সিরিজে অভিনয়ের মাধ্যমে তুমুল জনপ্রিয়তা অর্জন করলেও মোস্তফা সরয়ার ফারুকীর পরিচালনায় এবারই প্রথম দেখা যাবে নাসির উদ্দিন খানকে। অভিনেতা প্রসঙ্গে নির্মাতা ফারুকী বলেন, ‘অনেক দিন পর হিউমারাস রুটে ৬টা বিজ্ঞাপনের একটা সিরিজ করে ভীষণ আনন্দ পেলাম। ছয়টা ভিন্ন চরিত্রে নাসির উদ্দিন খানের অভিনয় টিভিসিগুলোকে সমৃদ্ধ করেছে। নাসির উদ্দিন রকস!’ 

শুটিংয়ে ফারুকী ও নাসির বলা দরকার, টফি ইতোমধ্যে বিনোদনমূলক কনটেন্ট-এর ডিজিটাল প্ল্যাটফর্ম হিসেবে জনপ্রিয়তা অর্জন করেছে। এই প্ল্যাটফর্মে রয়েছে ১২৫টিরও বেশি দেশি ও বিদেশি লাইভ টিভি চ্যানেল, যা দেশের ওটিটি প্ল্যাটফর্মগুলোর মধ্যে সর্বোচ্চ। এর পাশাপাশি এতে রয়েছে দেশি-বিদেশি নাটক, সিনেমা, ওয়েব সিরিজ ও ইউজার জেনারেটেড কনটেন্ট দেখার সুবিধা। দেশের যেকোনও ইন্টারনেট সংযোগ ব্যবহার করে কনটেন্টগুলো উপভোগ করা যাবে।  

টফি’র মার্কেটিং ডেপুটি ডিরেক্টর মুহাম্মদ আবুল খায়ের চৌধুরী বলেন, “বিপুল বিনোদনমূলক কনটেন্টের সমাহার নিয়ে টফি দেশব্যাপী সব বয়সের দর্শকের মধ্যে জনপ্রিয়তা পেয়েছে। গুণী নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী ও অভিনেতা নাসির উদ্দিন খানকে আমাদের অগ্রযাত্রার অংশ করতে পেরে অত্যন্ত আনন্দিত। আশা করছি এই বিজ্ঞাপনের মাধ্যমে টফি’র বিভিন্ন সুবিধা সম্পর্কে দর্শকরা আরও সুস্পষ্টভাবে জানতে পারবেন।”   

বাংলাদেশে গুগল প্লে-স্টোরের টপ ফ্রি এন্টারটেইনমেন্ট বিভাগে দীর্ঘদিন ধরে প্রথম অবস্থানে রয়েছে টফি শুটিংয়ে ফারুকী ও নাসির

/এমএম/এমওএফ/
সম্পর্কিত
‘তোর ভাতের প্লেটে আমার দেয়া কিছু ঘৃণা থাকুক’
‘তোর ভাতের প্লেটে আমার দেয়া কিছু ঘৃণা থাকুক’
আচমকা এলো দেড় মিনিটের উসকানিমূলক ‘তুফান’!
আচমকা এলো দেড় মিনিটের উসকানিমূলক ‘তুফান’!
ঢাকার জ্যাম আর গরম নিয়ে প্রেমের গান!
ঢাকার জ্যাম আর গরম নিয়ে প্রেমের গান!
‘দেওরা’ সফলতার পর ‘মা লো মা’ চমক
‘দেওরা’ সফলতার পর ‘মা লো মা’ চমক
বিনোদন বিভাগের সর্বশেষ
একান্ত আলাপে অস্কারজয়ীর মুখে লালন ফকির থেকে শেখ হাসিনা...
কান উৎসব ২০২৪সোনার বাংলা, আই ওয়ান্ট টু ভালোবাসি: এ আর রাহমান
লালগালিচা থেকে নেমে ফের বিড়ম্বনায় উর্বশি!
কান উৎসব ২০২৪লালগালিচা থেকে নেমে ফের বিড়ম্বনায় উর্বশি!
কোটি ভিউতে ফারহানের সেঞ্চুরি!
কোটি ভিউতে ফারহানের সেঞ্চুরি!
রাইমা নাকি সুচিত্রা!
রাইমা নাকি সুচিত্রা!
জুনে ‘সংবাদ’ তৈরিতে নামছেন তারা
জুনে ‘সংবাদ’ তৈরিতে নামছেন তারা