X
সোমবার, ২০ মে ২০২৪
৬ জ্যৈষ্ঠ ১৪৩১

রাজের ‘ওমর’ রাজ!

বিনোদন রিপোর্ট
১৬ সেপ্টেম্বর ২০২৩, ১২:৫২আপডেট : ১৭ সেপ্টেম্বর ২০২৩, ১৫:৪১

এ যেন রাজকীয় চুক্তি! রাজের সিনেমায় অভিনয় করবেন রাজ। বুঝতে একটু অসুবিধা হওয়া স্বাভাবিক। তবে পরিষ্কার করা যাক। নির্মাতা মোস্তফা কামাল রাজের নতুন সিনেমা ‘ওমর’। আর সেখানেই নাম ভূমিকায় অভিনয় করছেন হালের তরুণ তুর্কি শরিফুল রাজ।

শনিবার (১৬ সেপ্টেম্বর) খবরটি নিশ্চিত করলেন নির্মাতা নিজেই। শরিফুল রাজের সঙ্গে চুক্তি স্বাক্ষরের মুহূর্ত স্থিরচিত্র আকারে শেয়ার করে জানালেন তার নতুন নায়কের বার্তা।

রাজ বলেন, “ওমর’ সিনেমার নাম ভূমিকায় যাকে নির্বাচন করেছি, তার সঙ্গে আমার নামের মিল আছে। আমি রাজ, সে-ও রাজ। শরিফুল রাজ। ‘ওমর’ সিনেমার ওমর হয়ে দর্শকদের সামনে আসবেন রাজ। আমার নতুন সিনেমার নাম ভূমিকায় তাকে পেয়ে আমি খুশি। সেই সঙ্গে অনেক আশাবাদী। রাজের অভিনয় নৈপুণ্য নিয়ে আলাদাভাবে বলার কিছু নেই।”

‘ওমর’ ঘিরে আরও একটি মজার বিষয় জানালেন নির্মাতা। তা হলো, এই সিনেমার চিত্রগ্রাহক হিসেবে যিনি থাকছেন, তার নামও রাজ, রাজু রাজ! বলা নিষ্প্রয়োজন, একসঙ্গে এত রাজের সমাহার এর আগে কখনও দেখা যায়নি।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে রাজত্রয়ী গত ৫ আগস্ট সিনেমাটিতে যুক্ত হন দেশের তিন জাঁদরেল অভিনেতা শহীদুজ্জামান সেলিম, ফজলুর রহমান বাবু ও নাসির উদ্দিন খান। রাজ জানিয়েছেন, ছবিটি নিয়ে দুই বছর ধরে কাজ করছেন তিনি। শিগগিরই নামবেন শুটিংয়ে। সব কিছু পরিকল্পনামাফিক হলে চলতি বছরই ছবিটি মুক্তি দেওয়ার ইচ্ছে রয়েছে এই নির্মাতার।

নির্মাতা রাজের সঙ্গে অভিনেতা রাজ ও নাসির উদ্দিন খান ‘ওমর’ নির্মিত হচ্ছে খোরশেদ আলমের প্রযোজনায় মাস্টার কমিউনিকেশনস-এর ব্যানারে। সিদ্দিক আহমেদের চিত্রনাট্যে সিনেমাটোগ্রাফিতে থাকছেন রাজু রাজ। আর সংগীত পরিচালনার দায়িত্ব পেয়েছেন নাভেদ পারভেজ ও স্যাভি।

/কেআই/
সম্পর্কিত
এবারের গন্তব্য যুক্তরাষ্ট্র
এবারের গন্তব্য যুক্তরাষ্ট্র
এগিয়েছে ‘ওমর’, চমকে দিলো ‘লিপস্টিক’!
ঈদের ছবিএগিয়েছে ‘ওমর’, চমকে দিলো ‘লিপস্টিক’!
সীমানা পেরিয়ে ঈদের তিন সিনেমা
সীমানা পেরিয়ে ঈদের তিন সিনেমা
দেয়ালের দেশ: মন খারাপ করা সিনেমা
সিনেমা সমালোচনাদেয়ালের দেশ: মন খারাপ করা সিনেমা
বিনোদন বিভাগের সর্বশেষ
মাতৃহারা হলেন অভিনেতা জামিল
মাতৃহারা হলেন অভিনেতা জামিল
এ আর রাহমানের মুখে লালন ফকির থেকে শেখ হাসিনা...
কান উৎসব ২০২৪এ আর রাহমানের মুখে লালন ফকির থেকে শেখ হাসিনা...
লালগালিচা থেকে নেমে ফের বিড়ম্বনায় উর্বশি!
কান উৎসব ২০২৪লালগালিচা থেকে নেমে ফের বিড়ম্বনায় উর্বশি!
কোটি ভিউতে ফারহানের সেঞ্চুরি!
কোটি ভিউতে ফারহানের সেঞ্চুরি!
রাইমা নাকি সুচিত্রা!
রাইমা নাকি সুচিত্রা!