X
মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪
২১ ফাল্গুন ১৪৩০

মিমের জন্য জিতের বিশেষ বার্তা

বিনোদন ডেস্ক
১১ নভেম্বর ২০২৩, ১৩:১১আপডেট : ১১ নভেম্বর ২০২৩, ১৪:১৬

শুক্রবার (১০ নভেম্বর) ছিল ঢালিউড নায়িকা বিদ্যা সিনহা মিমের জন্মদিন। ফলে নিজ পরিবার, বন্ধু-স্বজন, সহকর্মী ও ভক্তদের কাছ থেকে ভালোবাসা পাচ্ছিলেন, শুভেচ্ছায় ভাসছিলেন। কিন্তু যেটা তিনি নিজেও হয়ত কল্পনা করেননি, সেটাই ঘটলো জন্মদিনের রাতে। তার জন্য বিশেষ বার্তা পাঠালেন টলিউড সুপারস্টার জিৎ।

প্রসঙ্গের দরজাটা খোলা যাক। দ্বিতীয়বার জিতের সঙ্গে অভিনয় করেছেন মিম। ‘মানুষ’ নামের সেই ছবি পরিচালনা করেছেন ঢাকার সঞ্জয় সমদ্দার। শুক্রবার (১০ নভেম্বর) ছবিটির ট্রেলার উন্মোচন করা হয়েছে আনুষ্ঠানিকভাবে। কিন্তু সেই আয়োজনে উপস্থিত থাকতে পারেননি মিম।

তাই ছবির নায়িকা সুস্মিতা চ্যাটার্জি, খলনায়ক জীতু কমল, নির্মতা সঞ্জয়দের নিয়েই ট্রেলার প্রকাশনা সেরেছেন জিৎ। আর ওই অনুষ্ঠান থেকেই মিমের জন্য জন্মদিনের বার্তা পাঠান ‘সাথী’ তারকা। জিৎ বলেন, ‘কাকতালীয়ভাবে আজ মিমের জন্মদিন। তাই আপনাদের সবার মাধ্যমে মিমকে শুভেচ্ছা জানাই। হ্যাপি বার্থডে মিম।’

না, এটুকুতে থেমে যাননি জিৎ। উপস্থিত সকলকে বলেন, ‘আমরা কি আরেকটু জোরে শুভেচ্ছা জানাতে পারি? মিমের ভালো লাগবে’। এরপর সবাই চিৎকার করে শুভেচ্ছা জানান।

ট্রেলার প্রকাশের পর ছবিটি নিয়ে কথা বলেন নির্মাতা-শিল্পীরা। ছবির নামের প্রসঙ্গে নির্মাতা সঞ্জয় সমদ্দার বলেছেন, ‘এটা মানুষের গল্প। মানুষের জীবনের সঙ্গে সম্পৃক্ত একটা গল্প। যেমন টানাপড়েন, উত্থান-পতন, ভালো-মন্দ যা কিছু মানুষের জীবনে ঘটে, সেসব এই ছবিতে উঠে এসেছে। তাই এই নাম।’

‘মানুষ’ সিনেমার কয়েকটি দৃশ্য

‘মানুষ’ নিয়ে নায়ক জিতের ভালো লাগা কিঞ্চিৎ বেশিই। তিনি বললেন, ‘এই ছবিটা আমাদের সবার কাছে বিশেষ। কারণ গল্পটা যেদিন প্রথম শুনেছিলাম, সে দিনই মনে হয়েছিল, এই গল্পে চমৎকার কিছু আছে। আর ওই দিনই আমরা চূড়ান্ত করেছিলাম যে, এই গল্পে আমরা কাজ করবো।’

প্রায় আড়াই মিনিট দৈর্ঘ্যের ট্রেলারে ‘মানুষ’র গুরুত্বপূর্ণ কিছু অংশ তুলে ধরা হয়েছে। এতে রয়েছে অপরাধ, ধুন্ধুমার অ্যাকশন আর আবেগের সমন্বয়। যদিও গল্প হিসেবে তেমন উল্লেখযোগ্য কোনও চমক দেখানো হয়নি ট্রেলারে। তবে চেনা গল্পেই চমকপ্রদ উপস্থাপনা দেখা গেছে। যার প্রশংসা করছেন দর্শক। এছাড়া পুরো ছবিতে বিশেষ কোনও চমক থাকবে বলেও আশা করছেন তারা।

ছবিটি জিৎ নিজেই প্রযোজনা করেছেন। এই প্রথম টলিউডের কোনও সিনেমা ঢাকার নির্মাতা বানালেন। আগামী ২৪ নভেম্বর ছবিটি ভারতে বাংলা ও হিন্দি ভাষায় মুক্তি পাবে। সেই সঙ্গে বাংলাদেশেও মুক্তি পাওয়ার কথা রয়েছে।

ট্রেলার: 

/কেআই/
সম্পর্কিত
বড়দিন উদযাপনে কী করছেন অভিনেত্রীরা
বড়দিন উদযাপনে কী করছেন অভিনেত্রীরা
অন্তর্জালে আসছে ‘অন্তর্জাল’
অন্তর্জালে আসছে ‘অন্তর্জাল’
বছরান্তে মিমের হিসাব-নিকাশ!
বছরান্তে মিমের হিসাব-নিকাশ!
আজিজ আউট, মামুন ইন!
দেশে আসছে কলকাতার ‘মানুষ’আজিজ আউট, মামুন ইন!
বিনোদন বিভাগের সর্বশেষ
টিপ সরিয়ে পরছেন তারকারা, নেপথ্যে কী
টিপ সরিয়ে পরছেন তারকারা, নেপথ্যে কী
এক দিনের ব্যবধানে মাতৃহারা নায়ক ও গায়ক
এক দিনের ব্যবধানে মাতৃহারা নায়ক ও গায়ক
কিয়ারার পারিশ্রমিক ১৩ কোটি!
কিয়ারার পারিশ্রমিক ১৩ কোটি!
ফের ‘লাকি পার্টনার’র সঙ্গে ফারিণ!
ফের ‘লাকি পার্টনার’র সঙ্গে ফারিণ!
গানে ফারিণ, সঙ্গে তাহসান, পেছনে ইমরান
গানে ফারিণ, সঙ্গে তাহসান, পেছনে ইমরান