X
শুক্রবার, ০১ মার্চ ২০২৪
১৬ ফাল্গুন ১৪৩০

দুই ইংরেজি সিনেমার বাংলা প্রিমিয়ার

বিনোদন ডেস্ক
২৮ নভেম্বর ২০২৩, ২০:০৭আপডেট : ২৮ নভেম্বর ২০২৩, ২০:০৭

নিয়মিতে বিদেশি সিরিজের পাশাপাশি বিশ্বখ্যাত শিশুতোষ সিনেমাও বাংলা ভাষায় প্রচার করে থাকে দুরন্ত টেলিভিশন। সেই ধারাবাহিকতায় ১ ডিসেম্বর চ্যানেলটি প্রচার করতে যাচ্ছে দুটি সিনেমার বাংলা প্রিমিয়ার। ইংরেজি ভাষার এই ছবি দুটো হলো ‘১০০% উল্ফ’ এবং ‘মিয়া অ্যান্ড মি দ্য হিরো অব সেন্টোপিয়া’। 

খবরটি নিশ্চিত করেন চ্যানেলটির গণমাধ্যম বার্তাবাহক মহসিনা আফরোজ। তিনি জানান, ১ ডিসেম্বর যথাক্রমে বিকাল ৩টা ও রাত ১০টায় সিনেমা দুটি প্রচার হবে দুরন্ত পর্দায়। 

‘১০০% উল্ফ’ ছবিতে দেখা যাবে, ফ্রেডির জন্ম একটি মায়া নেকড়ের পরিবারে। ওর বাবা ফ্ল্যাশহার্ট নেকড়েদের দলপ্রধান। প্রত্যেক রাতে নেকড়েরা মানুষকে বিপদ থেকে উদ্ধার করার জন্য এবং খাবার সংগ্রহ করার জন্য বের হয়। অনেকের ধারনা নেকড়েরা শুধু মানুষের ক্ষতি করে। তাই তারা নেকড়ে ধরার ফাঁদ তৈরি করে। একদিন ফ্ল্যাশহার্ট একজন মানুষকে বাঁচাতে গিয়ে পাহাড় থেকে নিচে পড়ে যায়। তার আগে সে তার ছেলে ফ্রেডিকে একটা আংটি দিয়ে যায়। যেটা চাঁদের আলোয় ধরলে সে একটা নেকড়ে হয়ে যাবে। এদিকে হটস্পার নিজে দলনেতা হওয়ার লোভে তাকে বন্দী করে কমান্ডারের কাছে দেয়। পূর্ণিমার রাতে যখন ওদের নেকড়ে হওয়ার সময় আসে তখন ফ্রেডি নেকড়ে না হয়ে একটা কুকুর হয়ে যায়। ফ্রেডিকে কেউ দলনেতা মানতে চায় না। ফ্রেডি নিজেও মানতে পারে না যে সে একটা কুকুর। নেকড়ে হওয়ার জন্য তার আংটি দরকার। সে আংটির জন্য ক্রিপকে খুঁজতে থাকে। তারপর নানান বিপদে পড়ে। ফ্রেডির আংটি উদ্ধার, বিপদে পড়া, সেখান থেকে ফিরে আসা-এসব রোমাঞ্চকর ঘটনা নিয়েই এগিয়ে যায় ছবিটির গল্প।

অন্যদিকে ‘মিয়া অ্যান্ড মি দ্য হিরো অব সেন্টোপিয়া’তে দেখা যাবে, মিয়ার জন্মদিনে তার বাবা তাকে একটি বই এবং ব্রেসলেট উপহার দেয়। ব্রেসলেটের আছে জাদুকরী ক্ষমতা। ব্রেসলেটের সংকেত পেয়ে মিয়া চলে যায় এলফদের রাজ্য সেন্টোপিয়াতে। সেখানে আবার সবাই বিপদের সম্মুখীন। সেখানে টক্সর তাদের আক্রমণ করেছে। মিয়া শক্তিশালী টক্সর এর সাথে লড়াই করে সেন্টোপিয়ার এলফদের রক্ষা করে। এভাবে এগিয়ে যায় সিনেমাটির গল্প।

/এমএম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
সুনীলকে নিয়ে ফিরছেন কপিল, জানা গেলো দিনক্ষণ
সুনীলকে নিয়ে ফিরছেন কপিল, জানা গেলো দিনক্ষণ
সবচেয়ে ক্ষমতাধর ভারতীয়: তারকাদের মধ্যে শীর্ষে শাহরুখ খান
সবচেয়ে ক্ষমতাধর ভারতীয়: তারকাদের মধ্যে শীর্ষে শাহরুখ খান
কেউ ‘রাজকুমার’ হলে আমি তো রাজা হবো: জায়েদ খান
কেউ ‘রাজকুমার’ হলে আমি তো রাজা হবো: জায়েদ খান
তারকা হতে চাওয়া নিম্নমধ্যবিত্ত রুমিনার গল্প
তারকা হতে চাওয়া নিম্নমধ্যবিত্ত রুমিনার গল্প
নতুন অতিথির অপেক্ষায় দীপিকা-রণবীর
নতুন অতিথির অপেক্ষায় দীপিকা-রণবীর