X
রবিবার, ০৫ মে ২০২৪
২২ বৈশাখ ১৪৩১

দীঘিকে নিয়ে সেলিমের ‘গাঁইয়া’

বিনোদন রিপোর্ট
০৪ জানুয়ারি ২০২৪, ১৩:৫৫আপডেট : ০৪ জানুয়ারি ২০২৪, ১৩:৫৫

কালজয়ী ‘মনপুরা’ থেকে ‘স্বপ্নজাল’ কিংবা ‘গুণিন’, গিয়াসউদ্দিন সেলিমের ছবিতে ভালোবাসাই উঠে এসেছে মুখ্য বিষয়বস্তু হিসেবে। তার ছবিতে নায়িকা হয়ে মুগ্ধতা ছড়িয়েছেন ফারহানা মিলি, পরীমণিরা। সাম্প্রতিক সময়ে তিনি নবাগতা মন্দিরাকে নিয়ে বানিয়েছেন ‘কাজল রেখা’। যে ছবিটি আছে মুক্তির অপেক্ষায়।

এরই মধ্যে নতুন আরেকটি ছবির কাজে যুক্ত হলেন সেলিম। নাম ‘গাঁইয়া’। আর এ ছবির নায়িকা হিসেবে বেছে নিয়েছেন প্রার্থনা ফারদিন দীঘিকে। যিনি একসময় শিশুশিল্পী হিসেবে তুমুল জনপ্রিয় ছিলেন। তবে এখন প্রাপ্তবয়স্ক অভিনেত্রী হিসেবেই কাজ করেন।

সেলিমের এই ছবি অবশ্য পূর্ণদৈর্ঘ্য নয়, স্বল্পদৈর্ঘ্য। এটি মূলত ডিজিটাল প্ল্যাটফর্ম বঙ্গ’র নতুন আয়োজন ‘স্বল্পদৈর্ঘ্য প্রেমের গল্প’ সিরিজের অংশ। এতে প্রেমের গল্পে বেশ কয়েকটি শর্টফিল্ম নির্মাণ করছেন গুণী নির্মাতারা। যার একটির দায়িত্ব পেলেন সেলিম।

বুধবার (৩ জানুয়ারি) বঙ্গ’র কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে চুক্তিবদ্ধ হন দীঘি। এ সময় ফটোসেশনও সেরে নেন তারা। সেই মুহূর্তের ছবি দিয়ে ‘গাঁইয়া’ সংবাদ নিশ্চিত করেছেন তরুণ নায়িকা। উচ্ছ্বাস নিয়ে বলেছেন, ‘আমি কতটা খুশি, বলে বোঝাতে পারবো না। কারণ তিনি আর কেউ নন, গিয়াসউদ্দিন সেলিম স্যার।’

সেলিম ও দীঘি দীঘি জানিয়েছেন, ছোটবেলা থেকেই তিনি গিয়াসউদ্দিন সেলিমের কাজের ভক্ত। স্বপ্ন ছিল এক দিন তার নির্দেশনায় কাজ করবেন। সেই সুবাদে কিছু দিন আগে অনুরোধও জানান। যেটা পূরণ হতে এক মাসও বিলম্ব হয়নি।

এই শর্টফিল্মে দীঘির বিপরীতে দেখা যাবে খায়রুল বাসারকে। তিনি বর্তমানে দেশের বাইরে রয়েছেন নাটকের শুটিংয়ে। তাই চুক্তিসাক্ষর অনুষ্ঠানে হাজির হতে পারেননি। ছবিতে দীঘির বাবার ভূমিকায় থাকছেন তার বাস্তব জীবনের বাবা সুব্রত। আসন্ন জাতীয় নির্বাচনের পর শর্টফিল্মটির শুটিং শুরু হবে বলে জানা গেছে।

ভালোবাসা দিবস উপলক্ষে আগামী ফেব্রুয়ারিতে মুক্তি পাবে স্বল্পদৈর্ঘ্য ছবিটি।

চুক্তিপত্রে সাক্ষর করছিলেন নির্মাতা-শিল্পীরা উল্লেখ্য, এর আগে দীঘিকে দেখা গেছে বহুল আলোচিত ‘মুজিব: একটি জাতির রূপকার’ ছবিতে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের এই বায়োপিকে তিনি বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের কিশোরী বেলার চরিত্রে অভিনয় করেছেন।

/কেআই/
সম্পর্কিত
অপু-নিরবের মুখোমুখি দীঘি-নূর, সমানে সমান লড়াই!
এ সপ্তাহের ছবিঅপু-নিরবের মুখোমুখি দীঘি-নূর, সমানে সমান লড়াই!
তারকাবহুল চার সিনেমা, দেখা যাবে ২৯ টাকায়
তারকাবহুল চার সিনেমা, দেখা যাবে ২৯ টাকায়
ইমরানের ‘চোখে চোখে’ দীঘি!
ইমরানের ‘চোখে চোখে’ দীঘি!
পুজোর সাজে দীঘির নাচ, দেখা যাবে বিটিভিতে
পুজোর সাজে দীঘির নাচ, দেখা যাবে বিটিভিতে
বিনোদন বিভাগের সর্বশেষ
ফারিণের ৮ বছরের অপেক্ষা শেষ হচ্ছে ২৪ মে
ফারিণের ৮ বছরের অপেক্ষা শেষ হচ্ছে ২৪ মে
পরীর মনে প্রেমানুভব!
পরীর মনে প্রেমানুভব!
অজানা তথ্য সামনে আনলেন পরিণীতি
অজানা তথ্য সামনে আনলেন পরিণীতি
৪ বছর বয়সে শুরু, জিতেছেন ১৬টি গ্র্যামি
শুভ জন্মদিন৪ বছর বয়সে শুরু, জিতেছেন ১৬টি গ্র্যামি
ঢাকায় পুনর্মিলন সেরে ক্যাঙ্গারুর দেশে...
ঢাকায় পুনর্মিলন সেরে ক্যাঙ্গারুর দেশে...