X
সোমবার, ২৭ মে ২০২৪
১৩ জ্যৈষ্ঠ ১৪৩১

বিখ্যাত কোম্পানির সঙ্গে চুক্তি, উচ্ছ্বসিত নোরা ফাতেহি

বিনোদন ডেস্ক
২৭ ফেব্রুয়ারি ২০২৪, ১৩:০৮আপডেট : ২৭ ফেব্রুয়ারি ২০২৪, ১৬:৪২

কিছু দিন আগ পর্যন্ত তিনি কেবল নৃত্যশিল্পী হিসেবেই পরিচিত ছিলেন। যিনি মূলত বলিউডের আইটেম ঘরানার গানে নাচেন। এই ভূমিকায় সাফল্যও পেয়েছেন বেশ। তবে সাম্প্রতিক সময়ে তিনি অভিনেত্রী ও গায়িকা হিসেবেও নিজেকে মেলে ধরছেন। একের পর এক সিনেমায় যেমন অভিনয় করছেন, তেমনি নিজের সলো গানও আনছেন প্রকাশ্যে।

বলা হচ্ছে নোরা ফাতেহির কথা। যার জন্ম কানাডায়, শোবিজ ক্যারিয়ার ভারতে। সেই ক্যারিয়ারে এবার বড় একটি ধাপে পা রেখেছেন তিনি। যুক্ত হয়েছেন পৃথিবীর অন্যতম বড় রেকর্ড কোম্পানির সঙ্গে। যেটার নাম ওয়ার্নার মিউজিক গ্রুপ। এটি বিশ্বের শীর্ষস্থানীয় তিনটি রেকর্ড লেবেলের একটি হিসেবে বিবেচিত।

যে প্রতিষ্ঠানের সঙ্গে কাজ করার স্বপ্ন দেখেন বিভিন্ন দেশের সংগীত তারকারা, সেই ওয়ার্নার মিউজিক গ্রুপ থেকে নোরার নতুন গান প্রকাশ হবে। পাশাপাশি তিনি ভারতের টি-সিরিজের সঙ্গেও যুক্ত থাকছেন। এছাড়া সিনেমার কাজও চলবে সমানতালে।

উচ্ছ্বসিত নোরা ফাতেহি বললেন, ‘ক্যারিয়ারে সাফল্যটা আমি উপভোগ করছি। তবে এই চুক্তি আমার সংগীত ক্যারিয়ারে একটা বড় ধাপ, আন্তর্জাতিক ক্যারিয়ারে একটা নতুন অধ্যায়। আমার স্বপ্ন একজন বৈশ্বিক সংগীত তারকা ও পারফর্মার হবো। বিশ্বজুড়ে আমার ভক্ত থাকবে। আমার বেড়ে ওঠার বৈচিত্র্যময় সংস্কৃতি গানের মাধ্যমে তুলে ধরতে চাই। ওয়ার্নার মিউজিক গ্রুপের সঙ্গে কাজ করবো ভেবে আমি ভীষণ উচ্ছ্বসিত। আশা করছি তারা আমার লক্ষ্য অর্জনে সহযোগিতা করবে।’

নোরা ফাতেহি অন্যদিকে ওয়ার্নার মিউজিক গ্রুপের প্রধান নির্বাহী কর্মকর্তা রবার্ট কাইনল বলেছেন, ‘নোরা অসাধারণ মেধাবী ও আধুনিক পারফর্মার। তার গানে সাংস্কৃতিক বৈচিত্র্য ফুটে ওঠে। তার স্বপ্ন ও আকাঙ্ক্ষা আমাদেরও মুগ্ধ করেছে। তাই আমরা তাকে সহযোগিতা করতে চাই, যাতে বিশ্বের মঞ্চে সে নিজেকে নতুন উচ্চতায় নিয়ে যেতে পারে।’

শুধু বলিউডের গানেই নয়, নোরা ফাতেহি ইতোপূর্বে ২০২২ সালের ফিফা বিশ্বকাপের থিম সং ‘লাইট দ্য স্কাই’-য়ে পারফর্ম করেছেন। যা তাকে আন্তর্জাতিক অঙ্গনে আরও পরিচিতি এনে দিয়েছে। বর্তমানে তার ইনস্টাগ্রামে অনুসারীর সংখ্যা ৪৬ মিলিয়নের বেশি। অন্যদিকে তার গান ১ দশমিক ২ বিলিয়ন বার স্ট্রিম হয়েছে বিভিন্ন প্ল্যাটফর্মে।

এদিকে নোরা ফাতেহি অভিনীত নতুন ছবি ‘ক্র্যাক’ মুক্তি পেয়েছে গত ২৩ ফেব্রুয়ারি। এতে তিনি স্ক্রিন শেয়ার করেছেন অর্জুন রামপাল ও বিদ্যুৎ জামওয়ালের সঙ্গে। বক্স অফিসে অবশ্য ছবিটি খুব একটা সুবিধা করতে পারছে না।

সূত্র: বলিউড হাঙ্গামা

/কেআই/
সম্পর্কিত
মরক্কোর বিষাদ ছুঁয়েছে নোরা ফাতেহিকে
মরক্কোর বিষাদ ছুঁয়েছে নোরা ফাতেহিকে
কেউ আমাকে নিয়ে ঝুঁকি নিতে চায় না: নোরা ফাতেহি
কেউ আমাকে নিয়ে ঝুঁকি নিতে চায় না: নোরা ফাতেহি
জ্যাকুলিনকে বাদ দিয়ে নোরাকে নিলেন প্রযোজক!
জ্যাকুলিনকে বাদ দিয়ে নোরাকে নিলেন প্রযোজক!
নাচলেন নোরা ফাতেহি, গাইলেনও!
নাচলেন নোরা ফাতেহি, গাইলেনও!
বিনোদন বিভাগের সর্বশেষ
মায়ের মৃত্যুর পর ধর্মে আস্থা বেড়ে গেছে: জাহ্নবী
মায়ের মৃত্যুর পর ধর্মে আস্থা বেড়ে গেছে: জাহ্নবী
ওটিটিতে আসছে ‘রাজকুমার’
ওটিটিতে আসছে ‘রাজকুমার’
ফাতিমা: সাধারণ এক নারীর ‘অসাধারণ’ সংগ্রামের ছবি
সিনেমা সমালোচনাফাতিমা: সাধারণ এক নারীর ‘অসাধারণ’ সংগ্রামের ছবি
কান নিয়ে হুমার ‘খোঁচা’ ও প্রত্যাশা
কান নিয়ে হুমার ‘খোঁচা’ ও প্রত্যাশা
ফারিয়াকে চমকে দিলো আফ্রিকান ভক্ত
ফারিয়াকে চমকে দিলো আফ্রিকান ভক্ত