X
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪
৪ বৈশাখ ১৪৩১

সুনীলকে নিয়ে ফিরছেন কপিল, জানা গেলো দিনক্ষণ

বিনোদন ডেস্ক
২৯ ফেব্রুয়ারি ২০২৪, ১৯:১৭আপডেট : ০১ মার্চ ২০২৪, ১৩:১৭

কমেডি বা হাস্যরসে ভরপুর অনুষ্ঠানের তালিকা করলে ‘দ্য কপিল শর্মা শো’র নাম থাকবে প্রথম দিকেই। বলা চলে, উপমহাদেশের সবচেয়ে জনপ্রিয় কমেডি শো এটি। এই জনপ্রিয়তার মূলে তো প্রথমেই কপিল শর্মা, তবে দ্বিতীয় যে নাম উল্লেখযোগ্য, সেটি সুনীল গ্রোভার। ডাক্তার মশুর গুলাটিসহ বিভিন্ন চরিত্রে পারফর্ম করে অনুষ্ঠানটির আবেদন বহুগুণ বাড়িয়েছেন তিনি।

যদিও ব্যক্তিগত দ্বন্দ্বের কারণে মাঝে লম্বা সময় কপিল শর্মা শো থেকে দূরে ছিলেন সুনীল। এই ফাঁকে কাজ করেছেন বলিউডের সিনেমা-সিরিজে। তবে দূরত্ব ঘুচিয়ে ফের এক হয়েছেন কপিল-সুনীল। ফিরছেন একসঙ্গে, নতুন শো নিয়ে। খবরটা অবশ্য গত ডিসেম্বরের।

তবে এবার জানা গেলো, ঠিক কী অনুষ্ঠান নিয়ে ফিরছেন কপিল-সুনীল; আর সেটা দেখা যাবে কবে, কোথায়, কখন। বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) একটি সোশ্যাল পোস্টের মাধ্যমে কপিল শর্মা জানালেন, তাদের নতুন শো-য়ের নাম ‘দ্য গ্রেট ইন্ডিয়ান কপিল শো’। এটি দেখা যাবে স্ট্রিমিং প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে। আগামী ৩০ মার্চ থেকে প্রতি শনিবার রাত ৮টায় নতুন পর্ব মুক্তি পাবে।

এই ঘোষণার জন্য একটি বিশেষ ভিডিও বানানো হয়েছে। যেখানে অংশ নিয়েছেন কপিল, সুনীল, কিকু, ক্রুষ্ণা, অর্চনা ও রাজিব। তারা সকলে মিলে শো-য়ের নাম প্রচারের কৌশল ভাবছেন। আর সেই ভাবনার মুহূর্তটাকেই ঘোষণা ভিডিও বানিয়ে ফেলা হয়েছে।

কপিল শর্মার কমেডি অনুষ্ঠান এত দিন ভারতেই সীমাবদ্ধ ছিল। তবে নেটফ্লিক্সের মাধ্যমে এবার তিনি দলবল নিয়ে আন্তর্জাতিক অঙ্গনে পা রাখলেন। এ নিয়ে অনুষ্ঠানটির কুশলীদের পক্ষ থেকে দেওয়া এক বার্তায় বলা হয়েছে, ‘নেটফ্লিক্সকে আমাদের নতুন ঘর হিসেবে পাওয়া অন্যতম বড় অর্জন। যেমনটা আমরা আগেও বলেছি, শুধু ঘর বদলেছে, পরিবার নয়। কেবল ভারতে নয়, গোটা বিশ্বের ভক্তদের আনন্দে মাতাতে আমরা পুরোপুরি প্রস্তুত।’

উল্লেখ্য, ২০১৬ সালের এপ্রিলে নিজের নামে কমেডি শো শুরু করেছিলেন কপিল শর্মা। ‘দ্য কপিল শর্মা শো’ নামের সেই অনুষ্ঠানের পাঁচটি সিজন সনি এন্টারটেইনমেন্ট টিভিতে প্রচার হয়েছে।

সূত্র: এবিপি

/কেআই/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন: কোন পদে লড়ছেন কে
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন: কোন পদে লড়ছেন কে
রাজকুমার: ‘প্রশ্নবিদ্ধ’ এক বিয়োগান্তক ছবি
সিনেমা সমালোচনারাজকুমার: ‘প্রশ্নবিদ্ধ’ এক বিয়োগান্তক ছবি
হলিউডের ‘ভূত’ আসছে দেশে!
হলিউডের ‘ভূত’ আসছে দেশে!
মাহির সঙ্গে প্রেম গুঞ্জন নিয়ে জয়: আমরা খুব ভালো বন্ধু
মাহির সঙ্গে প্রেম গুঞ্জন নিয়ে জয়: আমরা খুব ভালো বন্ধু
সালমানের বাড়ির সামনে গোলাগুলি, ছুটে এলেন মুখ্যমন্ত্রী
সালমানের বাড়ির সামনে গোলাগুলি, ছুটে এলেন মুখ্যমন্ত্রী