X
রবিবার, ২৬ মে ২০২৪
১২ জ্যৈষ্ঠ ১৪৩১

মুগ্ধতা বজায় রাখলেন রাজ-বুবলী (ভিডিও)

বিনোদন রিপোর্ট
৩০ মার্চ ২০২৪, ২১:৪৩আপডেট : ০২ এপ্রিল ২০২৪, ১২:৪৮

নতুন নির্মাতা। চুপিসারে হয়েছে শুটিং। পুরো টিমই ছবিটি নিয়ে ছিল চুপচাপ। ফলে ঈদের ছবি হিসেবে এটি খুব একটা আগ্রহ জন্মায়নি কারও মনে। অথচ টিজার প্রকাশ্যে আসার পর থেকে অধিকাংশ সিনে সমালোচকের মতে, এটিই আসন্ন ঈদের অন্যতম সুন্দর সিনেমা হতে চলেছে!

বলা হচ্ছে ‘দেয়ালের দেশ’ সিনেমাটির কথা। গত ২৩ মার্চ প্রকাশ করা হয় এর টিজার। সেই ঝলকে যেমন মুগ্ধতা খুঁজে পেয়েছিল দর্শক; তার ধারাবাহিকতা বজায় থাকলো ছবির প্রথম গানে। যেটা উন্মুক্ত করা হয়েছে শনিবার (৩০ মার্চ) বিকালে।

গানটির শিরোনাম ‘বেঁচে যাওয়া ভালোবাসা’। রোহিত সাধু খাঁনের অপূর্ব কথামালায় গানের সুর-সংগীত সাজিয়েছেন ইমন চৌধুরী। গানটি গেয়েছেন মাহতিম সাকিব ও অবন্তী সিঁথি। এর চিত্রে উঠে এসেছে ছবির মূল দুই চরিত্রের অভিনয়শিল্পী শরিফুল রাজ ও শবনম বুবলীর প্রেম রসায়ন।

কখনও তারা পাবলিক বাসে, কখনও সড়কে, কখনও আবার নদীর ধারে প্রেমের গল্প রচনা করছেন। কিন্তু সেই প্রেম পর্বে বড় ধাক্কা হয়ে আসে বুবলীর অসুস্থতা ও মৃত্যু! এর পেছনে লুকিয়ে থাকা রহস্যই ‘দেয়ালের দেশ’র মূল বিষয়বস্তু। যা উন্মোচিত হবে পুরো সিনেমায়।

আরেকটি দৃশ্যে শরিফুল রাজ ও শবনম বুবলী এবারের ঈদ উপলক্ষে প্রায় এক ডজন ছবি মুক্তির মিছিলে রয়েছে। এর মধ্যে অধিকাংশ ছবির টিজার, গান এসেছে প্রকাশ্যে। তবে সমালোচকদের মতামত পর্যবেক্ষণ করলে আঁচ করা যায়, এগিয়ে আছে এই ‘দেয়ালের দেশ’ই। যদিও দর্শক চাহিদা কিংবা ভিউতে দাপট ধরে রেখেছেন শাকিব খান, তার ‘রাজকুমার’ সিনেমা দিয়ে।

সরকারি অনুদানে নির্মিত হয়েছে ‘দেয়ালের দেশ’। অনুদানের ছবি মানসম্মত হয় না কিংবা দর্শকের হৃদয় ছুঁতে পারে না; এমন একটি ধারণা রয়েছে। তবে নায়িকা বুবলী আগাম জানিয়ে রেখেছেন, সেই প্রচলিত ধারণা ভেঙে দেবে ছবিটি।

এই ছবিতে রাজ-বুবলী ছাড়াও আছেন আজিজুল হাকিম, শাহাদাত হোসেন, সমাপ্তি মাশুক, স্বাগতা প্রমুখ। এটি নির্মিত হয়েছে মেট্রো সিনেমার ব্যানারে।

 

/কেআই/এমএম/
সম্পর্কিত
এবারের গন্তব্য যুক্তরাষ্ট্র
এবারের গন্তব্য যুক্তরাষ্ট্র
পাঁচ ‘বুবলী’ নিয়ে থানায় অপু!
পাঁচ ‘বুবলী’ নিয়ে থানায় অপু!
‘তোর ভাতের প্লেটে আমার দেয়া কিছু ঘৃণা থাকুক’
‘তোর ভাতের প্লেটে আমার দেয়া কিছু ঘৃণা থাকুক’
আচমকা এলো দেড় মিনিটের উসকানিমূলক ‘তুফান’!
আচমকা এলো দেড় মিনিটের উসকানিমূলক ‘তুফান’!
বিনোদন বিভাগের সর্বশেষ
কান ২০২৪: স্বর্ণপামসহ পুরো বিজয়ী তালিকা
কান ২০২৪: স্বর্ণপামসহ পুরো বিজয়ী তালিকা
সব জল্পনা ছাপিয়ে স্বর্ণপাম জিতলো আমেরিকার ‘আনোরা’
কান উৎসব ২০২৪সব জল্পনা ছাপিয়ে স্বর্ণপাম জিতলো আমেরিকার ‘আনোরা’
গ্রাঁ প্রিঁ জিতে ভারতীয় নারী নির্মাতার ইতিহাস
কান উৎসব ২০২৪গ্রাঁ প্রিঁ জিতে ভারতীয় নারী নির্মাতার ইতিহাস
জুরি প্রাইজ পেলো দর্শকপ্রিয় ছবিটি
কান উৎসব ২০২৪জুরি প্রাইজ পেলো দর্শকপ্রিয় ছবিটি
সেরা পরিচালকের পুরস্কার গেলো পর্তুগালে
কান উৎসব ২০২৪সেরা পরিচালকের পুরস্কার গেলো পর্তুগালে