X
শনিবার, ০৪ মে ২০২৪
২০ বৈশাখ ১৪৩১

আমার পাপ আর বাড়াবেন না: ইমন চক্রবর্তী

বিনোদন ডেস্ক
২০ এপ্রিল ২০২৪, ১৮:০২আপডেট : ২০ এপ্রিল ২০২৪, ১৮:০২

ছোটবেলা থেকেই একটা আক্ষেপ, বড় হতেই সেই সমস্যা ক্রমাগত বেড়েছে। শিল্পী ইমন চক্রবর্তীর সঙ্গে প্রতিদিন যা হয়ে চলেছে তাতে ত্যক্ত বিরক্ত তিনি।

একের পর এক হিট গান। মানুষের মনে জায়গা করে নিয়েছেন সহজেই। পেয়েছেন জাতীয় পুরস্কারও। কিন্তু, শিল্পী ছোট থেকেই একটা জটিল সমস্যায় ভুগছেন। তাকে নাকি বয়সের তুলনায় অন্যদের থেকে বড় দেখায়! সেই কারণেই বেজায় সমস্যায় পড়েন তিনি। আশেপাশের বয়সে বড় মানুষদেরও তার থেকে ছোট হিসেবে গণ্য করা হতো। আর, এখন তো আরও মুশকিল।

ইমন সোশ্যাল হ্যান্ডেলে সেটাই এবার জানান দিলেন প্রকাশ্যে। লিখলেন, ‌‌‘ছোটবেলা থেকেই আমাকে বড় বড় দেখতে লাগে। আমার থেকে বয়সে বড় কোনও দিদিকে নিয়ে বাইরে বেরোলে সবাই আমাকে ওর দিদি বলত। একটা হাসি হাসতাম আমি। আর ভেতরে ভেতরে খুব রাগ হতো।’

ইমন চক্রবর্তী কিন্তু, এখন তো আরও মুশকিল হয়ে গেছে ইমনের। একে তো জনপ্রিয় গায়িকা, কেউ দেখলেই ঢিপ করে একটা প্রণাম করেন। বয়সে ছোট নাকি বড় সেই বিষয়েও ভাবেন না অনেকে। তাতে লজ্জায় পড়ে যান শিল্পী। এ বিষয়টি উল্লেখ করে শিল্পী লিখলেন, ‘এখন তো আরও মুশকিল। সবাই দিদি বলে। তা বলুক। কারোর বয়স পঁয়তাল্লিশ, দেখা হলো। ঝপ করে একটা নমস্কার দিয়ে বসলো। কি জ্বালায় পড়েছি বলুন তো। ঝপ ঝপ করে পেন্নাম করে আমার পাপ আর বাড়াবেন না তো। ছোট বড় সবাইকে আমি আশীর্বাদ দিলাম। খুশি ???”

বলা ভালো, সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় ইমন চক্রবর্তী। সিনেমার গানের পাশাপাশি, নিজের তত্ত্বাবধানে নতুন গান মাঝেমধ্যেই উপহার দিয়ে থাকেন। কিছুদিন আগে ফিল্মফেয়ার পুরস্কারে সম্মানিত হয়েছেন।

 

/এমএম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
‘দেওরা’ সফলতার পর ‘মা লো মা’ চমক
‘দেওরা’ সফলতার পর ‘মা লো মা’ চমক
জন্ম আর মৃত্যুর সুরেলা মেলবন্ধনের প্রতিধ্বনি
৩৫তম জাতীয় রবীন্দ্রসংগীত উৎসবজন্ম আর মৃত্যুর সুরেলা মেলবন্ধনের প্রতিধ্বনি
যে গল্পের জন্ম ওষুধের দোকান থেকে!
যে গল্পের জন্ম ওষুধের দোকান থেকে!
উদ্বোধক মেরিল স্ট্রিপ, পাচ্ছেন স্বর্ণপাম
কান উৎসব ২০২৪উদ্বোধক মেরিল স্ট্রিপ, পাচ্ছেন স্বর্ণপাম
ধর্মীয় জনগোষ্ঠীর প্রতিক্রিয়া নিয়ে প্রামাণ্যচিত্র
ধর্মীয় জনগোষ্ঠীর প্রতিক্রিয়া নিয়ে প্রামাণ্যচিত্র