X
রবিবার, ২৬ মে ২০২৪
১২ জ্যৈষ্ঠ ১৪৩১

ফ্লপে হ্যাটট্রিক, মুখ খুললেন অভিনেত্রী

বিনোদন ডেস্ক
২২ এপ্রিল ২০২৪, ১২:৩৫আপডেট : ২২ এপ্রিল ২০২৪, ১২:৪৮

২০১৭ সালে বিশ্বসুন্দরী হয়ে আলোচনার কেন্দ্রে আসেন ভারতীয় তরুণী মানুষী চিল্লার। সৌন্দর্য আর বুদ্ধিমত্তায় তিনি বিশ্ব জয় করেছেন। আর মিস ওয়ার্ল্ড হওয়া মানেই বলিউডে রাজকীয় অভিষেক, এমনটা বরাবরই হয়ে এসেছে। সুযোগটা পেয়েছেন মানুষীও। কিন্তু শুরুতেই হোঁচট। ক্যারিয়ারের প্রথম তিনটি ছবিতেই চরম ব্যর্থতা বরণ করে নিতে হয়েছে তাকে।

সম্প্রতি মুক্তি পেয়েছে মানুষীর নতুন ছবি ‘বড়ে মিয়া ছোটে মিয়া’। ৩৫০ কোটি রুপির বিশাল বাজেটে নির্মিত হয়েছে ছবিটি। কিন্তু মুক্তির ১০ দিন পেরিয়ে ছবিটির বক্স অফিস কালেকশন মোটে ৮০ কোটি রুপি! যেটাকে সিনেমা বাণিজ্যের ভাষায় বলা হয় ‘ডিজাস্টার’।

বক্স অফিসে এমন মুখ থুবড়ে পড়া প্রসঙ্গে মুখ খুললেন মানুষী। বললেন, ‘আমি নিজেকে বুঝিয়ে নিয়েছি যে, জীবনে অনেক কিছু তো একেবারে রাতারাতি পেয়েছি। যেগুলোর জন্য আমি খুব একটা পরিশ্রম করিনি। তবে এখন যদি আমি কাজের প্রতি মনোযোগী থাকি এবং পরিশ্রম করি, তাহলে নিশ্চয়ই সামনে ভালো কিছু পাবো।’

‘বড়ে মিয়া ছোটে মিয়া’র দৃশ্যে মানুষী মানুষী মনে করেন, বক্স অফিস কালেকশনে অভিনয়শিল্পীদের কোনও নিয়ন্ত্রণ নেই। তার ভাষ্য, ‘অভিনেতা হিসেবে সকলেই চান যে, তার ছবিটা মানুষ দেখুক, তাকে পছন্দ করুক। কিন্তু কখনও কখনও সেটা হয় না, এবং এটা সাধারণ ব্যাপার। এটা ভেবেই মনকে শান্ত করেছি। আমার কাছে, ভালো কাজ করা এবং নতুন গল্প-চরিত্র ফুটিয়ে তোলাই একমাত্র কাজ। বক্স অফিস কালেকশনে অভিনয়শিল্পীদের কোনও নিয়ন্ত্রণ থাকে না। সুতরাং যেটাতে আমার নিয়ন্ত্রণ নেই, সেটা নিয়ে বেশি চিন্তাও করি না।’

‘বড়ে মিয়া ছোটে মিয়া’ ছবির নাম ভূমিকায় আচেন অক্ষয় কুমার ও টাইগার শ্রফ। আলি আব্বাস জাফর নির্মিত এই ছবিতে মানুষী অভিনয় করেছেন ক্যাপ্টেন মিশা চরিত্রে।

মানুষী চিল্লার উল্লেখ্য, মানুষী চিল্লারের বলিউড অভিষেক হয় ২০২২ সালে অক্ষয় কুমারের সঙ্গে ‘সম্রাট পৃথ্বীরাজ’ ছবি দিয়ে। এরপর তাকে দেখা গেছে ‘দ্য গ্রেট ইন্ডিয়ান ফ্যামিলি’ (২০২৩) সিনেমায়। ওই দুটি ছবিও বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছিল।

সূত্র: হিন্দুস্তান টাইমস

/কেআই/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
কান ২০২৪: স্বর্ণপামসহ পুরো বিজয়ী তালিকা
কান ২০২৪: স্বর্ণপামসহ পুরো বিজয়ী তালিকা
সব জল্পনা ছাপিয়ে স্বর্ণপাম জিতলো আমেরিকার ‘আনোরা’
কান উৎসব ২০২৪সব জল্পনা ছাপিয়ে স্বর্ণপাম জিতলো আমেরিকার ‘আনোরা’
গ্রাঁ প্রিঁ জিতে ভারতীয় নারী নির্মাতার ইতিহাস
কান উৎসব ২০২৪গ্রাঁ প্রিঁ জিতে ভারতীয় নারী নির্মাতার ইতিহাস
জুরি প্রাইজ পেলো দর্শকপ্রিয় ছবিটি
কান উৎসব ২০২৪জুরি প্রাইজ পেলো দর্শকপ্রিয় ছবিটি
সেরা পরিচালকের পুরস্কার গেলো পর্তুগালে
কান উৎসব ২০২৪সেরা পরিচালকের পুরস্কার গেলো পর্তুগালে