X
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪
৪ আষাঢ় ১৪৩১

ঢাকায় ‘কুরুলুস: ওসমান’ অভিনেতা, দেখা দেবেন কাল

বিনোদন রিপোর্ট
২৫ মে ২০২৪, ১৬:৫৯আপডেট : ২৫ মে ২০২৪, ১৬:৫৯

ক’দিন আগেই জানা গেছে, ‘কুরুলুস: ওসমান’ খ্যাত তুর্কি অভিনেতা বুরাক ওজসিভিট ঢাকায় আসছেন। হ্যাঁ, খবর সত্যি। এরই মধ্যে তিনি চলে এসেছেন, অবস্থান করছেন ঢাকার একটি পাঁচ তারকা হোটেলে। শুক্রবার (২৪ মে) ঢাকায় পা রেখেছেন এ অভিনেতা।

বাংলাদেশি দর্শকের কাছে বুরাকের জনপ্রিয়তা বেশ। তাই অনেকেই তাকে দেখার আগ্রহ প্রকাশ করছেন। তাদের আকাঙ্ক্ষা মিটবে রবিবার (২৬ মে) দুপুরে। এক ভিডিও বার্তায় বুরাক জানান, একটি ইলেক্ট্রনিক্স প্রতিষ্ঠানের গুলশান-১ শাখায় দুপুরে উপস্থিত হবেন তিনি। তখনই ভক্তদের সঙ্গে সাক্ষাৎ করবেন।

এক্ষেত্রে বিশেষ ব্যবস্থা থাকছে ওই প্রতিষ্ঠানের গ্রাহকদের জন্য। যারা সেই নির্দিষ্ট আউটলেট থেকে পণ্য কিনেছেন, তাদের মধ্য থেকেই বাছাই করে কিছু ক্রেতাকে অভিনেতা বুরাকের সঙ্গে সাক্ষাতের সুযোগ দেওয়া হচ্ছে।

ঢাকায় আসার আগে আরেক ভিডিও বার্তায় বুরাক ওজসিভিট বলেছিলেন, ‘সালাম বাংলাদেশ, আমি ইস্তাম্বুল থেকে বলছি। আমার সব দর্শকের উদ্দেশে বলছি, আমি বাংলাদেশে আসছি। দেখা হচ্ছে শিগগিরই।’

বুরাক ওজসিভিট উল্লেখ্য, তুরস্কের টিভি সিরিজ ‘কুরুলুস: ওসমান’ দিয়ে বিপুল জনপ্রিয়তা পেয়েছেন বুরাক ওজসিভিট। সিরিজে তিনি মুখ্য চরিত্র ওসমানের ভূমিকায় আছেন তিনি। এছাড়া আরেক সিরিজ ‘মুহতেশেম ইয়ুযয়িল’-এও অভিনয় করেছেন বুরাক। যেটা বাংলাদেশে ‘সুলতান সুলেমান’ নামে প্রচার হয়।  

বুরাক ওজসিভিটের জন্ম ১৯৮৪ সালের ২৪ ডিসেম্বর ইস্তাম্বুলে। মারমারা বিশ্ববিদ্যালয় থেকে তিনি ফটোগ্রাফির ওপর পড়াশোনা করেছেন। ২০০৩ সালে বুরাক তুরস্কের শীর্ষ মডেল নির্বাচিত হন এবং শোবিজ জগতে কাজ শুরু করেন। ২০০৫ সালের এক জরিপে তিনি বিশ্বের দ্বিতীয় সেরা মডেল হয়েছিলেন। ২০০৬ সালে টিভি সিরিজ ‘একসি ১৮’ দিয়ে তার অভিনয় জীবন শুরু হয়েছিল। এর এক বছর পর ‘মুসাল্লাত’ দিয়ে তিনি সিনেমায় আত্মপ্রকাশ করেন।

/কেআই/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
থমথমে ‘তুফান’, অন্তর্জালে ‘দরদ’ মুগ্ধতা
থমথমে ‘তুফান’, অন্তর্জালে ‘দরদ’ মুগ্ধতা
চীনে চাঁদরাতে ওয়ার্ল্ড প্রিমিয়ার, ঈদের সকালে মুকুট!
চীনে চাঁদরাতে ওয়ার্ল্ড প্রিমিয়ার, ঈদের সকালে মুকুট!
ঈদের দ্বিতীয় দিনে যত সংগীতানুষ্ঠান
ঈদের দ্বিতীয় দিনে যত সংগীতানুষ্ঠান
ঈদের দ্বিতীয় দিনে ৩২টি নাটক ও টেলিছবি
ঈদের দ্বিতীয় দিনে ৩২টি নাটক ও টেলিছবি
ঈদের ১০ ধারাবাহিক নাটক
ঈদের ১০ ধারাবাহিক নাটক