X
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪
৬ বৈশাখ ১৪৩১

‘গানের রাজা’ মহোৎসবের বিচারক রুনা লায়লা

বিনোদন রিপোর্ট
১৮ এপ্রিল ২০১৯, ১৩:৪২আপডেট : ১৮ এপ্রিল ২০১৯, ১৫:৫৫

শীর্ষ পাঁচ প্রতিযোগী ও উৎসবের প্রধান বিচারক রুনা লায়লা

৬ মাস আগে শুরু হয়েছিল শিশুদের গানের রিয়েলিটি শো ‘গানের রাজা’। এতে প্রধান দুই বিচারক হিসেবে দায়িত্ব পালন করেছেন কোনাল ও ইমরান।

সমগ্র বাংলাদেশ থেকে খুঁজে আনা শিশুদের নিয়ে তৈরি এই গানের আসরের ৪০টি পর্ব সম্প্রচার করেছে চ্যানেল আই। এবার পালা এর চূড়ান্ত পর্ব- মহোৎসবের। যেখান থেকে নির্বাচিত করা হবে এবারের গানের রাজা। আর এই চূড়ান্ত পর্বের বিচারক হিসেবে অংশ নিচ্ছেন উপমহাদেশের অন্যতম জনপ্রিয় শিল্পী রুনা লায়লা।
১৯ এপ্রিল সন্ধ্যায় বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে এই মহোৎসব অনুষ্ঠিত হবে।
বিচারক হিসেবে এতে অংশ নেওয়া প্রসঙ্গে রুনা লায়লা বলেন, ‘এটা আমার জন্য আনন্দের বিষয়। এখানে বিচার করা মুখ্য বিষয় না। বাচ্চাদের সামনে বসে গান শুনবো- এটাই বড় বিষয়।’
এদিকে চ্যানেল আই সূত্র জানিয়েছে, শিশুদের এই মহোৎসব মঞ্চে বিশেষ চমক হিসেবে থাকছে সাংস্কৃতিক ব্যক্তিত্ব আসাদুজ্জামান নূরের একটি বিশেষ পরিবেশনা। এতে আরও থাকছে চিত্রনায়িকা পূর্ণিমা, পরীমনি, সংগীতশিল্পী তপন চৌধুরী, এস আই টুটুল, ডলি সায়ন্তনী, আগুন, তপুসহ জনপ্রিয় শিল্পীদের মনোমুগ্ধকর পরিবেশনা।
৫ জন শীর্ষ প্রতিযোগী অংশ নেবে এ উৎসবে। শীর্ষ প্রতিযোগীরা হলো- ফাইরুজ লাবিবা (খুলনা), মেফতাহুর জান্নাত লরা (চাঁপাইনবাবগঞ্জ), মো. শফিকুল ইসলাম (নেত্রকোনা), পনি চাকমা (রাঙামাটি) ও সিঁথি সরকার (ময়মনসিংহ)।
লাক্স-চ্যানেল আই সুপারস্টার টয়া এবং শিশুশিল্পী সাহিরের উপস্থাপনায় মহোৎসব অনুষ্ঠানটি সরাসরি চ্যানেল আই পর্দায় দেখা যাবে ১৯ এপ্রিল সন্ধ্যা ৭টা ৩১ মিনিট থেকে।

/এমএম/এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
ভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!
দেয়ালের দেশ: মন খারাপ করা সিনেমা
সিনেমা সমালোচনাদেয়ালের দেশ: মন খারাপ করা সিনেমা
জোভানের নতজানু বার্তা: আমার ওপর কষ্ট রাখবেন না
জোভানের নতজানু বার্তা: আমার ওপর কষ্ট রাখবেন না
শিল্পী সমিতির নির্বাচন: কড়া নিরাপত্তায় চলছে ভোটগ্রহণ
শিল্পী সমিতির নির্বাচন: কড়া নিরাপত্তায় চলছে ভোটগ্রহণ