X
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪
১২ বৈশাখ ১৪৩১

তারকাখচিত আয়োজনে উন্মুক্ত হলো নিপুণের ‘রং’ (ভিডিও)

বিনোদন রিপোর্ট
১২ সেপ্টেম্বর ২০১৯, ১৬:৪৮আপডেট : ১২ সেপ্টেম্বর ২০১৯, ১৯:৫৬

তারকাখচিত আয়োজনে উন্মুক্ত হলো নিপুণের ‘রং’ (ভিডিও) তারকাখচিত আয়োজনের মধ্য দিয়ে জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরীর হাত ধরে অন্তর্জালে উন্মুক্ত হলো চিত্রনায়িকা নিপুণের প্রথম মিউজিক ভিডিও ‘রং’।
১২ সেপ্টেম্বর দুপুরে রাজধানীর একটি অভিজাত হোটেলে এই আয়োজন করা হয়।
অনুষ্ঠানের প্রধান অতিথি ড. শিরীন শারমিন চৌধুরী তার বক্তব্যে বলেন, ‘একজন মুক্তিযোদ্ধার দুই যোগ্য সন্তান নিপুণ ও পলিন। দুই বোনের এই অসাধারণ আয়োজনে আসতে পেরে আমার ভালো লাগছে। পলিন পেশায় চিকিৎসক, থাকেন প্রবাসে। তবু তিনি যে বাংলা গান হৃদয়ে ধারণ করেন, তারই প্রমাণ এই গান। অন্যদিকে তার বোন নিপুণ আমাদের দেশের জনপ্রিয় একজন অভিনেত্রী। তিনি অভিনয়ের জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কারও পেয়েছেন। অভিনন্দন তাদের দুজনকেই। দুই বোনের এই গানটির সফলতা কামনা করছি।’
প্রধান অতিথির বক্তব্যে তিনি আরও বলেন, ‘আমাদের সংগীতে, অভিনয় জগতে অনেক মেধাসম্পন্ন মানুষ রয়েছেন। তাদের প্রতিভা সবার সামনে তুলে আনার জন্য যারা সহযোগিতা করছেন, তাদেরও আমি অভিনন্দন জানাতে চাই।’
এরপরই মিউজিক ভিডিও ‘রং’ আনুষ্ঠানিকভাবে সিএমভি’র ইউটিউব চ্যানেলে উন্মুক্ত করা হয়। গানটি প্রদর্শিত হয় প্রজেক্টরে।
গানটিতে কণ্ঠ দিয়েছেন নিপুণের আপন বোন পলিন। লন্ডন প্রবাসী পলিন পেশায় চিকিৎসক। তবে গানের সঙ্গে জড়িয়ে আছেন ছোটবেলা থেকেই। যদিও এর আগে আনুষ্ঠানিকভাবে নিজের গান প্রকাশ করা হয়নি একটিও। সম্প্রতি নিপুণের উৎসাহে গাইলেন পলিন। এ মিজানের কথায় গানটি তৈরি করেছেন দেশের অন্যতম সংগীত পরিচালক শওকত আলী ইমন।   
তারকাখচিত আয়োজনে উন্মুক্ত হলো নিপুণের ‘রং’ (ভিডিও) ‘রং’ নামে পার্টি মুডের এই বিশেষ গানটির ভিডিওটি যৌথভাবে তৈরি করেছেন ভারতীয় নির্মাতা-কোরিওগ্রাফার বব ও পবন শেঠি। যেখানে শিল্পী পলিনের পাশাপাশি মডেল হয়েছেন চিত্রনায়িকা নিপুণ। এ গানটির নির্মাণ ব্যয় প্রায় ৩০ লাখ টাকা!
‘রং’ উন্মোচন অনুষ্ঠানে গানটির কণ্ঠশিল্পী পলিন, মডেল নিপুণ, গীতিকার এ মিজান, সুরকার শওকত আলী ইমন, সিএমভি’র কর্ণধার এস কে সাহেদ আলী পাপ্পু ছাড়াও উপস্থিত ছিলেন চিত্রজগতের জনপ্রিয় মুখ রিয়াজ, ফেরদৌস, পূর্ণিমা, পপি, অপু বিশ্বাস, ইমন, সাইমনসহ অনেকেই।
তারা প্রত্যেকেই নিপুণ ও পলিনের ‘রং’ গানটির জন্য শুভকামনা জানিয়েছেন।
ভিডিওতে ‘রং’:

/এমএম/এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
সাদি মহম্মদ স্মরণে ‘রবিরাগ’র বিশেষ আয়োজন
সাদি মহম্মদ স্মরণে ‘রবিরাগ’র বিশেষ আয়োজন
আমরা সবাই ফেরেশতা, বাস করি বেহেশতে: রায়হান রাফী
আমরা সবাই ফেরেশতা, বাস করি বেহেশতে: রায়হান রাফী
প্রেম নাকি বিয়ে, মুখ খুললেন ইলিয়ানা
প্রেম নাকি বিয়ে, মুখ খুললেন ইলিয়ানা
এফডিসিতে মারামারি: যৌথ বৈঠকে যে সিদ্ধান্ত হলো
এফডিসিতে মারামারি: যৌথ বৈঠকে যে সিদ্ধান্ত হলো
সেন্সর বোর্ডের সিদ্ধান্ত, রাফীর সিনেমাটি প্রদর্শনের অযোগ্য!
সেন্সর বোর্ডের সিদ্ধান্ত, রাফীর সিনেমাটি প্রদর্শনের অযোগ্য!