জাতীয় জাদুঘরে অঞ্জন দত্তের সিনেমা

Send
বিনোদন রিপোর্ট
প্রকাশিত : ০৯:৩৫, জানুয়ারি ১৮, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৪:১৫, জানুয়ারি ১৮, ২০২০

ছবির একটি দৃশ্যে সহশিল্পীর সঙ্গে অঞ্জন দত্তশনিবার (১৮ জানুয়ারি) রাজধানীর জাতীয় জাদুঘরে উপস্থিত থাকছেন অঞ্জন দত্ত। পশ্চিমবঙ্গের অন্যতম জনপ্রিয় এই সংগীতশিল্পী সেখানে হাজির থাকছেন চলচ্চিত্রকার হিসেবে।
চলমান ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের অংশ হিসেবে এদিন প্রদর্শিত হবে অঞ্জন নির্মিত-অভিনীত চলচ্চিত্র ‘ফাইনালি ভালোবাসা’।
শনিবার বিকাল ৫টায় জাতীয় যাদুঘরের মূল মিলনায়তনে ‘সিনেমা অব দ্য ওয়ার্ল্ড’ বিভাগে দেখানো হবে ছবিটি। সিনেমা শেষে দর্শকের সঙ্গে একটি বিশেষ আলোচনাতেও অংশ নেবেন তিনি। এমনটাই জানালো উৎসব কর্তৃপক্ষ।
২০১৯ সালের ৮ ফেব্রুয়ারি পশ্চিমবঙ্গের প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে শ্রী ভেঙ্কটেশ ফিল্মসের প্রযোজনায় নির্মিত ‘ফাইনালি ভালোবাসা’। পরিচালনার পাশাপাশি এর চিত্রনাট্য লিখেছেন নির্মাতা নিজেই। গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয়ও করেছেন তিনি। এতে আরও অভিনয় করেছেন অনির্বাণ ভট্টাচার্য, রাইমা সেন, অর্জুন চক্রবর্তী প্রমুখ।
নান্দনিক চলচ্চিত্র, মননশীল দর্শক, আলোকিত সমাজ—এই স্লোগান নিয়ে ১১ জানুয়ারি থেকে রাজধানীতে শুরু হয়েছে অষ্টাদশ ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব-২০২০। ৯ দিনের এই উৎসবের পর্দা নামবে ১৯ জানুয়ারি। আয়োজন করেছে রেইনবো চলচ্চিত্র সংসদ।
উৎসব পরিচালক আহমেদ মুজতবা জামাল জানান, অষ্টাদশ ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে এশিয়ান প্রতিযোগিতা বিভাগ, রেট্রোস্পেকটিভ বিভাগ, বাংলাদেশ প্যানারোমা, সিনেমা অব দ্য ওয়ার্ল্ড, চিল্ড্রেন্স ফিল্ম, স্পিরিচুয়াল ফিল্মস, ইন্ডিপেনডেন্ট ফিল্ম এবং উইমেন্স ফিল্ম সেশনে বাংলাদেশসহ ৭৪টি দেশের মোট ২২০টি চলচ্চিত্র ও এর শিল্পী-কুশলীরা অংশ নিয়েছেন।

/এমএম/

লাইভ

টপ