এবার বাংলাদেশে হচ্ছে টেকো মাথার গল্প!

Send
বিনোদন রিপোর্ট
প্রকাশিত : ০৯:৪৭, জানুয়ারি ১৯, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৪:০৪, জানুয়ারি ১৯, ২০২০

চুল সমস্যা ও টাক মাথা নিয়ে গত বছর ভারতে বেশ কয়েকটি চলচ্চিত্র নির্মাণ হয়েছে। এরমধ্যে বলিউডে ‘উজডা চমন’ ও ‘বালা’ আছে। তার পরপরই কলকাতায় মুক্তি পায় ‘টেকো’।
তবে ২০১৭ সালে মুক্তিপ্রাপ্ত কান্নাড়া ভাষার সিনেমা ‘অনডু মত্তেয়া কাঠে’-কেই বলা যায় এই তিন ছবির অনুপ্রেরণা। এবার একই বিষয়বস্তু নিয়ে বাংলাদেশেও তৈরি হচ্ছে ওয়েব ফিকশন।
নাম ‘স্টেডিয়াম’। এটি নির্মাণ করছেন কাজল আরেফিন ওমি। মাথার মাঝখানে চুল উঠে যাওয়া একব্যক্তিকে নিয়ে এর গল্প। আর পুরোটাই হাস্যরসযুক্ত হবে বলে জানালেন পরিচালক।
তিনি বাংলা ট্রিবিউনকে বলেন, ‘সম্প্রতি পাশের দেশে টেকো মাথার মানুষকে নিয়ে চলচ্চিত্র নির্মাণ হয়েছে। চুলের ক্রাইসিসের জন্য মানুষ আত্মহত্যাও করেছে। তাই এই নির্মাণগুলো হয়েছে সচেতনতা বাড়াতে। চুলের সমস্যা নিয়ে আমাদের দেশেও আগে দু’একবার কাজ হয়েছে। তবে এত ব্যাপকভাবে নয়। আমার গল্পটি মাথার মাঝখানে গোল হয়ে চুল উঠে যাওয়া এক ব্যক্তিকে নিয়ে। চুল উঠে যাওয়ায় তার মাথাটি স্টেডিয়ামের মতো দেখায়। মজার কিছু ঘটনায় সচেতনতার গল্প বলব আমরা।’
এতে ‘স্টেডিয়াম’ চরিত্রে দেখা যাবে মিশু সাব্বিরকে। আরও অভিনয় করেছেন জিয়াউল হক পলাশ, মারজুক রাসেল, চাষী আলম ও সানজানা রিয়া। 
তিনি জানান, শিগগিরই এটির দৃশ্যধারণ শেষ হবে। তারপরই পোস্টার প্রকাশের মাধ্যমে মূল অভিনেতাকে পরিচয় করিয়ে দেওয়া হবে।
‘ক্লাব ১১’ জন্য এই ওয়েব সিরিজটি তৈরি করেছে মোশন রক।

/এম/এমএম/

লাইভ

টপ