৫০ রুপি নিয়ে তাজমহলে গিয়েছিলেন শাহরুখ!

Send
বিনোদন ডেস্ক
প্রকাশিত : ১৩:৩০, জানুয়ারি ২১, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৩:৪৪, জানুয়ারি ২১, ২০২০

শাহরুখ খানবলিউড বাদশা শাহরুখ খানের প্রথম রোজগার ছিল ৫০ রুপি। তখন তিনি সাধারণ একজন অভিনয়শিল্পী। প্রথম আয় করে সম্রাট শাহজাহানের গড়া তাজমহল ঘুরে দেখেছিলেন তিনি।

সেদিন বেড়ানোর পর ঘরে ফিরতে ট্রেনের টিকিট কাটেন শাহরুখ। এরপর কেবল একগ্লাস গোলাপি লাচ্চি কিনতেই টাকা শেষ হয়ে যায় তার। হঠাৎ লাচ্চিতে একটি মাছি এসে পড়ে। তবুও তিনি সেটি না ফেলে খেয়েছেন। পরিণামে ফেরার পথে সারাক্ষণ বমি হয়েছিল তার।

নৃত্য পরিচালক ও নির্মাতা রেমো ডি সুজার রিয়েলিটি শো ‘ড্যান্স প্লাস ফাইভ’-এর একটি বিশেষ পর্বে স্মৃতি হাতড়ে এসব জানান শাহরুখ। ভারতের প্রজাতন্ত্র দিবসে স্টার প্লাস চ্যানেলে প্রচার হবে এটি। তাকে সম্মান জানিয়ে তারই জনপ্রিয় গানের তালে ২০ মিনিটের নৃত্য পরিবেশনা রাখা হয়েছে এই আয়োজনে।

গানগুলোর মধ্যে আছে ‘আই অ্যাম দ্য বেস্ট’ (ফির ভি দিল হ্যায় হিন্দুস্তানি), ‘ইয়ে দিল দিওয়ানা’ (পরদেশ), ‘ছাইয়া ছাইয়া’ (দিল সে), ‘ছাম্মাক চাল্লো’ (রা.ওয়ান) এবং ‘বাদশা’, ‘কুছ কুছ হোতা হ্যায়’ ও ‘জব তাক হ্যায় জান’ ছবির শিরোনাম গান।

নবীনদের নৃত্য পরিবেশনা দেখে আবেগপ্রবণ শাহরুখ বলেন, “আমার বয়স ৯৫ বছর হয়ে গেলেও ট্রেনের ওপর হুইলচেয়ারে বসে ‘ছাইয়া ছাইয়া’ গানের তালে নাচতে চাই।”

‘জিরো’ ফ্লপ হওয়ার পর দুই বছর ধরে নতুন কোনও ছবি হাতে নেননি বলিউড বাদশা শাহরুখ খান। তবে নিজের প্রতিষ্ঠান রেড চিলিস এন্টারটেইনমেন্ট থেকে নেটফ্লিক্সের সঙ্গে ‘বার্ড অব ব্লাড’ নামে একটি সিরিজ প্রযোজনা করেছেন তিনি। এছাড়া তৈরি হচ্ছে ‘ক্লাস অব এইটি থ্রি’। বড় পর্দায় গত বছর ‘বদলা’র (অমিতাভ বচ্চন, তাপসী পান্নু) সাফল্যের পর এবার ‘বব বিশ্বাস’ (অভিষেক বচ্চন) নামে নতুন ছবি প্রযোজনা করছেন ৫৪ বছর বয়সী এই অভিনেতা।

সূত্র: হিন্দুস্তান টাইমস

/জেএইচ/এম/

লাইভ

টপ