স্থিরচিত্রেই চমকে দিলেন পপি-শাকিব!

Send
সুধাময় সরকার
প্রকাশিত : ১৮:০৪, জানুয়ারি ৩১, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৫:১১, ফেব্রুয়ারি ০১, ২০২০

চলচ্চিত্রে নয়, সোশ্যাল মিডিয়ায় হাজির হয়ে চমকে দিলেন পপি-শাকিব। দুজনের দীর্ঘ ক্যারিয়ারে বেশক’টি সফল ছবির উদাহরণ থাকলেও এমন রোমান্টিক ফটোশুটে পাওয়া যায়নি তাদের।
শুক্রবার (৩১ জানুয়ারি) বিকালে পপি তার ফেসবুক দেয়ালে বেশ কিছু ছবি প্রকাশ করেন। যেখানে ঘনিষ্ঠ আবহে দেখা মিলেছে শাকিব খান ও পপিকে। জানা গেছে, মাঝে দুজনে জুটিবেঁধে ছবি করেননি প্রায় এক যুগ!
তবে কি যুগ পেরিয়ে নতুন ছবি নিয়ে হাজির হচ্ছেন তারা? নাকি কোনও টিভিসির প্রস্তুতি!
পপি বললেন, ‘আমাদের নিয়ে ছবি তৈরির প্রস্তাব তো দীর্ঘদিন ধরেই পাচ্ছি। টিভিসির অফারও কম নেই। তবে এই ফটোশুট এসব কারণে নয়। এই শুট করেছি একটি স্টেজ শোকে লক্ষ্য করে! তাছাড়া, আমরা ফিরে দেখার চেষ্টা করেছি, কেমন লাগে একসঙ্গে নিজেদের!’
জানা গেছে, সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত ছবিগুলো মূলত তোলা হয়েছে একটি স্টেজ শোকে কেন্দ্র করে। ১ ফেব্রুয়ারি ভোলার চরফ্যাশনে একটি বড় আয়োজনে মঞ্চ মাতাবেন পপি ও শাকিব খান। সেই অনুষ্ঠানের রিহার্সালের ফাঁকে ছবিগুলো তোলা।
পপি বলেন, ‘কালকের (১ ফেব্রুয়ারি) অনুষ্ঠানে আমাদের অভিনীত সিনেমার কিছু গানের সঙ্গে স্টেজে পারফর্ম করবো। অনেক দিন পর একসঙ্গে কোনও কাজে অংশ নিচ্ছি আমরা। আশা করছি এর ধারাবাহিকতা সিনেমায়ও থাকবে।’
জানা গেছে, ভোলার চরফ্যাশনের একটি ঐতিহ্যবাহী স্কুলের অনুষ্ঠান এটি।
এদিকে সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত ছবিগুলোর রেশ ধরে ঢালিউডে শোনা যাচ্ছে শিগগিরই সিনেমায় জুটি বাঁধতে চলেছেন পপি-শাকিব। এরমধ্যে একটি ছবির বিষয় প্রায় চূড়ান্ত। যদিও পুরো বিষয়টি চূড়ান্ত হওয়ার আগে এসব বিষয়ে মুখ খুলতে একদমই নারাজ পপি।
ঢাকাই ছবির অন্যতম আবেদনময়ী নায়িকা পপি। ওমর সানীর সঙ্গে ‘কুলি’ (১৯৯৭) দিয়ে রাজকীয় অভিষেক হয় তার। এরপর নিজেকে আটকে না রেখে, ভাঙেন প্রতিনিয়ত। জুটিবেঁধে সাফল্য ঘরে তোলেন রিয়াজ, শাকিল খান, ইলিয়াস কাঞ্চন, ফেরদৌস, মান্না, রুবেল, শাকিব খানদের সঙ্গে। মাঝে লম্বা সময় সিনেমা থেকে বিরত আছেন।
ধারণা করা হচ্ছে, বিরতি ভেঙে বড় চমক নিয়েই হাজির হবেন এখনও নায়িকা হিসেবে নিজেকে শতভাগ ফিট রাখা পপি। আর সেটি হতে পারে শাকিব খানের বিপরীতে। সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত ছবিগুলো তারই ইঙ্গিত দিয়ে রাখলো।
শাকিব খানের বিপরীতে পপির উল্লেখযোগ্য ছবির মধ্যে রয়েছে ‘দুজন দুজনার’, ‘হীরা চুনি পান্না’, ‘বস্তির রানী সুরিয়া’ প্রভৃতি।

/এমএম/এমওএফ/

লাইভ

টপ