জাফর ইকবাল-ববিতা ফিরে এলেন শাকিব-বুবলীর গানে

Send
বিনোদন রিপোর্ট
প্রকাশিত : ১৯:২৯, ফেব্রুয়ারি ০৬, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৬:০৮, ফেব্রুয়ারি ০৭, ২০২০

১৯৮৯ সালে মুক্তি পেয়েছিল ‘অবুঝ হৃদয়’ চলচ্চিত্র। এতে তুমুল আলোচনায় আসেন প্রয়াত নায়ক জাফর ইকবাল ও ববিতা জুটি । আহমেদ ইমতিয়াজ বুলবুলের কথা-সুরে রুনা লায়লা ও এন্ড্রু কিশোরের গাওয়া এই ছবির অন্যতম গান ‘তুমি আমার জীবন’। ছবিটি মুক্তির পর গানটি ছড়িয়ে পড়ে মানুষের মুখে মুখে।

এবার এর অংশবিশেষ নিয়ে তৈরি হয়েছে একই শিরোনামের গান। যেটা ব্যবহৃত হলো ‘বীর’-এ। আর এখানে তাদের ভূমিকায় এসেছেন শাকিব খান ও শবনম বুবলী।

গানটি এস কে ফিল্মসের ইউটিউব চ্যানেলে বৃহস্পতিবার (৬ ফেব্রুয়ারি) সন্ধ্যায় অবমুক্ত হয়েছে। যেখানে মূল গানটির কোনও ক্রেডিট বা তথ্য দেওয়া হয়নি। তবে নতুন ‘তুমি আমার জীবন’ গানটির কথা লিখেছেন কবির বকুল। সুর-সংগীত করেছেন আকাশ। এতে কণ্ঠ দিয়েছেন ইমরান মাহমুদুল ও সোমনুর মনির কোনাল।
এর আগেও শাকিব তার ছবিতে পুরনো দিনের গানের মুখরা ব্যবহার করেছিলেন।
এস কে ফিল্মস প্রযোজিত ‘বীর’ পরিচালনা করছেন কাজী হায়াৎ। সহযোগী প্রযোজক হিসেবে আছেন মো. ইকবাল। ছবিতে শাকিব খান-বুবলী ছাড়াও আছেন মিশা সওদাগর, নাদিম প্রমুখ।
গতকাল (৫ ফেব্রুয়ারি) ছাড়পত্র পায় দেশপ্রেম ও অ্যাকশন ঘরানার ছবিটি। প্রযোজক সূত্রে জানা গেছে, বিশ্ব ভালোবাসা দিবসে (১৪ ফেব্রুয়ারি) দেশের দেড়শ প্রেক্ষাগৃহে মুক্তির প্রস্তুতি চলছে এখন।
এর আগে শাকিব খানের এস কে ফিল্মস থেকে নির্মিত হয়েছে ‘হিরো দ্য সুপারস্টার’ এবং ‘পাসওয়ার্ড’। দুটি ছবিই বাণিজ্যিক সাফল্য পেয়েছে।
অন্যদিকে ‌‘বীর’ হলো নির্মাতা কাজী হায়াতের ৫০তম ছবি।


/এম/এমএম/এমওএফ/

লাইভ

টপ