হাসিবের গানে বেনজীর ইশরাতের ফেরা

Send
বিনোদন রিপোর্ট
প্রকাশিত : ১৫:৪৯, ফেব্রুয়ারি ১২, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৭:৫২, ফেব্রুয়ারি ১২, ২০২০

কণ্ঠশিল্পী হাসিব ও মডেল বেনজীরজনপ্রিয় মডেল-উপস্থাপক বেনজীর ইশরাত আঁখি। ২০১৭ সালে হঠাৎ বিয়ের পিঁড়িতে বসেই উড়াল দিলেন লন্ডনে! গেল আড়াই বছরে সেখানে গুছিয়েছেন সংসার।
সুখবর হলো, বেনজীর ইশরাত লম্বা বিরতির পর গেল সপ্তাহে ছুটি কাটাতে ফিরেছেন ঢাকায়। তবে একেবারে খালি হাতে নয়। তার ফেলে যাওয়া দর্শক-ভক্তদের জন্য এনেছেন ভালোবাসা দিবসের বিশেষ উপহার!
বেনজীর জানান, লম্বা বিরতির পর ফের তিনি হাজির হচ্ছেন মডেল হিসেবে। ১৪ ফেব্রুয়ারি প্রকাশ হচ্ছে তাকে নিয়ে তৈরি লন্ডনে চিত্রায়িত একটি মিউজিক ভিডিও। নাম ‘তোমার কাছে থাকতে দিও’।
গানটি গেয়েছেন হাসিব। যিনি এর মধ্যেই নিজের যোগ্যতা প্রমাণ করেছেন ‘রাজত্ব’ ছবির ‘তুমি ছাড়া কে আছে হৃদয়ে’ কিংবা বাংলাদেশ জাতীয় ক্রিকেট টিমকে নিয়ে ‘গর্জে ওঠো টাইগার’-এ কণ্ঠ দিয়ে। জনপ্রিয় এই গানগুলোর রেশ ধরে হাসিব এবার হাজির হচ্ছেন আড়ালে থাকা মডেল বেনজীর ইশরাতকে নিয়ে।
রোমান্টিক কথার এই গানটি লিখেছেন পুলক অনিল, সুর-সংগীতায়োজন করেছেন ইমন চৌধুরী। ১৪ ফেব্রুয়ারি গানচিত্রটি প্রকাশ হবে এম রেকর্ডসের ইউটিউব চ্যানেলে।
ভিডিওতে মডেল বেনজীর ও আশিক রহমানকাজটি প্রসঙ্গে হাসিব বাংলা ট্রিবিউনকে বলেন, ‘‘সত্যি বলতে গান করি একেবারে হৃদয় থেকে। তাই আমার মধ্যে তাড়াহুড়া নেই। ‘রাজত্ব’ ছবির গানটি হিট হওয়ার পর চাইলে অনেক গান করতে পারতাম। কিন্তু আমি সবসময় চাই, ভালো গান করতে। নতুন গানটি সেই ভালো গানের একটি।’’
হাসিব জানান, সম্প্রতি তিনি স্টেজ শোর আমন্ত্রণে লন্ডন যান। সেখানে গিয়ে গানটির নায়িকা হিসেবে পেয়ে যান বেনজীর ইশরাতকে। যার উপস্থিতি গানটির ভিডিওতে যোগ করেছে বাড়তি মাত্রা- এমনটাই মনে করছেন হাসিব। রাশেদুজ্জামান সোহাগের নির্দেশনায় এই গানচিত্রের মডেল হিসেবে আরও আছেন আশিক রহমান।
২০০৭ সালে ‘ডি-রকস্টার-২’ প্রতিযোগিতায় অংশ নিয়ে হাসিবের শুরু। ২০১২ সালে ‘নেসক্যাফে গেট সেট রক’-এ প্রথম রানারআপ নির্বাচিত হন। ২০১৪ সালে শাকিব খান ও ববি অভিনীত ‘রাজত্ব’ ছবির মাধ্যমে হাসিব তার প্রথম প্লেব্যাক করেন। ‘তুমি ছাড়া কে আছে হৃদয়ে’ শিরোনামের গানটি ব্যাপক জনপ্রিয়তা পায়।
এদিকে ২০০৫ সালের দিকে ‌র‌্যাম্প মডেলিং দিয়ে শোবিজে যাত্রা শুরু হয় বেনজীর ইশরাত আঁখির। শুরুতে মডেলিংয়ে ব্যস্ত হয়ে উঠলেও পরবর্তীতে উপস্থাপনায় থিতু হন তিনি। সর্বশেষ ২০১৭ সালে বৈশাখী টিভির ‘শুধু সিনেমার গান’ নামের একটি অনুষ্ঠান উপস্থাপনা করেন বেনজীর। একই বছর ২৯ সেপ্টেম্বর লন্ডন প্রবাসী নাজমুল হাসান তারেকের সঙ্গে বিয়ে বন্ধনে আবদ্ধ হন। কিছুদিন পর চলে যান লন্ডনে।

প্রথম প্লেব্যাকেই হিট হাসিব:

/এমএম/

লাইভ

টপ