৩ বছর পেরিয়ে ধ্রুব মিউজিক স্টেশন

Send
বিনোদন রিপোর্ট
প্রকাশিত : ১৫:২১, ফেব্রুয়ারি ২৫, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৭:২৮, ফেব্রুয়ারি ২৫, ২০২০

প্রতিষ্ঠানটির কর্ণধার ধ্রুব গুহ২০১৭ সালের এই (২৫ ফেব্রুয়ারি) দিনে সংগীত প্রযোজনা প্রতিষ্ঠান হিসেবে আত্মপ্রকাশ ঘটে ধ্রুব মিউজিক স্টেশন-এর।
গানের প্রতি ভালোবাসার জায়গা থেকে বাংলা গানকে বিশ্বদরবারে তুলে ধরার জন্য কণ্ঠশিল্পী ধ্রুব গুহ এটি প্রতিষ্ঠা করেন। প্রতিষ্ঠানটি সফলতার সঙ্গে ৩ বছর পেরিয়ে ৪-এ পা দিয়েছে।    
শুরু থেকেই প্রতিষ্ঠানটি বাংলাদেশের সংগীতাঙ্গনে ভিন্নধর্মী পরিকল্পনা হাতে নিয়ে এগিয়েছে। একাধিক পরামর্শক, গবেষক এবং সৃজনশীল ব্যক্তির সমন্বয়ে সাধারণ শ্রোতা-দর্শকদের চাহিদাকে প্রাধান্য দিয়ে বিভিন্ন ঘরানার গান প্রকাশ করে আসছে প্রতিষ্ঠানটি। গানের পাশাপাশি নাটক প্রযোজনা এবং পরিবেশনাতেও নিজেদের যুক্ত করেছেন ডিএমএস নামে পরিচিত এ প্রতিষ্ঠানটি।
বর্ষপূর্তিতে প্রতিষ্ঠানটির কর্ণধার ধ্রুব গুহ সব শ্রোতা-দর্শক, শিল্পী-কলাকুশলী, বিজ্ঞাপনদাতা, শুভানুধ্যায়ী, প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন মিডিয়াসহ সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।
তিনি বলেন, ‘দেশের সব গুণী শিল্পীকে নিয়ে আগামীতে কাজ করবে ধ্রুব মিউজিক স্টেশন। পাশাপাশি নতুন প্রতিভাবানদের নিয়েও কাজ করা অব্যাহত রাখবে।’
তিনি আশা প্রকাশ করেন, বিগত সময়ের মতো আগামী বছরগুলোতেও সবার অকৃত্রিম ভালোবাসা আর সহযোগিতা নিয়ে এগিয়ে যাবে ধ্রুব মিউজিক স্টেশন।

/এমএম/এমওএফ/

লাইভ

টপ