কোয়ারেন্টিনের জন্য মজার হোমওয়ার্ক দিলেন শুভ (ভিডিও)

Send
বিনোদন রিপোর্ট
প্রকাশিত : ১২:১৭, মার্চ ২১, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৬:২২, মার্চ ২১, ২০২০

আরিফিন শুভবিশ্বের মতো দেশেও নেমে এসেছে করোনা নামের দুর্যোগ। সরকারি ও ব্যক্তি উদ্যোগে বাসায় থাকছেন অনেকে। সেলফ কোয়ারেন্টিনে কীভাবে সময় পার করতে পারেন- এমন মজার কিছু ছবক পাওয়া গেল চিত্রনায়ক আরিফিন শুভর কাছে।
ফেসবুকে আরিফিন শুভর ভেরিফায়েড পেজে এক ভিডিওবার্তায় তিনি কিছু টিপসও দিলেন। বললেন, ‘অনেকে ভাবছেন, কতক্ষণ নেটফ্লিক্স, কতক্ষণ টিভি, কতক্ষণ বই পড়বেন! আর একটা কাজ করতে পারি। ব্যস্ততার কারণে আমার বাড়ি গোছাতে পারি না। সেটাও করতে পারি। আর একটা কাজ হলো- ব্যায়াম। নিজেকে ফিট রাখা।

জিম ছাড়াও বাড়িতে যতটুকু স্পেস আছে সেটার মধ্যেই করা যেতে পারে।’
এরপর শুভ যেন হাতে কলমে কিছু ব্যায়াম দেখান। সে সময় বলেন, ‘যতটুকু জায়গা পাওয়া যায়, তাতে একটা ইয়োগো বা যেকোনো ম্যাট বিছিয়ে নিন। আর আমার দেখা দেখি করুন।’

শুভ এতে কার্ডিও করেন প্রথমে। তারপর পা ও অ্যাবসের ব্যায়াম করে দেখান।

শেষে যোগ করেন, ‘যারা আমার দেখে এমন উদ্যোগ নেবেন তারাও ভিডিও করে আমাকে ট্যাগ করতে পারেন। আমি সে ভিডিও রি-পোস্ট করব।’

Posted by Arifin Shuvoo on Friday, March 20, 2020

এদিকে নভেল করোনা ভাইরাসের কারণে বন্ধ হয়ে গেছে বাংলাদেশ-ভারতের সরকারি উদ্যোগ নির্মিতব্য ‘বঙ্গবন্ধু’ চলচ্চিত্র। জাতির জনক শেখ মুজিবুর রহমানের জীবনী নিয়ে তৈরি এই সিনেমা নির্মাণ করছেন শ্যাম বেনেগাল। যার কেন্দ্রীয় চরিত্রে আছেন আরিফিন শুভ।

এছাড়াও এ চিত্রনায়কের অভিনীত ‘মিশন এক্সট্রিম-১’ চলচ্চিত্র মুক্তিপ্রতিক্ষীত। আগামী রোজার ঈদে এটি পর্দায় আসার কথা রয়েছে। এর যৌথ পরিচালক সানি সানোয়ার ও ফয়সাল আহমেদ।

/এম/

লাইভ

টপ