X
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪
১০ বৈশাখ ১৪৩১

করোনার কারণে এক বছরের বেতন নেবেন না একতা কাপুর!

বিনোদন ডেস্ক
০৪ এপ্রিল ২০২০, ০০:০০আপডেট : ০৪ এপ্রিল ২০২০, ১৬:৩৬

একতা কাপুর বিশ্বব্যাপী কোভিড-১৯ মহামারির কারণে বলিউড হাজার কোটি রুপির লোকসানে পড়তে যাচ্ছে। টেলিভিশন অঙ্গনের অবস্থাও নাজুক। ভারতের ছোট পর্দার প্রযোজকরাও বিশাল ক্ষতির সম্মুখীন হচ্ছেন। 

এরমধ্যে বালাজি টেলিফিল্মসের স্বত্বাধিকারী একতা কাপুর সিদ্ধান্ত নিয়েছেন, নিজের প্রতিষ্ঠানের কর্মীদের টাকা-পয়সা যেন কাটা না পড়ে সেজন্য আগামী এক বছর বেতন নেবেন না তিনি। সামাজিক যোগাযোগমাধ্যমে ঘোষণাটি দেন ৪৪ বছর বয়সী এই প্রযোজক।
ইনস্টাগ্রাম ও টুইটারে অভিনেতা জিতেন্দ্রর মেয়ে একতা লিখেছেন, ‘করোনা সংকটের নেতিবাচক প্রভাব ব্যাপক, নজিরবিহীন ও বহুমাত্রিক। তাই আমাদের সবাইকে এমন কাজ করতে হবে যাতে চারপাশের ও গোটা দেশের মানুষের সমস্যার সমাধান হয়। বালাজি টেলিফিল্মে কর্মরত বিভিন্ন ফ্রিল্যান্সার ও কর্মীদের দায়িত্ব নেওয়া আমার প্রথম ও বড় দায়িত্ব। শুটিং বন্ধ থাকায় কঠিন পরিস্থিতিতে পড়েছেন তারা। আগামীতেও অনিশ্চয়তার মধ্যে পড়তে হতে পারে তাদের। তাই আমার এক বছরের বেতন আড়াই কোটি রুপি ছেড়ে দেবো, যাতে আমার সহকর্মীদের সংকট ও লকডাউনে সমস্যায় পড়তে না হয়। সামনে এগোনোর একমাত্র উপায় একসঙ্গে চলা। নিরাপদে থাকুন, ভালো থাকুন।’
একতার প্রযোজনা প্রতিষ্ঠান বালাজি টেলিফিল্মস, বালাজি মোশন পিকচার্স ও এএলটি বালাজির সব কার্যক্রম বন্ধ রয়েছে। তার কথায়, ‘জীবনে এবারই প্রথম অফিস বন্ধ রাখতে হচ্ছে। বন্যা, সন্ত্রাসী হামলা কিংবা ব্যাংক ছুটির সময়ও আমরা কাজ করেছি। কিন্তু এখন সুরক্ষাই সবার আগে।’
এদিকে করোনাভাইরাসের বিস্তার রোধে ২১ দিনের জন্য লকডাউনে আছে ভারত। এমন সংকটে সমাজের নিম্ন আয়ের মানুষেরা অসহায় হয়ে পড়েছেন। তাদের প্রতি সহযোগিতার হাত বাড়িয়ে দিচ্ছেন বিনোদন অঙ্গনের তারকারা। ক্ষতিগ্রস্তদের সহায়তা করতে এগিয়ে এসেছেন অনেকে। একতা কাপুরও যোগ দিলেন সেই দলে। 

/জেএইচ/এমএম/এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ের গল্প বাংলাদেশের পর্দায়
আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ের গল্প বাংলাদেশের পর্দায়
মিশা-ডিপজলদের শপথ শেষে রচিত হলো ‘কলঙ্কিত’ অধ্যায়!
চলচ্চিত্র শিল্পী সমিতিমিশা-ডিপজলদের শপথ শেষে রচিত হলো ‘কলঙ্কিত’ অধ্যায়!
সন্ধ্যা নামিলো শ্যাম: গানে ও চিত্রে মুগ্ধতার সমন্বয়
সন্ধ্যা নামিলো শ্যাম: গানে ও চিত্রে মুগ্ধতার সমন্বয়
রসায়ন পরীক্ষায় ১০ জনের সঙ্গে ‘ঘনিষ্ঠতা’!
রসায়ন পরীক্ষায় ১০ জনের সঙ্গে ‘ঘনিষ্ঠতা’!
শাকিবের সঙ্গে ব্যক্তিগত সম্পর্কের জায়গা অন্যরকম: চঞ্চল
শাকিবের সঙ্গে ব্যক্তিগত সম্পর্কের জায়গা অন্যরকম: চঞ্চল