কারিনার গলায় তৈমুরের তৈরি পাস্তার নেকলেস!

Send
বিনোদন ডেস্ক
প্রকাশিত : ১৯:০১, এপ্রিল ০৫, ২০২০ | সর্বশেষ আপডেট : ০০:০১, এপ্রিল ০৬, ২০২০

কারিনার গলায় তৈমুরের তৈরি পাস্তার নেকলেস, ডানে তৈমুরবলিউডে তারকা সন্তানদের মধ্যে তৈমুর আলি খান সম্ভবত সবচেয়ে জনপ্রিয়। তার যেকোনও কিছু বরাবরই মনোযোগ আকর্ষণ করে সবার। আবারও খবরের শিরোনামে খুদে নবাব।

কারিনা কাপুর খান ইনস্টাগ্রামে নিজের নতুন একটি সেলফি পোস্ট করে তৈমুরকে আলোচনায় নিয়ে এসেছেন। ছবিটি ভালো করে দেখুন। তার গলায় যা শোভা পাচ্ছে সেটি তৈমুর হাতে বানিয়ে দিয়েছে! এজন্য সে ব্যবহার করেছে সত্যিকারের রঙিন কাঁচা পাস্তা।
সেলফির ক্যাপশনে শুরুতে সাইফ আলি খানের বেগম স্প্যানিশদের বিদায় সম্বোধনে ব্যবহৃত ‘হাসতা লা ভিস্তা’ কথাকে মজার ছলে লিখেছেন, ‘পাস্তা লা ভিস্তা!’

 
 
 
View this post on Instagram

Pasta la vista. Handmade Jewellery by Taimur Ali Khan #QuaranTimDiaries

A post shared by Kareena Kapoor Khan (@kareenakapoorkhan) on Apr 4, 2020 at 7:09am PDT



এরপর বেবো উল্লেখ করেন, গলার হারটি তৈমুর আলি খানের হাতে তৈরি। রঙিন পাস্তা দিয়ে খেলতে খেলতে জিনিসটি বানিয়ে ফেলেছে সে। ইনস্টাগ্রাম পোস্টে রসিক একখানা হ্যাশট্যাগ দিয়েছেন তিনি– কোয়ারেন্টিম ডায়েরিস!
কারিনার পোস্টে সাধারণ ভক্তদের মতো লাইক দিয়েছেন তারকারা। তার বোন কারিশমা কাপুর মন্তব্যের ঘরে লিখেছেন, ‘ভালো লেগেছে এটা।’
জুয়েলারি ডিজাইনার ও কারিনার কাজিন রিধিমা কাপুর সাহানি হাসিমুখের ইমোজি দিয়েছেন। এছাড়া কারিনার বন্ধু অভিনেত্রী মালাইকা অরোরা ও অমৃতা অরোরা তৈমুরের প্রশংসা করেন।
করোনাভাইরাসের কারণে চলমান লকডাউনে তৈমুরের আঁকা একটি চিত্রকর্ম ইনস্টাগ্রামে শেয়ার করেন কারিনা। এর ক্যাপশনে তিনি লিখেছিলেন, ‘রোদ্দুর খুব শিগগিরই ফিরে আসবে। সৈকতে একদিন।’ ওইবারও একই হ্যাশট্যাগ (কোয়ারেন্টিম ডায়েরিস) ব্যবহার করেন ৩৯ বছর বয়সী এই অভিনেত্রী।

/জেএইচ/এমএম/এমওএফ/

লাইভ

টপ