নিজ জন্মস্থানে খাদ্যসামগ্রী দিলেন ববি ও বর্ষা

Send
বিনোদন রিপোর্ট
প্রকাশিত : ১৬:৪৭, এপ্রিল ০৬, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৭:৫৭, এপ্রিল ০৬, ২০২০

রাজধানী ঢাকার বিভিন্ন স্থান এবং নিজ এলাকা জামালপুরে খাদ্যসামগ্রী ও নগদ অর্থ দিয়েছেন চিত্রনায়িকা ববি। একই কাজটি করেছেন চিত্রনায়িকা বর্ষাও। তিনি তার নিজ এলাকা সিরাজগঞ্জের শাহজাদপুরে ৫০০ মানুষের মধ্যে এসব সামগ্রী বিতরণ করেছেন।
বর্ষা ও ববি
ববি বলেন, ‘সংবাদমাধ্যমে মানুষের অসহায়ত্ব দেখার পর নিজেকে সামলে রাখতে পারিনি। তাই নিজে ত্রাণ নিয়ে এগিয়ে এসেছি। তাদের কষ্ট দেখে মৃত্যুভয় কাজ করছে না। শুধু একটা কথাই বারবার মনে হয়েছে, তাদের মুখে হাসি ফোটাতেই হবে।'ববি

শনিবার (৪ এপ্রিল) রাতে তিনি রাজধানীর কারওয়ানবাজার, মিরপুরের বেশ কিছু এলাকা, কমলাপুর, মগবাজারে নিজ হাতে ত্রাণসামগ্রী অসহায়দের মাঝে পৌঁছে দিয়েছেন। এছাড়া ৫ এপ্রিল ছিল ববির বাবার প্রথম মৃত্যুবার্ষিকী। এদিন নিজ জন্মস্থান জামালপুরের মানুষদেরও এই ত্রাণ পৌঁছে দিয়েছেন। 

এদিকে গতকাল (৫ এপ্রিল) দুপুরে নিজ গ্রামে ত্রাণ বিতরণ করেন বর্ষা। তিনি বলেন, ‌‘এখানে অলমোস্ট ৫০০ ফ্যামিলিকে যতটুকু আমার সামর্থ্য ছিল আমি দিয়েছি। সাধারণত খাদ্যসামগ্রী দিতে গেলে হট্টগোল হয়। কিন্তু এখানে সেটা হয়নি। সামাজিক দূরত্ব বজায় রেখে খুব সুন্দরভাবে কাজটি সম্পন্ন হয়েছে। এ জন্য শাহজাদপুর থানার সব পুলিশ সদস্যের প্রতি আমি কৃতজ্ঞ।’বর্ষা

এর আগে বর্ষার স্বামী চিত্রনায়ক ও ব্যবসায়ী অনন্ত জলিল কয়েক দফায় ১ হাজার ৮০০ মানুষের মাঝে খাবার ও জীবাণুনাশক বিতরণ করেছিলেন।

/এম/এমওএফ/

লাইভ

টপ