কোয়ারেন্টিন শেষ হলেই কণিকাকে জিজ্ঞাসাবাদ

Send
বিনোদন ডেস্ক
প্রকাশিত : ২১:৩৬, এপ্রিল ০৮, ২০২০ | সর্বশেষ আপডেট : ২২:২৫, এপ্রিল ০৮, ২০২০

কাণিকা কাপুরকোভিড-১৯ রোগমুক্ত হয়ে হাসপাতাল থেকে বাড়ি ফিরেছেন ভারতীয় গায়িকা কণিকা কাপুর। তিনি এখন ১৪ দিনের হোম-কোয়ারেন্টিনে। কিন্তু সহসা বিতর্ক পিছু ছাড়ছে না তার।


লন্ডন থেকে ফিরে কোয়ারেন্টিন না করে জনসমক্ষে আসায় কণিকার বিরুদ্ধে দিল্লির সরোজিনি নগর থানায় এফআইআর দায়ের করেন লক্ষ্ণৌর চিফ মেডিক্যাল অফিসার (সিএমও) নরেন্দ্র কুমার আগারওয়াল। তাই কোয়ারেন্টিন শেষ হলেই তাকে জিজ্ঞাসাবাদ করবে লক্ষ্ণৌ পুলিশ।

লক্ষ্ণৌর ডেপুটি কমিশনার অব পুলিশ সেন্ট্রাল দীনেশ কুমার সিং জানান, দায়িত্বজ্ঞানহীন কাজ ও সরকারি আদেশ অমান্য করে মারাত্মক রোগের সংক্রমণ ছড়িয়ে অন্যদের জীবন ঝুঁকির মুখে ফেলার অভিযোগ রয়েছে কণিকার বিরুদ্ধে।

করোনার উপসর্গ ধরা পড়ার আগে লক্ষ্ণৌতে পার্টিতে অংশ নেন কণিকা। এমন গাফিলতির কারণে কণিকার বিরুদ্ধে আরও দুটি এফআইআর দায়ের হয়েছে। এর একটি লক্ষ্ণৌর হজরতগঞ্জ থানায়, অন্যটি গোমতিনগর থানায়। লক্ষ্ণৌ পুলিশ এসব তথ্য জানিয়েছে।

এদিকে হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার আগে পাঁচবার পরীক্ষার পরও করোনাভাইরাসের অস্তিত্ব ধরা পড়ে কণিকার মধ্যে। গত ৫ এপ্রিল ষষ্ঠ পরীক্ষায় দেখা যায় তিনি করোনামুক্ত। এরপর সঞ্জয় গান্ধী পোস্টগ্র্যাজুয়েট ইনস্টিটিউট অব মেডিক্যাল সায়েন্সেস থেকে ছাড়া পান ৪২ বছর বয়সী এই তারকা।

লক্ষ্ণৌর মহানগরে মা-বাবার সঙ্গে থাকছেন ‘বেবি ডল’ গানের গায়িকা কণিকা। ব্যক্তিজীবনে তিনি তিন সন্তানের মা। ১৫ বছর সংসার করার পর ২০১২ সালে স্বামী লন্ডন প্রবাসী রাজ চান্ডকের সঙ্গে বিচ্ছেদ হয় তার।

তথ্যসূত্র: টাইমস অব ইন্ডিয়া

/জেএইচ/এমএম/এমওএফ/

লাইভ

টপ