নুসরাতের ফোনভর্তি নিজের লেখা কবিতা

Send
বিনোদন ডেস্ক
প্রকাশিত : ১২:৫৯, এপ্রিল ১২, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৪:৪৭, এপ্রিল ১২, ২০২০

নুসরাত ভারুচাবলিউড অভিনেত্রী নুসরাত ভারুচার নানা ছিলেন কবি। তার মাসিমা উত্তরাধিকারসূত্রে এই প্রতিভা পেয়েছেন। নুসরাতের কাব্যচর্চা তাই যেন স্বাভাবিক ছিল। নিজের সুপ্ত প্রতিভা বাইরের দুনিয়াকে দেখাতে চান তিনি।


নুসরাত জানান, ঘর থেকে বেরিয়ে সেটে কিংবা আউটডোরে যাওয়ার সময় ভ্রমণে কবিতা লেখেন তিনি। ভারতের একটি ট্যাবলয়েডের সঙ্গে আলাপচারিতায় ৩৪ বছর বয়সী এই তারকা জানান, প্রায় তিন বছর ধরে কবিতা লিখছেন। সবই সেভ করা আছে তার মোবাইল ফোনে।

তবে নিজের লেখা নিয়ে বেশ ভীরু আর সংবেদনশীল নুসরাত। অভিনেতা আয়ুষ্মান খুরানা তাকে সাহস জুগিয়েছেন। তার উৎসাহে গত মাসে বিশ্ব কবিতা দিবসে ইনস্টাগ্রামে নিজের লেখা একটি কবিতা পোস্ট করেন নুসরাত। ২০১৯ সালে ‘ড্রিম গার্ল’ ছবিতে একসঙ্গে অভিনয় করেছেন তারা।
করোনা মহামারির দুঃসময়ে স্বাস্থ্যকর্মীসহ যারা জীবনের ঝুঁকি নিয়ে কাজ করে যাচ্ছেন, তাদের কৃতজ্ঞতা জানিয়ে একটি কবিতা লিখেছেন আয়ুষ্মান। এতে নিজের অনুভূতি ও আশার বার্তা তুলে ধরেছেন তিনি। নিজেই সেটি আবৃত্তি করে টুইটারে শেয়ার করেছেন ৩৫ বছর বয়সী এই তারকা।

এদিকে নুসরাতের নতুন ছবি হানসাল মেহতা পরিচালিত ‘চালাং’ গত মাসে মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু লকডাউনের কারণে তা পিছিয়ে গেছে। এতে রাজকুমার রাও আছেন তার বিপরীতে। ১০ বছর আগে ‘লাভ সেক্স অউর ধোকা’ ছবিতে একসঙ্গে অভিনয় করেছিলেন তারা।

নুসরাতের ব্যবসাসফল ছবির তালিকায় উল্লেখযোগ্য হলো ‘পেয়ার কা পাঞ্চনামা’ (২০১১) ও ‘পেয়ার কা পাঞ্চনামা টু’ (২০১৫)। ২০১৮ সালে ‘সনু কে টিটু কি সুইটি’র সুবাদে তার ক্যারিয়ারের পালে নতুন হাওয়া লেগেছে। তিনটি ছবিতেই তার বিপরীতে ছিলেন বলিউডের এ প্রজন্মের অভিনেতা কার্তিক আরিয়ান।

/জেএইচ/এমএম/এমওএফ/

লাইভ

টপ
X