একুশ বছরে পা দিলো একুশে টেলিভিশন

Send
বিনোদন রিপোর্ট
প্রকাশিত : ০০:০০, এপ্রিল ১৪, ২০২০ | সর্বশেষ আপডেট : ০০:০৯, এপ্রিল ১৪, ২০২০


এাকুশে টিভিআজ পহেলা বৈশাখে
 একুশ বছরে পা দিল একুশে টেলিভিশন। মুক্তিযুদ্ধের চেতনা ও পরিবর্তনে অঙ্গীকারবদ্ধ থাকার প্রতিশ্রুতি নিয়ে যাত্রা শুরু হয়েছিল দেশের প্রথম বেসরকারি পূর্ণাঙ্গ এ টিভি চ্যানেলটির।

২০ বছর ধরে প্রতিষ্ঠানটিকে অতিক্রম করতে হয়েছে নানা ঝঞ্ঝাসংকুল পথ। প্রতিহিংসার শিকার হয়ে বন্ধ হয়ে গেছে তার সম্প্রচার, পেশাজীবী সাংবাদিক-সম্প্রচারকর্মীরা বিপন্ন হয়েছে। কিন্তু সব সংকট অতিক্রম করে বার বার মাথা তুলে দাঁড়িয়েছে টেলিভিশনটি।
এদিকে, একুশের জন্মদিনে বাণী দিয়েছেন রাষ্ট্রপতি মোহাম্মদ আবদুল হামিদ, প্রধানমন্ত্রী শেখ হাসিনা, স্পিকার শিরীন শারমিন চৌধুরী, তথ্য মন্ত্রী ড. হাছান মাহমুদ, জাতীয় সংসদের বিরোধী দলীয় নেত্রী বেগম রওশন এরশাদ, বিএনপির মহাসচিব মীর্জা ফখরুল ইসলাম আলমগীর প্রমুখ।
একুশের দর্শক-শ্রোতা, শুভানুধ্যায়ী, কলাকুশলী, ক্যাবল অপারেটর ও বিজ্ঞাপন দাতাদের শুভেচ্ছা জানিয়েছেন একুশে টেলিভিশনের চেয়ারম্যান সাইফুল আলম মাসুদ। তিনি বলেন, ‘একুশতম বছরে পা দিয়ে তারুণ্যের ঝলক ছড়াবে একুশে টেলিভিশন’।
একুশে টেলিভিশনের প্রধান নির্বাহী কর্মকর্তা পীযুষ বন্দ্যোপাধ্যায় বলেন, ‘মহান একুশের মতই একুশে টেলিভিশন অন্যায়ের কাছে মাথা নোয়াবে না।’
উল্লেখ্য, মুজিব জন্মশতবর্ষে একুশে টেলিভিশনের পরিকল্পনা ছিল মাহাসমারহে এ বছরের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা। কিন্তু বিশ্বব্যাপী মহামারি করোনাভাইরাসের কারণে টেলিভিশনটি এই আয়োজন পর্দায়ই সীমাবদ্ধ রেখেছে বলে জানিয়েছে।

/এম/

লাইভ

টপ