X
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪
১৯ বৈশাখ ১৪৩১

দিনমজুরদের জন্য হাত বাড়িয়ে দিলেন ক্যাটরিনা

বিনোদন ডেস্ক
২৪ এপ্রিল ২০২০, ২৩:০০আপডেট : ২৪ এপ্রিল ২০২০, ২৩:১৩

ক্যাটরিনা কাইফ করোনাভাইরাস প্রাদুর্ভাব মোকাবেলায় ভারতে চলছে আরোপিত অবরোধে (লকডাউন)। বলিউড তারকাদের কেউ না কেউ প্রায় প্রতিদিনই অসহায় ও দরিদ্রদের সহায়তা করছে।
এবার ক্ষতিগ্রস্ত দিনমজুরদের জন্য সহযোগিতার হাত বাড়িয়ে দিলেন ক্যাটরিনা কাইফ। এজন্য ডি’হাট ফাউন্ডেশনের সঙ্গে হাত মিলিয়েছে তার প্রসাধনী ব্র্যান্ড কে বিউটি।

মহারাষ্ট্র রাজ্যের ভান্ডারা জেলার অসহায় শ্রমিকদের খাবার ও স্যানিটারি পণ্য সরবরাহে অবদান রাখছেন ক্যাটরিনা। ইনস্টাগ্রাম স্টোরিতে ৩৪ বছর বয়সী এই তারকা লিখেছেন, ‘সবার জন্য দুঃসময় যাচ্ছে। তবে এই মহামারি কাটিয়ে ওঠার জন্য বিভিন্ন প্রচেষ্টা দেখে ভালো লাগছে। আমরা সবাই জানি, মানুষ চরম সংকটে পড়েছে। তাদের মধ্যে কিছু মানুষ বেশি ক্ষতিগ্রস্ত হয়েছে। সেজন্যই আমাদের পদক্ষেপ নেওয়া জরুরি। আমরা তাই কেয়ার হ্যাশট্যাগ পদক্ষেপকে সহযোগিতা করছি।’
যোগ করে ক্যাটরিনা বলেন, ‘মহারাষ্ট্রের ভান্ডারা জেলার দৈনিক মজুরিভুক্ত উপার্জনকারীদের সাহায্য করতে ডি’হাট ফাউন্ডেশনের অংশীদার হতে পেরে আমরা গর্বিত। এসব অসহায় মানুষের পরিবারগুলোকে খাদ্যপণ্য ও স্যানিটারি চাহিদা সরবরাহ করা হবে। সবাই নিরাপদে থাকুন। মনে রাখবেন, আমরা মিলেমিশে আছি।’
এর আগে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির করোনা মোকাবিলার ত্রাণ তহবিলে অনুদান দিয়েছেন ক্যাটরিনা। এছাড়া লকডাউনে গৃহনির্যাতনের বিরুদ্ধে সরব হয়েছেন তিনি।
এদিকে ক্যাটরিনার নতুন ছবি ‘সূর্যবংশী’র মুক্তি করোনা মহামারির কারণে স্থগিত রয়েছে। এতে অক্ষয় কুমারের বিপরীতে অভিনয় করেছেন তিনি। ১০ বছর পর আবারও জুটি বেঁধেছেন তারা।
ক্যাটরিনার সহশিল্পী অক্ষয় অনুদানে ব্যাপক ভূমিকা রাখছেন। মোদির ত্রাণ তহবিলে ২৫ কোটি রুপি এবং বৃহানমুম্বাই মিউনিসিপ্যাল করপোরেশনকে পিপিই কেনার জন্য ৩ কোটি রুপি পাঠিয়েছেন তিনি। এবার মুম্বাইয়ের গেটি গ্যালাক্সি মাল্টিপ্লেক্সের কর্মীদের বেতন দিতে সহায়তার আশ্বাস দিয়েছেন ৫০ বছর বয়সী এই অভিনেতা।

সূত্র: বলিউড হাঙ্গামা

/জেএইচ/এমএম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
সজলের মুগ্ধতা অপির চোখে, জন্মদিনে
সজলের মুগ্ধতা অপির চোখে, জন্মদিনে
সাংবাদিক হতে চেয়ে অভিনেত্রী!
সাংবাদিক হতে চেয়ে অভিনেত্রী!
মুবিতে মুক্তি দেশি মুভি
মুবিতে মুক্তি দেশি মুভি
মে দিবসে ফুঁসে উঠলেন সিনেমা শ্রমিকরা
মে দিবসে ফুঁসে উঠলেন সিনেমা শ্রমিকরা
একজন অপরাধীর গল্প বলতে চেয়েছিলেন তিশা
একজন অপরাধীর গল্প বলতে চেয়েছিলেন তিশা