ম্যারি মি তাহসান: আরিফিন শুভ

Send
বিনোদন রিপোর্ট
প্রকাশিত : ১৪:৪৮, এপ্রিল ২৬, ২০২০ | সর্বশেষ আপডেট : ২৩:০৫, এপ্রিল ২৬, ২০২০

তাহসানের পোস্টে শুভর কমেন্টহুট করেই সংগীতশিল্পী-অভিনেতা তাহসান খানের পোস্টে চিত্রনায়ক আরিফিন শুভর মন্তব্য, ‘ম্যারি মি তাহসান’। এমন বাক্যে চোখ কপালে সবার! তবে কি শুভর ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট বেদখলে! নাকি ভুয়া প্রোফাইল এটা?
ভাবনার দোলাচলে বেশিক্ষণ থাকতে হয়নি তার ভক্তদের। একটু পরই তাহসানের সপাট জবাব, ‘থাপ্পড় খাবি কিন্তু। তুই না আমার বউ খুঁজে দিবি!’

এবার ভক্তরা নড়েচড়ে বসলেন। যেন পেয়েছেন মজার কোনও রসদ!

আসলেই কি তাই? সংগীতশিল্পী তাহসানের পাত্রী খুঁজে দিচ্ছেন আরিফিন শুভ! কিন্তু কেন?

জানতে চাওয়া হয়েছিল দেশের অন্যতম কাঙ্ক্ষিত এ নায়কের কাছে। বললেন, ‘তাহসান ভাইয়ের সঙ্গে আমার সম্পর্ক অনেক পুরনো। তিনি আমাকে স্নেহ করেন, আবার আশকারাও দেন। সেই খুনসুটি থেকেই আমি কথা দিয়েছি তার পাত্রী খোঁজার দায়িত্ব আমার। আমি কাজ চালিয়ে যাচ্ছি। হাল ছাড়িনি।’

তাহসান ও শুভর পরিচয় বেশ আগের। সেটা তাও দুই দশকের কাছাকাছি সময়ের হবে। তাহসান খান তখনও ঠিক সেভাবে ‘তাহসান খান’ হয়ে ওঠেননি। গান করেন, আড্ডা দেন। আর চিত্রনায়ক শুভর তখন মাত্র শুরু শোবিজে আনাগোনা। সম্পর্কটা তখন থেকেই। সেটা শ্রদ্ধা-স্নেহ, ভালোবাসা আর বন্ধুত্বের।

অন্যদিকে, ২০০৬ সালের ৬ আগস্টে বিয়ে হয়েছিল তাহসান ও রাফিয়াথ রশিদ মিথিলার। আনুষ্ঠানিক এক ঘোষণার মাধ্যমে ২০১৭ সালের ২০ জুলাই তাহসান দীর্ঘ ১১ বছরের সেই সংসার জীবনের ইতি টানেন। এরপর থেকে একাই আছেন এই প্রতিভাবান শিল্পী।

তাই বড় ভাই-বন্ধু ও মোস্ট এলিজিবল ব্যাচেলর তাহসানের পাত্রী খোঁজার দায়িত্ব কাঁধে তুলে নিয়েছেন শুভ! সেটা নিজ থেকেই।

এ কারণে হয়তো তাহসান ভক্তদের আর বেশি দিন অপেক্ষা করতে হবে না। ধরে নেওয়াই ঠিক হবে, শিগগিরই তাহলে নতুন খবর আসছে!

/এম/এমওএফ/

লাইভ

টপ
X