‘গৃহসন্ধি আড্ডা’য় দুই প্রজন্মের দুই নায়ক

Send
বিনোদন রিপোর্ট
প্রকাশিত : ১০:০৫, মে ০৫, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৪:১৩, মে ০৫, ২০২০

আকবর হোসেন পাঠান ফারুক, তানভীর তারেক ও অনন্ত জলিলকরোনাক্রান্ত এই সময়ে ভক্তদের নিজ নিজ ঘরে সুরক্ষিত থাকার বার্তা দিচ্ছেন অনেক তারকা। সেসব বার্তা আড্ডার ছলে সবার কাছে পৌঁছে দেওয়ার চেষ্টা করছেন সাংবাদিক-সঞ্চালক-সংগীতশিল্পী তানভীর তারেক।

করোনাকাল নিয়ে সরাসরি অন্তর্জালে সম্প্রচার হওয়া বিশেষ এই আয়োজনের নাম ‌‘গৃহসন্ধি আড্ডা’। আজকের আড্ডায় হাজির হচ্ছেন চলচ্চিত্রের দুই প্রজন্মের দুই তারকা আকবর হোসেন পাঠান ফারুক এমপি ও নায়ক-প্রযোজক অনন্ত জলিল।
দুই অতিথিকে নিয়ে এই অনুষ্ঠান সরাসরি সম্প্রচার হবে মঙ্গলবার (৫ মে) রাত ১০টা থেকে। ফারুক ও অনন্ত জলিল দুজনেই এতে সরাসরি যুক্ত হবেন নিজ নিজ বাসা থেকে। ‘গৃহসন্ধি আড্ডা’র এই বিশেষ পর্ব প্রসঙ্গে অনন্ত জলিল বলেন, ‘তানভীর তারেক বরাবরই আমার প্রিয় একজন সাংবাদিক ও উপস্থাপক। তার সঞ্চালনায় একাধিক টিভি চ্যানেল ও এফএম স্টেশনে অংশ নিয়েছি। এই হোম কোয়ারেন্টিনের সময়ে ফেসবুক-ইউটিউব সবচেয়ে বড় সংযোগমাধ্যম। তাই এবার তার এই গৃহসন্ধি আড্ডায় যুক্ত হয়ে জরুরি কিছু কথা বলতে চাই।’
তানভীর তারেক জানান, এরমধ্যে বিশেষ এই অনুষ্ঠানের ১৭টি পর্ব প্রচার হয়েছে। যাতে বিভিন্ন পর্বে নিজ নিজ বাসা থেকে যুক্ত হয়েছেন মাসুম রেজা, অরুণা বিশ্বাস, শাকুর মজিদ, অমিতাভ রেজা চৌধুরী, অনিমেষ আইচ, ববি, নিপুণ, তাসকিন রহমান, মিশা সওদাগর, ইমন, জিয়াউল হক পলাশ, জোভান, মাবরুর রশীদ বান্নাহ, বাঁধন, সারিকা সাবাহ, দিঘি, সাদাত হোসাইন, লুৎফর হাসান, জ্যোতিকা জ্যোতি, আফজাল হোসেন মুন্না, রুবেল, শানারেই দেবী শানু, তানভীর শাহিন, দেবাশীষ, আর জে নীরব, আর জে রাসেল, আর জে উদয়, সৈকত সালাহউদ্দিন, জাহিদ আকবর, আরফিন রুমি, এ মিজান, পান্থ আফজাল, আর জে টুটুল, ইকবাল ফেরদৌস, মাহতাব হোসেনসহ অনেকেই।
এই আয়োজন প্রসঙ্গে তানভীর তারেক বলেন, ‘মূলত চলমান অসময়টাকে সময়ের ফ্রেমে ধরে রাখার জন্যই এই আয়োজনটি করছি। অনুষ্ঠানটি একসঙ্গে ফেসবুক ও ইউটিউব দুটি প্ল্যাটফর্মেই সরাসরি সম্প্রচার হয়। ফলে প্রায় পুরো পৃথিবীর বাংলা ভাষার মানুষ এটি দেখা ও মন্তব্য করার সুযোগ পাচ্ছেন। যার ফলে বিশ্বজুড়ে দারুণ এক সংযোগ স্থাপন হচ্ছে। ছড়িয়ে যাচ্ছে করোনাকালের জরুরি বার্তা, যা এই সময়ে সবচেয়ে জরুরি বলে আমি মনে করি।’
তানভীর তারেকের গ্রন্থনা-সঞ্চালনা ও প্রযোজনায় ‘গৃহসন্ধি আড্ডা’ প্রতি সপ্তাহে একদিন অন্তর অন্তর রাত ১০টা থেকে কমপক্ষে ১ ঘণ্টা করে সরাসরি প্রচার হচ্ছে। যা চলবে করোনাকালের পুরো সময়ে।

/এমএম/এমওএফ/

লাইভ

টপ