X
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪
১৩ বৈশাখ ১৪৩১

নির্ঝর-জুলির মিউজিক ভিডিও, সম্পাদনায় বালাম

বিনোদন রিপোর্ট
২০ মে ২০২০, ১৪:২৮আপডেট : ২০ মে ২০২০, ২২:৪০

বালাম, জুলি ও নির্ঝর মে মাসেই বাংলা সাহিত্যের দুই মহারথী কবিগুরু রবীন্দ্রনাথ ঠাকুর ও জাতীয় কবি কাজী নজরুল ইসলামের জয়ন্তী।
বিশেষ এ আয়োজন দুটি নিয়ে গানের ভিডিও তৈরির পরিকল্পনা করেছিলেন কণ্ঠশিল্পী জুলি ও রবীন্দ্রসংগীত শিল্পী নির্ঝর চৌধুরী। সবই ঠিকঠাক, কিন্তু লকডাউনের এ সময়ে ভিডিওটি সুন্দরভাবে উপস্থাপন করবে কে? আর এ কাজে এগিয়ে এলেন জুলির ভাই সংগীতশিল্পী বালাম। নির্ঝর ও জুলির ভিডিও রেকর্ডিং শেষে সম্পাদনার টেবিলে বসে গেছেন তিনি। জানালেন, আগামী ২৪ মে ভিডিওটি দেখা যাবে ইউটিউব চ্যানেলে। 
সবই তো হলো, কিন্তু গানটির কথা কী নিয়ে, সেটাই তো জানা হলো না। জুলি জানালেন, ‘আমার মন কেমন করে’ আর ‘মোর ঘুমঘোরে এলে মনোহর’ নামের বিখ্যাত এ দুটি গান কোলাজ করে তৈরি করা হয়েছে। গান ও ভিডিও যে যার মতো বাসায় বসে করেছেন। এর সংগীতের কাজটি করেছেন বালাম।

নির্ঝর জানালেন গান নিয়ে পরিকল্পনার কথা। বলেন, ‘জুলি ও আমি সপ্তম শ্রেণি থেকে বন্ধু। আমরা ছায়ানটেও একসঙ্গে গান শিখেছি। যখন লকডাউন শুরু হলো তখন থেকেই আমরা পরিকল্পনা করছিলাম কিছু করার। এরমধ্যে জুলি দুই কবিকে নিয়ে গান তৈরির কথাটি বলে। পরে আমি গান দুটি নির্বাচন করে দিই।'

জুলির ইউটিউব চ্যানেলে আগামী ২৪ মে বিশেষ এই ভিডিও গানটি অবমুক্ত হবে।

/এম/এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
অবশেষে মুক্তির বার্তা
অবশেষে মুক্তির বার্তা
হলিউডের প্রস্তাব ফেরালেন ক্যাটরিনা!
হলিউডের প্রস্তাব ফেরালেন ক্যাটরিনা!
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!
নতুন অভিজ্ঞতার মুখোমুখি জয়া
নতুন অভিজ্ঞতার মুখোমুখি জয়া