মুক্তির ২১ বছর পর ওয়ার্ল্ড টিভি প্রিমিয়ার!

Send
বিনোদন রিপোর্ট
প্রকাশিত : ২৩:১৯, মে ২৬, ২০২০ | সর্বশেষ আপডেট : ০১:৩৭, মে ২৭, ২০২০

‘নারীর মন’-এ শাবনূর ও রিয়াজ১৯৯৯ সালে মুক্তি পেয়েছিল রিয়াজ-শাবনূর-শাকিল খান ত্রয়ীর সুপারহিট ছবি ‘নারীর মন’। এটি নির্মাণ করেছেন মতিন রহমান।

জানা গেছে, মুক্তির ২১ বছর পর ছবিটি এবার টিভি পর্দায় উঠছে। নাগরিক টিভির ঈদ আয়োজনে ২৭ মে সন্ধ্যা সাড়ে ৬টায় হচ্ছে ছবিটির ওয়ার্ল্ড প্রিমিয়ার।
নির্মাতা মতিন রহমান বলেন, ‘‘অসম্ভব ব্যয়বহুল এই ছবিটিতে বিখ্যাত শিল্পী জেমসের ‘মীরাবাঈ’ গানটি ব্যবহার করা হয়েছে। গল্পের প্রয়োজনেই সেটি করা হয়েছে। গানটির চিত্রায়ণ করতে তখন বিশাল অংকের টাকা খরচ করতে হয়েছিল। প্রযোজক ছবিটি নির্মাণের স্বাধীনতা দিয়েছিলেন বলে সেইসময় রিয়াজ-শাবনূর ও শাকিল খানের মতো তুমুল জনপ্রিয় তিনজনকে নিয়ে কাজটি করতে পেরেছি। সেই ছবিটি এতো বছর পর নাগরিক টিভিতে দেখানোর ব্যবস্থা করেছে জেনে ভালো লাগছে।’’
ছবিটিতে দেখা যাবে, রিয়াজ ও শাকিল খান দুজনেই ভালো বন্ধু। দুজনেই প্রেমে পড়েন শাবনূরের। এমনই এক ত্রিভুজ প্রেমের গল্প নিয়ে নির্মিত হলো ‘নারীর মন’।
ছবিটি টিভি পর্দায় আনা না প্রসঙ্গে নাগরিক টিভির অনুষ্ঠান বিভাগের প্রধান কামরুজ্জামান বাবু বলেন, ‘এতো জনপ্রিয় একটি সিনেমা আমরা ওয়ার্ল্ড টিভি প্রিমিয়ার করতে পারছি, এটা অবশ্যই আমাদের জন্য আনন্দের বিষয়। ছবিটি দেখে দর্শকরা ঈদ উৎসবে বাড়তি বিনোদন পাবেন বলেই আমরা বিশ্বাস করি।’

/এমএম/

লাইভ

টপ