বাদ পড়লেন বুবলী, শাকিব খানের নতুন ‘প্রিয়তমা’ কে!

Send
বিনোদন রিপোর্ট
প্রকাশিত : ২১:০৮, জুন ০৬, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৬:০৭, জুন ০৭, ২০২০

শাকিব খান ও শবনম বুবলীশাকিব খান সূত্রে ঢাকাই চলচ্চিত্রের সর্বশেষ সর্বাধিক জনপ্রিয় নায়িকা শবনম বুবলী। যদিও গেল ছ’মাস ধরে তিনি কোথায় ও কেমন আছেন সে বিষয়ে রয়েছে রহস্য। বিষয়টি অনেকটা অন্তর্ধানের মতোই!

বুবলীর বিষয়ে ফিল্ম ইন্ডাস্ট্রি পরের কথা শাকিব খান নিজেও জানেন না! তবে এবার জানা গেল, ঢালিউড খানের নির্মাণ প্রতীক্ষিত ছবি ‘প্রিয়তমা’ থেকে বাদ পড়ছেন বুবলী। না, শাকিব এই তথ্য নিজ মুখে জানাননি। তথ্যটি ভেসে এলো দূর যুক্তরাষ্ট্র থেকে পরিচালক হিমেল আশরাফের বয়ানে।
বাংলা ট্রিবিউন-এর কাছে তার ভাষ্যটি এমন, “ছবিটি আসলে তিন বছর আগেই নির্মাণের কথা ছিল। কিন্তু তার আগেই যুক্তরাষ্ট্রে এসেছি ফিল্ম নিয়ে পড়তে। এখানে এসেও শাকিব ভাইয়ের সঙ্গে আমি নিয়মিত যোগাযোগ রেখেছি। চেষ্টা করেছি ‘প্রিয়তমা’কে প্রতিনিয়ত আপডেট করার। তাই ছবিটি অবশ্যই নির্মিত হবে, তবে গল্পে কিছু পরিবর্তন এনেছি। কারণ, এরমধ্যে সময়টাও বদলেছে। ফলে আগে চূড়ান্ত থাকা নায়িকা শবনম বুবলীর না থাকার সম্ভাবনাই বেশি। আমরা নতুন কাউকে খুঁজছি।’’
প্রায় তিন বছর আগে শাকিব খানের নিজস্ব প্রযোজনায় ছবিটি নির্মাণের ঘোষণা এলেও বিলম্ব হওয়ার কারণ পরিচালকের বিদেশ গমন। তবে এবার তিনি দেশে ফিরছেন ছবিটি নির্মাণের জন্য।
হিমেল আশরাফ জানান, এরমধ্যেই ‘প্রিয়তমা’র গানের কাজ শুরু হয়েছে। তিনি ঢাকায় আসছেন ১৫ সেপ্টেম্বর। অক্টোবর থেকে শুরু হবে ছবির টানা শুটিং। পরিকল্পনা রয়েছে ২০২১ সালের রোজার ঈদে মুক্তি দেওয়ার।
তবে এর সবকিছু ছাপিয়ে শাকিব ভক্তদের কাছে এখন একটাই দুশ্চিন্তা, পর্দায় বুবলীর বদলে এবার শাকিবের বাহুডোরে বন্দি হচ্ছেন কোন নায়িকা! নতুন, না পুরনো কেউ!
হিমেল আশরাফ অবশ্য নিউইয়র্ক থেকে বলে রাখলেন, ‘একেবারে নতুন কাউকে নিতে চাই না। এটলিস্ট অভিনয়টা জানে, এমন কাউকে চাই।’

/এমএম/এমওএফ/

লাইভ

টপ