X
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪
৫ চৈত্র ১৪৩০

করোনার প্রকোপ তাই শুটিং শুরু করেই ‘শেষ’ ঘোষণা

বিনোদন রিপোর্ট
০৯ জুলাই ২০২০, ১৭:৪৪আপডেট : ১০ জুলাই ২০২০, ১১:২২

তাহসান খান। ছবি- সংগৃহীত গত ফেব্রুয়ারির শেষ সপ্তাহে আমেরিকা-জাপান হয়ে দেশে ফেরেন সংগীতশিল্পী ও অভিনেতা তাহসান খান
বাংলাদেশে তখনও করোনা ছড়ায়নি। ‘কোয়ারেন্টিন’ বা ‘লকডাউন’ শব্দগুলো একেবারেই নতুন ঠেকছে অনেকের কাছে। ঠিক তখনই নিজেকে একেবারে গুটিয়ে নেন এই তারকা। জানান, সেলফ কোয়ারেন্টিনে আছেন তিনি।
৮ মার্চ বাংলাদেশে করোনা শনাক্তের কয়েকদিন পরই ফেসবুকে আনুষ্ঠানিক এক ঘোষণা দেন তাহসান। যার সারমর্ম হচ্ছে, করোনা নিয়ন্ত্রিত অবস্থায় না গেলে আপাতত কাজে ফিরবেন না তিনি। এ জন্য প্রযোজক-পরিচালককে বিষয়টি ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখতেও বলেন।

অবশেষে তাহসান কাজে ফিরলেন। পাক্কা চার মাস পর আবারও ক্যামেরার সামনে দাঁড়ালেন। তবে মাত্র দু’ দিনের জন্য! হ্যাঁ, পরিস্থিতি ঠিক অনুকূলে নয়। তাই গতকাল (৮ জুলাই) ‘সিঙ্গেল’ নামের নাটকে অংশ নিয়েই জানালেন, আপাতত এটাই শেষ কাজ।

জানা যায়, টাঙ্গাইলে নাটকটির শুটিং চলছে। এতে তার বিপরীতে আছেন সায়লা সাবি। পরিচালনা করছেন কাজল আরেফিন অমি।

তাহসান বলেন, ‘গত মাসে ঢাকার বাইরে এক বড় ভাইয়ের রিসোর্টে নাটকটির জন্য বুকিং দিয়ে রেখেছিলাম। মূলত এখানে গত তিন মাসে কেউ ছিলেন না। এছাড়াও নাটকের ইউনিটের সবাই বেশ কিছুদিন হোম কোয়ারেন্টিনে ছিলেন। প্রযোজক-পরিচালক সতর্কতার জন্য যা দরকার, সবই করেছেন। তাই কাজ শুরু করলাম। গত মাসে ভেবেছিলাম, পরিস্থিতির উন্নতি হবে। তাই বুকিং দিয়েছিলাম। কিন্তু তা হয়নি। তাই এই নাটকের কাজ করে আবারও শুটিং স্থগিত করব। আপাতত আর কাজ করব না।’

তিনি আরও জানান, অনন্ত কোরবানির ঈদে কলাকুশলীসহ সবার কিছুটা স্বস্তি আসে সে কারণেও কাজে ফিরেছিলেন। কিন্তু করোনার প্রকোপ এখনও আছে। তাই আপাতত আজকের দিনটি সাবধানের সঙ্গে কাজ শেষ করবেন। তারপর ফের সেলফ কোয়ারেন্টিন জীবনে ফিরবেন।

/এম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
‘সরলতার প্রতিমা’ খ্যাত গায়ক খালিদ আর নেই
‘সরলতার প্রতিমা’ খ্যাত গায়ক খালিদ আর নেই
দেশের প্রেক্ষাগৃহে আসছে নোলানের কালজয়ী দুই ছবি
দেশের প্রেক্ষাগৃহে আসছে নোলানের কালজয়ী দুই ছবি
পরীর টলিউড অধ্যায় শুরু
পরীর টলিউড অধ্যায় শুরু
নিজের যে স্বভাব লুকিয়ে রাখেন সারা
নিজের যে স্বভাব লুকিয়ে রাখেন সারা
চাঁদরাতে বেইলি রোডের অগ্নিকাণ্ড নিয়ে নাটক
চাঁদরাতে বেইলি রোডের অগ্নিকাণ্ড নিয়ে নাটক