আফসানা হয়ে ফিরছেন সারিকা

Send
বিনোদন রিপোর্ট
প্রকাশিত : ১৭:৫৭, জুলাই ১১, ২০২০ | সর্বশেষ আপডেট : ০৯:৫৪, জুলাই ১২, ২০২০

একটা সময় পর্দাজুড়ে সরব উপস্থিতি ছিল অভিনেত্রী সারিকার। কিন্তু গত কয়েক বছরে অনিয়মিত হয়ে পড়েছেন এই তারকা। গত বছরের ঈদে কিছু নাটকের কাজ করেছিলেন। এবার আগামী ঈদের জন্য ক্যামেরার সামনে দাঁড়ালেন এই শিল্পী।

সারিকা/ ছবি: সাজ্জাদ হোসেনআজ (১১ জুলাই) বিকাল থেকে তিনি অংশ নিচ্ছেন ‘আফসানা’ শিরোনামের একটি খণ্ড নাটকে। এটি নির্মাণ করছেন তপু খান। নাম ভূমিকায় আছেন সারিকা।
অভিনয় প্রসঙ্গে সারিকা বলেন, ‘আমি সবসময়ই চেষ্টা করেছি বেছে কাজ করতে। মাঝে পরিবার নিয়ে ব্যস্ত ছিলাম। আর করোনাভাইরাসের কারণে অনেকদিন ঘরে বসে ছিলাম। সব মিলিয়ে বড় গ্যাপ তৈরি হয়েছে। গতমাসেই কাজে ফেরার কথা ছিল। কিন্তু নিরাপত্তার কথা ভেবে ফেরা হয়নি।’
এই অভিনেত্রী জানালেন, করোনার ভয়াল থাবা পড়েছিল তাদের পরিবারেও। তার বাবা আক্রান্ত হয়েছিলেন এই ভাইরাসে। তিনি আরও বলেন, ‘বাবা করোনা আক্রান্ত হওয়ায় পর কাজে ফেরার মন মানসিকতাও ছিল না। পরিবারের সবাইকে নিয়ে ঘরেই ছিলাম। বাবা এখন পুরোপুরি সুস্থ। তাই আবার কাজে ফেরার চিন্তা করলাম। এরই মধ্যে ঈদের পাঁচটি নাটকের সিডিউল দিয়েছি। তবে পরিস্থিতির ওপর সব নির্ভর করছে। দেখা যাক কী হয়।’
জানা যায়, ‘আফসানা’ নাটকের গল্প লিখেছেন মেহরাব জাহিদ। এতে সারিকার বিপরীতে অভিনয় করবেন মিশু সাব্বির। মোশন রক এন্টারটেইনমেন্টের ব্যানারে নির্মিত এ নাটকটি ঈদে একটি বেসরকারি টিভিতে প্রচার হবে।

/এম/এমএম/এমএমজে/

লাইভ

টপ