X
শনিবার, ২০ এপ্রিল ২০২৪
৬ বৈশাখ ১৪৩১

সুশান্তের মৃত্যু: ‘খুন’ প্রমাণ করতে না পারলে পদ্মশ্রী ফিরিয়ে দেবেন কঙ্গনা

বিনোদন ডেস্ক
১৮ জুলাই ২০২০, ১৬:৪৮আপডেট : ১৮ জুলাই ২০২০, ১৮:৪৪

সুশান্তের মৃত্যু: ‘খুন’ প্রমাণ করতে না পারলে পদ্মশ্রী ফিরিয়ে দেবেন কঙ্গনা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর স্বজনপ্রীতি নিয়ে সমালোচনায় মুখর বলিউড। আর এতে একেবারে সামনে থেকে কথা বলেছেন ‌‘ঠোঁটকাটা’ হিসেবে খ্যাত কঙ্গনা রনৌত।

সম্প্রতি ভারতীয় একটি টেলিভিশনের সাক্ষাৎকারে কঙ্গনা জোর গলায় জানান, সুশান্তের মৃত্যু নিয়ে তিনি যে দাবি করেছেন, তা প্রমাণ করতে না পারেন পদ্মশ্রীর সম্মান তার জন্য নয়। এটি ফিরিয়ে দেবেন তিনি।
এই অভিনেত্রী বলেন, ‘আমি এখন মানালিতে আছি। আমাকে মুম্বাই পুলিশ জিজ্ঞাসাবাদের জন্যে ডেকে পাঠিয়েছে। তাই পুলিশকে অনুরোধ করেছি, আমার ভাষ্য নেওয়ার জন্যে তারা কাউকে এখানে পাঠিয়ে দিক। তবে এরপর তারা আর আমার সঙ্গে যোগাযোগ করেননি। আমি একটা কথা জোর গলায় বলতে পারি, আমি যদি এমন কোনও দাবি করে থাকি যার প্রমাণ দিতে পারব না পুলিশের সামনে, তাহলে আমার পদ্মশ্রী সম্মান ফিরিয়ে দেব। বুঝব এই সম্মানের যোগ্য আমি নই।’
পুরনো কথা তিনি আবারও উপস্থাপন করে বলেন, ‘সুশান্তকে পরিকল্পিতভাবে খুন করা হয়েছে। কিছু মানুষ প্রমাণ করার চেষ্টা করছেন দীর্ঘ সময় ধরে অবসাদে ভোগার কারণেই আত্মহত্যার সিদ্ধান্ত নিয়েছেন সুশান্ত। ওর মেধার মতো মানুষ কী করে অবসাদে ভুগতে পারেন? আপনারা খেয়াল করে দেখবেন সুশান্ত শেষের দিকে বেশ কিছু সাক্ষাৎকারে বার বার জিজ্ঞাসা করেছেন কেন ইন্ডাস্ট্রি তাকে আপন করে নিচ্ছে না! আপনাদের কি মনে হয়, এর কোনও গুরুত্ব নেই? এটা কোনোভাবেই আত্মহত্যা নয়, পরিকল্পিত খুন।’
গত ১৪ জুন মুম্বাইয়ে বান্দ্রার কার্টার রোডে নিজের ফ্ল্যাটে সুশান্তের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। ময়নাতদন্ত প্রতিবেদনে জানা গেছে, বিছানার চাদর গলায় পেঁচিয়ে ঝুলে থাকায় শ্বাস বন্ধ হয়ে মারা গেছেন তিনি। তার ঘরে পাওয়া গেছে প্রেসক্রিপশন ও অ্যান্টি-ডিপ্রেশন ওষুধ।
সূত্র: টাইমস অব ইন্ডিয়া

/এম/এমএম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
কান উৎসব ২০২৪জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
কান উৎসব ২০২৪১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
ভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!
দেয়ালের দেশ: মন খারাপ করা সিনেমা
সিনেমা সমালোচনাদেয়ালের দেশ: মন খারাপ করা সিনেমা