বেদনার ‘অক্সিজেন’ ছড়িয়ে দিলেন মাহি (ভিডিও)

Send
বিনোদন রিপোর্ট
প্রকাশিত : ২১:৪৫, আগস্ট ০৩, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৪:১৯, আগস্ট ০৪, ২০২০

সব হারানোর একটি দৃশ্য‘চ্যালেঞ্জিং একটি চরিত্রে অভিনয় করেছেন মাহিয়া মাহি। জনপ্রিয়তা পাওয়া জন্য এই রকম একটা চরিত্রে অভিনয় করাই যথেষ্ট।’
এমন অনেক মন্তব্য পাওয়া যাচ্ছে ইউটিউবের কমেন্ট বক্সে।
অক্সিজেন! হ্যাঁ, এ নামের স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের প্রশংসা এটি। কেউ লিখেছেন, ‘এটা ঈদের সেরা কাজ’। আর প্রশংসার বেশিরভাগ অংশজুড়েই থাকছেন ঢালিউডের অন্যতম সেরা নায়িকা মাহিয়া মাহি।
ঈদে মুক্তি পেয়েছে মাহি অভিনীত স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‌‘অক্সিজেন’। কোনও এক মধ্যবিত্ত পরিবারের বর্তমানের চিরচেনা কাহিনি। কিংবা এই করোনাকালে বাবাকে নিয়ে বেঁচে থাকার জার্নিতে এক মেয়ের গল্পই হলো ‘অক্সিজেন’। এ ছবিতে মেয়ে হিসেবে হাজির হয়েছেন মাহি।মাহি

রায়হান রাফি পরিচালিত স্বল্পদৈর্ঘ্যটি গতকাল (২ আগস্ট) ইউটিউবে এসেছে। মূলত এখানে দেখা যায়, অসুস্থ বাবার জন্য অ্যাম্বুলেন্স সংকট ও করোনা পরিস্থিতি। বাবাকে নিয়ে ২০টা হাসপাতালে যাওয়ার পরও ভর্তি করাতে পারেনি মেয়ে। অক্সিজেনটাই যেন হয়ে ওঠে বেদনার গল্প।

পরিচালক রায়হান রাফি বলেন, ‘সমসাময়িক ঘটনা উঠে এসেছে এতে। যা এখনকার কঠিন বাস্তবতার একটি অংশ।’
‘অক্সিজেন’-এর বিভিন্ন চরিত্রে মাহি ছাড়াও অভিনয় করেছেন রাশেদ মামুন অপু, ফরহাদ লিমন, মাহাদি হাসান পিয়াল ও আনোয়ার হোসেন। এটি ক্লাব এলেভেন এন্টারটেইনমেন্ট ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয়েছে।

অক্সিজেন:

/এম/

লাইভ

টপ