X
শনিবার, ২০ এপ্রিল ২০২৪
৭ বৈশাখ ১৪৩১

নবায়ন হলো স্টার সিনেপ্লেক্সের চুক্তি

বিনোদন রিপোর্ট
১৬ সেপ্টেম্বর ২০২০, ০০:০৬আপডেট : ১৬ সেপ্টেম্বর ২০২০, ২১:০০

স্টার সিনেপ্লেক্স অবশেষে নবায়ন হয়েছে বসুন্ধরা শপিংমলের সঙ্গে স্টার সিনেপ্লেক্সের চুক্তি। গত সপ্তাহে নতুন করে এটি নবায়ন করা হয় বলে নিশ্চিত করেছে বিনোদনের আধুনিক এই প্রেক্ষাগৃহ কর্তৃপক্ষ।
প্রতিষ্ঠানটির মিডিয়া-বিপণন বিভাগের জ্যেষ্ঠ ব্যবস্থাপক মেসবাহ উদ্দিন আহমেদ বাংলা ট্রিবিউনকে বলেন, ‘২০০৪ সালে স্টার সিনেপ্লেক্সের যাত্রা শুরু হয় এই শপিংমলকে কেন্দ্র করেই। প্রথম থেকে এখন পর্যন্ত আমরা সেই সমর্থন পেয়েছি, যা ভোলার নয়। দর্শকরাও স্বাচ্ছন্দ্যে এখানে এসেছেন। সিনেপ্লেক্সের শুভানুধ্যায়ীদের জানাতে চাই, আমরা বসুন্ধরাতেই থাকছি; আমাদের চুক্তি নবায়ন হয়েছে।’
গত আগস্ট মাসের শেষ সপ্তাহে মার্কেট মালিকের পক্ষ থেকে ফ্লোর ছাড়ার নোটিশ পায় স্টার সিনেপ্লেক্স। অক্টোবর ২০২০ সাল পর্যন্ত তখন চুক্তি ছিল তাদের।
এমন খবরে চলচ্চিত্র শিল্পে নেমে আসে হতাশা। সোশ্যাল মিডিয়ায় প্রতিবাদ জানায় সাধারণ দর্শক থেকে মিডিয়া সংশ্লিষ্ট বেশিরভাগ মানুষ।
অন্যদিকে, স্টার কর্তৃপক্ষ জানায় নিজেদের হতাশা ও অপারগতার কথা। এরমধ্যে গুঞ্জন ওঠে, স্টার সিনেপ্লেক্সকে সরিয়ে একই স্থানে বসুন্ধরা কর্তৃপক্ষ নিজেরাই গড়ে তুলবেন আরেকটি মাল্টিপ্লেক্স। তবে এসব জল্পনা-কল্পনার অবসান ঘটলো চুক্তি নবায়নের মাধ্যমে।

উল্লেখ্য, ২০০৪ সালে স্টার সিনেপ্লেক্সের কার্যক্রম শুরু হয় পান্থপথের বসুন্ধরা সিটি থেকে। রাজধানীতে তাদের আরও তিনটি মাল্টিপ্লেক্স রয়েছে। এগুলো হচ্ছে, ঝিগাতলার সীমান্ত স্কয়ার ও মহাখালীর এসকে টাওয়ারে। আরেকটি উদ্বোধনের অপেক্ষায় মিরপুর সনি সিনেমা হলকে ঘিরে।

/এম/এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
কান উৎসব ২০২৪জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
কান উৎসব ২০২৪১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
ভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!
দেয়ালের দেশ: মন খারাপ করা সিনেমা
সিনেমা সমালোচনাদেয়ালের দেশ: মন খারাপ করা সিনেমা