জন্মদিনে স্মরণসালমান শাহের জন্মদিনে কেক কাটলো পথশিশুরা

Send
বিনোদন রিপোর্ট
প্রকাশিত : ১৯:৩৭, সেপ্টেম্বর ১৯, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৬:৪৭, সেপ্টেম্বর ২০, ২০২০

চলচ্চিত্রের বরপুত্র সালমান শাহ’র ৪৯তম জন্মদিন ছিল আজ (১৯ সেপ্টেম্বর)। এ নিয়ে অবশ্য কোথাও তেমন কোনও আনুষ্ঠানিকতা চোখে পড়েনি।
তবে বরাবরের মতো এবার ব্যতিক্রম সালমান শাহের ভক্তকুল। ফেসবুকভিত্তিক টিম সালমান শাহ গ্রুপের পক্ষ থেকে কাটা হয়েছে কেক, বিতরণ হয়েছে মিষ্টি। কারণ, তাদের প্রিয় নায়কের জন্মদিন আজ।
শনিবার বিকাল ৫টায় ধানমন্ডি লেকে আয়োজিত ছোট পরিসরের এই আয়োজনে বিশেষ কোনও তারকা বা ব্যক্তির উপস্থিতি ছিল না। বরং উপস্থিত ছিলে অর্ধশতাধিক পথশিশু! আর তাদের নিয়ে কেক কাটেন টিম সালমান শাহ’র প্রধান মাসুদ রানা নকীব। সঙ্গে উপস্থিত ছিলেন টিমের অন্য সদস্যরাও।
মাসুদ রানা নকীব বাংলা ট্রিবিউনকে বলেন, ‘আমাদের নায়ক নেই। তাকে ঘিরে এখন আর কোনও আনুষ্ঠানিকতাও নেই। তাই বলে আমরা তো হাত গুটিয়ে ঘরে বসে থাকতে পারি না। তাই প্রিয় নায়কের জন্মদিনটা উদযাপন করলাম পথশিশুদের নিয়ে।’    
বলা দরকার, গেল ২৪ বছর ধরেই সালমান শাহ’র মৃত্যুরহস্য উদঘাটনের জন্য দাবি জানিয়ে আসছে টিম সালমান শাহ। তারই ধারাবাহিকতায় গেল ৬ সেপ্টেম্বর সালমান শাহর মৃত্যুবার্ষিকীতে ব্যানার-ফেস্টুন নিয়ে একাই জাতীয় প্রেস ক্লাবের সামনে দাঁড়ান মাসুদ রানা নকীব। এদিন তিনি প্রধানমন্ত্রীর প্রতি দাবি জানিয়েছেন প্রিয় নায়ক ‘হত্যা’র ঘটনা পূর্ণ তদন্তের।

/এমএম/এমওএফ/

লাইভ

টপ