অনুশীলনে আহত ইফতেখার চৌধুরীর নতুন নায়িকা

Send
বিনোদন রিপোর্ট
প্রকাশিত : ১৮:২৭, অক্টোবর ২৩, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৩:৫৭, অক্টোবর ২৪, ২০২০

rajripa-iftekhar-1-deshrupaদেশের অন্যতম আলোচিত চলচ্চিত্র পরিচালক ইফতেখার চৌধুরী গত ১৬ আগস্ট নতুন ছবি ‘মুক্তি’র ঘোষণা দেন।

যেখানে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন নবাগতা রাজ রিপা। করোনায় ছবির কাজ এখনও শুরু করতে পারেননি তিনি। এরমধ্যে বড় বিপদ গেছে নায়িকার ওপর দিয়ে। রাজ রিপা মোটরসাইকেল চালাতে গিয়ে গুরুতর আহত হয়েছেন। তার গলার নিচের হাড়ে চির ধরেছে। এখন আছেন ছয় সপ্তাহের পুরো বিশ্রামে।

বিষয়টি বাংলা ট্রিবিউনকে জানিয়েছেন ইফতেখার চৌধুরী।

‘রাজ রিপা ট্রেনিং সেশনে ছিলেন। কারণ, ছবিতে তাকে বাইক, সাইকেলসহ অনেক কিছুই চালাতে হবে। তিনি নিজেও অবশ্য বাইক চালাতে পারেন। তবে কিছু স্টান্টের অনুশীলন করতে গিয়ে বাইক নিয়ে পড়ে যান। সে কারণে তার গলার নিচের হাড় ফেটে গেছে। এটা বলা যায়, হেয়ার লাইন ক্র্যাক। হাড়ে চিড় ধরেছে। তাই এক মাস ছবির শুটিং পিছিয়ে দিয়েছি’—বলেন এ পরিচালক।

জানা যায়, ১৫ দিন আগে চলছিল তার ট্রেনিং সেশন। সেখানেই দুর্ঘটনা ঘটে। এ কারণে নভেম্বরের শেষ দিকে শুরু হবে ‘মুক্তি’ ছবির কাজ।

সিনেমার কাহিনি, চিত্রনাট্য ও সংলাপ রচনা করেছেন গুঞ্জন রহমান, সংগীত পরিচালক আহম্মেদ হুমায়ূন।
এর কাহিনি সম্পর্কে পরিচালক জানান, নোয়াখালী জেলার একটি পরিচিত জনপদের এক দরিদ্র ও অতি সাধারণ পরিবারের মেয়ে মুক্তি কীভাবে সময়ের প্রয়োজনে অনন্য অসাধারণ হয়ে ওঠেন, তারই এক লোমহর্ষক চিত্রায়ণ হবে এই ছবি। এটি মূলত অ্যাকশন-থ্রিলার ধাঁচের সিনেমা।

/এম/এমওএফ/

লাইভ

টপ