হোয়াইট হাউসে আরও একজন করোনায় আক্রান্ত

Send
বিদেশ ডেস্ক
প্রকাশিত : ০২:৫৫, মে ০৯, ২০২০ | সর্বশেষ আপডেট : ০৩:০১, মে ০৯, ২০২০

এবার করোনায় আক্রান্ত হয়েছেন যুক্তরাষ্ট্রের ভাইস প্রেসিডেন্ট মাইক পেন্সের প্রেস সেক্রেটারি কেটি মিলার। শুক্রবার প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প তার আক্রান্ত হওয়ার খবর নিশ্চিত করেছেন। একদিন আগে প্রেসিডেন্টের একজন ব্যক্তিগত কর্মীর আক্রান্ত হওয়ার খবর পাওয়া গিয়েছিল।

স্বামী স্টিফের মিলারের সঙ্গে কেটি

বৃহস্পতিবার এক বিবৃতিতে প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের একজন ব্যক্তিগত কর্মীর করোনায় আক্রান্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করে হোয়াইট হাউস। সেখানকার মেডিক্যাল ইউনিট জানায়, ট্রাম্পের ব্যক্তিগত কর্মীর দায়িত্বে থাকা মার্কিন সেনাবাহিনীর এক সদস্য করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। একদিনের মাথায় শুক্রবার পেন্সের প্রেস সেক্রেটারি কেটি মিলারের আক্রান্ত হওয়ার খবর জানা গেল।

শুক্রবার হোয়াইট হাউসে কংগ্রেসের রিপাবলিকান সদস্যদের সঙ্গে অনুষ্ঠিত এক বৈঠকে ট্রাম্প বলেন, ‘চমৎকার একজন তরুণী কেটি, তিনি দীর্ঘদিন ধরেই পরীক্ষায় তার ভালো ফল আসছিল, তবে হঠাৎ করেই তিনি করোনায় আক্রান্ত হয়েছেন।’ ট্রাম্প আরও বলেন, কেটি সাম্প্রতিক সময়ে তার সান্নিধ্যে আসেননি তবে প্রেসিডেন্ট পেন্সের সঙ্গে তার দেখাসাক্ষাৎ হয়েছে।

কেটি ট্রাম্পের উপদেষ্টা স্টিফেন মিলারে স্ত্রী। তিনি হোয়াইট হাউসের ওভাল অফিসে কর্মরত। পেন্সের নাম্বার ওয়ান মুখপাত্র তিনি। তার সঙ্গে থেকে সব ধরনের সভা, বৈঠক, ব্রিফিংয়ে অংশ নেন তিনি। হোয়াইট হাউসের একজন কর্মকর্তা নাম প্রকাশ না করার শর্তে মার্কিন সংবাদমাধ্যম সিএনএনকে বলেছেন, কেটি অব্যাহতভাবে সংবাদকর্মীদের সংস্পর্শে এসেছেন, সে কারণে এখন বিপুল সংখ্যক সাংবাদিককে পরীক্ষার আওতায় আনার চিন্তাভাবনা করা হচ্ছে।     

/বিএ/

লাইভ

টপ