সায়মন বিচ রিসোর্টে হানিমুন ও শীতের বিশেষ প্যাকেজ

Send
জার্নি রিপোর্ট
প্রকাশিত : ২১:০০, অক্টোবর ১৬, ২০১৯ | সর্বশেষ আপডেট : ২১:১১, অক্টোবর ১৬, ২০১৯

সাইমন বিচ রিসোর্ট

শীত ঘনিয়ে এসেছে। ঘুরে বেড়ানোর এখনই জুতসই সময়। আর এই ঋতুতে প্রচুর বিয়ের অনুষ্ঠান দেখা যায়। তাই হানিমুন প্যাকেজ ও উইন্টার স্পেশাল প্যাকেজ দিচ্ছে কক্সবাজারের সায়মন বিচ রিসোর্ট। প্রতিটি দুই জনের জন্য প্রযোজ্য।

হানিমুন প্যাকেজে রয়েছে পুলের পাশে ক্যান্ডেল লাইট ডিনার ও রুমে হানিমুন কেক। এছাড়া দুটি প্যাকেজেই আছে দুই রাত তিন দিন থাকা, ক্যাসাব্ল্যাঙ্কা রেস্তোরাঁয় নাশতা, স্বাগত পানীয়, প্রতিদিন রুমে ৫০০ মিলিলিটার মিনারেল ওয়াটারের তিনটি বোতল, স্থানীয় পত্রিকা, একঘণ্টার জন্য ইনফিনিটি সুইমিং পুল ব্যবহারের সুবিধা, ফিটনেস সেন্টার, ফ্রি ওয়াইফাই ও বিমানবন্দর থেকে যাওয়া-আসার যানবাহন।

হানিমুন প্যাকেজে সুপার ডিলাক্স রুম ১৭ হাজার টাকা, ইনফিনিটি সি ভিউ রুম ২৫ হাজার টাকা, জুনিয়র স্যুট রুম ৩১ হাজার টাকা। উইন্টার স্পেশাল প্যাকেজে সুপার ডিলাক্স রুম ১৪ হাজার টাকা, ইনফিনিটি সি ভিউ রুম ২২ হাজার টাকা, জুনিয়র স্যুট রুম ২৮ হাজার টাকা ও প্যানোরোমা ওশান স্যুট ৫২ হাজার টাকা। তবে প্যানোরোমা প্যাকেজের ক্ষেত্রে চারজন থাকা যাবে।

সাইমন বিচ রিসোর্টহানিমুন প্যাকেজ ও উইন্টার স্পেশাল প্যাকেজ পাওয়া যাবে ১ অক্টোবর থেকে ২৩ ডিসেম্বর পর্যন্ত। তবে ৮ থেকে ১০ নভেম্বর দিনগুলো এর বাইরে থাকবে।

সায়মন বিচ রিসোর্টের ঢাকা অফিসের বিক্রয় ও বিপণন বিভাগের কর্মকর্তা আহ্সানুল হোসেন আহসান বাংলা ট্রিবিউনকে বলেন, ‘শীত শুধু মৌসুম নয়, এটি উদযাপনের। বিয়ে ও বেড়ানো এর মধ্যে অন্যতম। মধুচন্দ্রিমার জন্য বিশ্বের দীর্ঘতম সমুদ্র সৈকতে অনেকে বেড়াতে আসেন। তাই আমরা বিশেষ দুটি প্যাকেজ দিচ্ছি। কক্সবাজারে সাগরমুখো এই হোটেলে অতিথিদের দারুণ অভিজ্ঞতা দিতেই আমাদের এই আয়োজন।’

সম্প্রতি শ্রীলঙ্কার গলে অনুষ্ঠিত সাউথ এশিয়ান ট্রাভেল অ্যাওয়ার্ডস (এসএটিএ) পায় বাংলাদেশের ১০টি প্রতিষ্ঠান। এগুলোরই একটি সায়মন বিচ রিসোর্ট। দক্ষিণ এশিয়ার শীর্ষস্থানীয় বিচ রিসোর্ট হিসেবে পুরস্কারটি গ্রহণ করেন এর ব্যবস্থাপনা পরিচালক মাহবুব রহমান। ২০১৬ সাল থেকে দক্ষিণ এশীয় অঞ্চলের পর্যটন খাতে অবদানের জন্য দেওয়া হচ্ছে সাউথ এশিয়ান ট্রাভেল অ্যাওয়ার্ডস।
১৯৬৪ সালে যাত্রা শুরু করা ঐতিহ্যবাহী ‘হোটেল সায়মন’-এর অঙ্গ প্রতিষ্ঠান হিসেবে পথচলা শুরু করে সায়মন বিচ রিসোর্ট। ৫০ বছরের সোনালী ঐতিহ্যের পথ ধরে ২০১৫ সালের ১৫ জানুয়ারি জমকালো আয়োজনে এই রিসোর্টের উদ্বোধন হয়। 
পর্যটন নগরী কক্সবাজারের প্রথম বেসরকারি আন্তর্জাতিক মানের হোটেল ছিল ‘সায়মন’। মনোরম পরিবেশ ও অনন্য আতিথেয়তায় পর্যটকদের বেড়ানোর প্রিয় ঠিকানা হিসেবে সুনাম কুড়ায় এটি। ঐতিহ্যের মহিমা অক্ষুণ্ন রেখে এগিয়ে চলেছে সায়মন বিচ রিসোর্ট। কলাতলী সৈকতের মেরিন ড্রাইভে অবস্থিত এই হোটেলে রয়েছে ২২৮টি রুম। বেশিরভাগ রুম থেকেই সমুদ্র সৈকত দেখা যায়।

/জেএইচ/
টপ