ইনস্টাগ্রামে ফলোয়ার বেশি থাকলেই খাবারে মূল্যছাড়!

Send
জার্নি ডেস্ক
প্রকাশিত : ১৭:২৫, ফেব্রুয়ারি ২২, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৭:৩১, ফেব্রুয়ারি ২২, ২০২০

দিস ইজ নট অ্যা সুশি বারইতালির মিলান শহরের একটি সুশি বারের চমকপ্রদ খবর। অথচ এর নাম ‘দিস ইজ নট অ্যা সুশি বার’! হ্যাঁ, ঠিকই পড়ছেন। এখানে ভোজনরসিকদের অদ্ভুত সুবিধা দেওয়া হয়। যার ইনস্টাগ্রাম ফলোয়ার বেশি, তত মূল্যছাড় পান তিনি

মিলানের ঐতিহাসিক পোর্তা ভেনেৎসিয়া গেটে অবস্থিত রেস্তোরাঁটিতে ভিড় জমান বিভিন্ন দেশের ভ্রমণপিপাসুরা। অর্ডার দেওয়া খাবারের ছবি ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পোস্ট করতে মূল্যছাড় পাওয়া গ্রাহকদের অনুরোধ জানায় রেস্তোরাঁ কর্তৃপক্ষ। একইসঙ্গে ‘দিস ইজ নট অ্যা সুশি বার’ হ্যাশট্যাগ জুড়ে দিতে হয়।

তবে কারও ফলোয়ার নির্দিষ্ট পরিমাণের বেশি হলেই কেবল বিশেষ ছাড় মেলে। কতটা মূল্যছাড় পাওয়া যাবে তা নির্ভর করে ফলোয়ার সংখ্যার ওপর। একহাজার থেকে পাঁচ হাজারের মধ্যে ফলোয়ার আছে যাদের তারা একটি খাবার পুরো বিনামূল্যে পাবেন। ফলোয়ার সংখ্যা পাঁচ হাজার থেকে ১০ হাজারের মধ্যে থাকলে বিনা পয়সায় মিলবে দুটি খাবার।

৫০ হাজার ১ লাখ ফলোয়ার আছে যাদের তারা বিনামূল্যে আটটি খাবার পাবেন। আর ফলোয়ার সংখ্যা ১ লাখের বেশি হলে কোনও টাকা-পয়সাই দিতে হবে না, যত খুশি খেতে পারবেন!

সুশী ও সাশিমির স্বাদ নিতে আগ্রহী ইনস্টাগ্রাম ব্যবহারকারীদের জন্য এই আয়োজন নিঃসন্দেহে অভিনব। দিস ইজ নট অ্যা সুশি বারের প্রতিষ্ঠাতা মাত্তেও পিত্তারেল্লো জানান, ‘ব্ল্যাক মিরর’ টিভি সিরিজ থেকে এই পদক্ষেপ নেওয়ার অনুপ্রেরণা পেয়েছেন তিনি।
সুতরাং বিনামূল্যে সুশি বা সাশিমি উপভোগ করতে চাইলে মিলানের এই রেস্তোরাঁ এককথায় অতুলনীয়!

সূত্র: টাইমস অব ইন্ডিয়া

/জেএইচ/
টপ