নভোএয়ারের সাশ্রয়ী মূল্যে শীতকালীন ভ্রমণ প্যাকেজ

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ২৩:০৬, সেপ্টেম্বর ৩০, ২০২০ | সর্বশেষ আপডেট : ২৩:০৭, সেপ্টেম্বর ৩০, ২০২০

নভোএয়ারের উড়োজাহাজ (ছবি: মীর রিদোয়ান সাঈদ)দেশের ভ্রমণপিপাসুদের সাশ্রয়ী মূল্যে বেড়ানোর জন্য শীতকালীন আকর্ষণীয় প্যাকেজ ঘোষণা করেছে নভোএয়ার। এর মাধ্যমে কক্সবাজার, সিলেট ও চট্টগ্রামে ভ্রমণ করা যাবে। বুধবার (৩০ সেপ্টেম্বর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য দিয়েছে বেসরকারি বিমান সংস্থাটি।

জানা গেছে, দুই জনের জন্য দুই রাত তিন দিনের প্যাকেজটির আওতায় রয়েছে বিমান টিকিট, হোটেল ভাড়া, বিমানবন্দর থেকে হোটেলে যাওয়া-আসার যানবাহন ও সকালের নাশতা। জনপ্রতি সর্বনিম্ন ১ হাজার ৭৭৭ টাকার মাসিক কিস্তিতে এটি উপভোগ করা যাবে। ঢাকার বাইরে দেশের যেকোনও প্রান্ত থেকে এই প্যাকেজের মূল্য পড়বে জনপ্রতি সর্বনিম্ন ২ হাজার ৬৬৬ টাকা।

ভ্রমণপিপাসুদের সুবিধার্থে দেশের ১৯টি শীর্ষ বেসরকারি ব্যাংক এবং ৯টি হোটেলের সঙ্গে চুক্তি করেছে নভোএয়ার। ব্যাংকগুলোর কার্ডধারীরা বিনা সুদে ছয় মাসের কিস্তিতে ভ্রমণের খরচ পরিশোধ করতে পারবেন।

নভোএয়ার জানিয়েছে– কক্সবাজারে রয়েল টিউলিপ পার্ল বিচ রিসোর্ট, সায়মন বিচ রিসোর্ট, ওশান প্যারাডাউস হোটেল অ্যান্ড রিসোর্ট, লং বিচ হোটেল, উইন্ডি টেরেস বুটিক হোটেল, বেস্ট ওয়েস্টার্ন হেরিটেজ, নিসর্গ হোটেল অ্যান্ড রিসোর্ট, গ্রেস কক্স স্মার্ট হোটেল এবং প্রাসাদ প্যারাডাইস হোটেল অ্যান্ড রিসোর্টে থাকার সুবিধা পাবেন ভ্রমণপ্রেমীরা।

ঢাকা থেকে সিলেটে জনপ্রতি সর্বনিম্ন ১ হাজার ৫১৫ টাকার মাসিক কিস্তিতে প্যাকেজটি উপভোগ করা যাবে। এর আওতায় হোটেল রোজভিউ ও হোটেল নূরজাহান গ্র্যান্ডে থাকার সুবিধা রয়েছে।

ঢাকা থেকে চট্টগ্রামে জনপ্রতি সর্বনিম্ন ২ হাজার ২২২ টাকার মাসিক কিস্তিতে শীতকালীন প্যাকেজ পাবেন ভ্রমণপ্রেমীরা। এর মাধ্যমে হোটেল আগ্রাবাদে থাকার সুবিধা রয়েছে।

কক্সবাজার থেকে ঢাকায় জনপ্রতি সর্বনিম্ন ২ হাজার ২২২ টাকার মাসিক কিস্তিতে এবং দেশের যেকোনও প্রান্ত থেকে ঢাকায় জনপ্রতি সর্বনিম্ন ১ হাজার ৮৮৮ টাকার মাসিক কিস্তিতে প্যাকেজটি মিলবে। এর আওতায় ঢাকায় বেড়াতে আসা ভ্রমণপিপাসুরা হোটেল লেক শোরে থাকার সুবিধা পাবেন।

নভোএয়ার ঢাকা থেকে কক্সবাজার রুটে প্রতিদিন পাঁচটি, চট্টগ্রামে চারটি ও সিলেটে দুটি করে ফ্লাইট পরিচালনা করছে। এক্ষেত্রে বিশ্ব স্বাস্থ্য সংস্থা (ডব্লিউএইচও), আন্তর্জাতিক বেসামরিক বিমান চলাচল সংস্থা (আইকাও), আন্তর্জাতিক বিমান পরিবহন সমিতি (আয়াটা) ও সরকার নির্দেশিত স্বাস্থ্যবিধি মেনে চলা হচ্ছে।

/সিএ/জেএইচ/
টপ