X
মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২
২১ আষাঢ় ১৪২৯

মিতু হত্যা মামলার আসামি সাকুকে গ্রেফতার করেছে র‌্যাব

আপডেট : ১৩ মে ২০২১, ০১:১০

আলোচিত মাহমুদা খানম মিতু হত্যা মামলার এজাহার নামীয় আসামি সাইদুল ইসলাম সিকদার প্রকাশ সাকুকে গ্রেফতার করেছে র‌্যাব। বুধবার (১২ মে) রাত সাড়ে ১১টার দিকে চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার রানীরহাট বাজার থেকে তাকে গ্রেফতার করা হয় বলে জানিয়েছেন র‌্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) নুরুল আবসার।

সাইদুল ইসলাম সিকদার প্রকাশ সাকু বুধবার (১২ মে) পাঁচলাইশ থানায় দায়ের করা হত্যা মামলার সাত নম্বর আসামি। এর আগে বুধবার দুপুরে মিতুর বাবা সাবেক পুলিশ অফিসার মোশারফ হোসেন মামলাটি দায়ের করেন। মামলায় বাবুল আক্তারসহ আটজনকে আসামি করা হয়।

মামলার অপর আসামিরা হলেন- কামরুল ইসলাম শিকদার ওরফে মুসা, এহতেশামুল হক ভোলা, মোতালেব মিয়া ওরফে ওয়াসিম, আনোয়ার হোসেন, খায়রুল ইসলাম ওরফে কালু, সাইফুল ইসলাম সিকদার ওরফে সাকু ও শাহজাহান মিয়া।

২০১৬ সালের ৫ জুন সকালে চট্টগ্রাম নগরীর জিইসি মোড়ে ছেলেকে স্কুলবাসে তুলে দিতে যাওয়ার সময় সড়কে খুন হন পুলিশ কর্মকর্তা বাবুল আক্তারের স্ত্রী মিতু। খুনিরা গুলি করার পাশাপাশি ছুরিকাঘাত করে তাকে হত্যা করে। ঘটনার সময় বাবুল আক্তার ঢাকায় ছিলেন। হত্যাকাণ্ডের পর বাবুল আক্তার নিজে নগরীর পাঁচলাইশ থানায় অজ্ঞাত পরিচয় কয়েকজনকে আসামি করে মামলা করেন। ওই মামলা তদন্ত করতে গিয়ে পুলিশ এই হত্যাকাণ্ডের সঙ্গে তার সম্পৃক্ততার তথ্য পায় পুলিশ। এরপর গত ১০ মে তাকে জিজ্ঞাসাবাদের জন্য নিজেদের হেফাজতে নেয় পিবিআই। বর্তমানে বাবুল আক্তার পিবিআই হেফাজতে আছে। তার শ্বশুরের দায়ের করা এই মামলায় গ্রেফতার দেখিয়ে তাকে আজ আদালতে তোলা হলে আদালত ৫ দিনের রিমান্ডে পাঠানোর আদেশ দেন।

/এনএল/এমআর/
বাংলা ট্রিবিউনের সর্বশেষ
ঈদে মহাসড়কে চলাচল করতে দেওয়ার দাবি বাইকারদের 
ঈদে মহাসড়কে চলাচল করতে দেওয়ার দাবি বাইকারদের 
বানভাসি মানুষের জন্য সরকার সবকিছু করছে: স্বরাষ্ট্রমন্ত্রী
বানভাসি মানুষের জন্য সরকার সবকিছু করছে: স্বরাষ্ট্রমন্ত্রী
হুইল সাবানকে ডলার বলে বিক্রি
হুইল সাবানকে ডলার বলে বিক্রি
কোল পাওয়ার জেনারেশনে চাকরির সুযোগ
কোল পাওয়ার জেনারেশনে চাকরির সুযোগ
এ বিভাগের সর্বশেষ