মিস ট্যুরিজম ওয়ার্ল্ড আসরে বাংলাদেশের ‘পতাকা বালিকা’

Send
লাইফস্টাইল ডেস্ক
প্রকাশিত : ১৯:৪৮, জানুয়ারি ২৩, ২০১৮ | সর্বশেষ আপডেট : ১৯:৫৯, জানুয়ারি ২৩, ২০১৮

দেশে-বিদেশে প্রিয়তা ইফতেখার পরিচিতি পেয়েছেন বাংলাদেশের ‘ফ্ল্যাগ গার্ল’ বা ‘পতাকা বালিকা’ হিসেবে। সম্প্রতি বাংলাদেশ পর্যটন কর্পোরেশন তাকে আনুষ্ঠানিকভাবে ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে ঘোষণা করেছে। এর আগ থেকেই তিনি যুক্ত ছিলেন ট্র্যাভেল, ভিডিও ব্লগিং, ফিল্ম মেকিংসহ বিভিন্ন কাজের সঙ্গে। এবার তিনি যাচ্ছেন মালয়েশিয়ায় আয়োজিত ‘মিস ট্যুরিজম ওয়ার্ল্ড ২০১৭-১৮’ আসরে অংশ নিতে। প্রিয়তার সঙ্গে প্রথমবারের মতো এই আয়োজনে অংশ নিচ্ছে বাংলাদেশও।

বাংলাদেশের পতাকা হাতে প্রিয়তা ইফতেখার

বর্তমানে তিনি অবস্থান করছেন মালয়েশিয়ার মালাক্কায়। যেখানে অনুষ্ঠিত হবে এর চূড়ান্ত পর্ব। সেখানে বাংলাদেশের প্রিয়তা ছাড়াও রয়েছেন অষ্ট্রেলিয়া, ভারত, ইংল্যান্ডসহ সারা বিশ্ব থেকে আসা আরও ৫০ জন প্রতিযোগী।

অনুপম খেরের হাত থেকে পুরস্কার নিচ্ছে প্রিয়তা
মালাক্কায় আগামী ২৫ জুন আয়োজিত হবে ইন্টারভিউ অ্যান্ড প্রেজেন্টেশন রাউন্ড। এ পর্বে নিজেদের জাতীয় পোশাক পরবেন প্রতিযোগীরা। ২৭ তারিখ আয়োজিত হবে ‘মিস ট্যুরিজম ওয়ার্ল্ড ২০১৮’ এর গ্র্যান্ড গালা রাউন্ড।
প্রসঙ্গত, বিশ্বব্যাপী নারীদের ভ্রমণ আরও সহজ করতে দীর্ঘদিন ধরে কাজ করে আসছেন প্রিয়তা ইফতেখার। ২০০৮ সালে প্রিয়তা প্রতিষ্ঠা করেছেন ‘দ্য ফ্ল্যাগ গার্ল’ নামের একটি নেটওয়ার্ক। এ পর্যন্ত প্রিয়তা ভ্রমণ করেছেন ১০টি দেশ। আর যেখানেই গিয়েছেন তুলে ধরেছেন বাংলাদেশের পতাকা।  

/এমএম/এনএ/

লাইভ

টপ